BAEC এডমিট কার্ড, রেজাল্ট পরীক্ষার তারিখ | BAEC Admit Card

 BAEC প্রবেশপত্র ডাউনলোড www.baec.teletalk.com.bd। BAEC রেজাল্ট এবং টেলিটক প্রযোজ্য। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চাকরির বিজ্ঞপ্তি 01 অক্টোবর 2021 -এ প্রকাশিত হয়েছে। নীচে আপনাকে চাকরির বিবরণ দেখতে হবে এবং অনলাইনে কিভাবে আবেদন করতে হবে www baec teletalk com bd।

Bangladesh Atomic Energy Commission Job Circular 2021

আমরা এখানে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের লিখিত পরীক্ষার তারিখ এবং সময়, অ্যাডমিট কার্ড এবং আসন পরিকল্পনা আপডেট করব। পাশাপাশি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন পরীক্ষার ফলাফল এবং অন্যান্য। বাংলাদেশ Pormanu Shokti চাকরির বিজ্ঞপ্তি (Niyog Bigopti)।

আগ্রহী প্রার্থীদের ডাক সেবা/ রেজিস্ট্রি বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ২ October অক্টোবর ২০২১ -এর মধ্যে তাদের আবেদন জমা দিতে হবে অথবা সরাসরি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন অফিসে আবেদন করতে হবে। আরও 2021 চাকরির বিজ্ঞপ্তি পান।

প্রার্থীদের অবশ্যই তাদের নাম উল্লেখ করতে হবে এবং খামে তাদের নাম পোস্ট করতে হবে। ফলাফল হাজির প্রার্থীদের আবেদন করার কোন প্রয়োজন নেই। সাধারণ ডাকের জন্য ডাকের সীমা 30 বছর এবং মুক্তিযোদ্ধা এবং অন্যান্য কোটার প্রার্থীদের জন্য 32 বছর।

আরো তথ্য আপনি www baec gov bd এর অফিসিয়াল ওয়েবসাইটে পেতে পারেন। এছাড়াও, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন বিএইসি চাকরির বিজ্ঞপ্তি 2021 এর বিশদটি দেখুন যা ছবি হিসাবে নীচে দেওয়া হয়েছে।


BAEC Admit Card

অতএব, সকল যোগ্য প্রার্থীকে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট www.baec.teletalk.com.bd থেকে BAEC প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। প্রবেশপত্র ডাউনলোড করতে শুধু আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করুন। যদি আপনি আপনার অ্যাডমিট কার্ড হারিয়ে ফেলেন তাহলে সেটি সেই সাইট থেকেও পুনরুদ্ধার করা হবে।

এর পরে, কর্তৃপক্ষ লিখিত পরীক্ষার তারিখ এবং সময়, তাদের ওয়েবসাইট এবং জাতীয় বাংলা সংবাদপত্রে প্রবেশপত্র বিজ্ঞপ্তি দিয়ে প্রকাশ করবে। এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোড করার জন্য একটি এসএমএস বিজ্ঞপ্তি পাবেন।

BAEC Result

অধিকাংশ প্রার্থীর লিখিত পরীক্ষায় বসতে হবে। এখানে আমরা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের লিখিত পরীক্ষার ফলাফল এবং পরীক্ষার আসন পরিকল্পনা আপডেট করব। শুধুমাত্র উত্তীর্ণ প্রার্থীরা ভিভা ভয়েসের জন্য আসন করতে পারবেন। পদের কিছু প্রার্থীর ব্যবহারিক পরীক্ষার মুখোমুখি হতে হবে।

Post a Comment

0 Comments