BAEC চাকরির বিজ্ঞপ্তি 2021, সহজে আবেদন করুন | BAEC Job Circular 2021

 BAEC চাকরির বিজ্ঞপ্তি 2021, সহজে আবেদন করুন www baec gov bd। BAEC জব লিখিত পরীক্ষার ফলাফল, আসন পরিকল্পনা - www baec gov bd। BAEC মেডিকেল অফিসারের চাকরির বিজ্ঞপ্তি। বাংলাদেশ Poromanu কমিশন niyog biggopti। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন BAEC চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রকাশিত হয়েছে। BAEC চাকরির বিজ্ঞপ্তি বিভিন্ন পদে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে www baec gov bd। বিএইসি বিভিন্ন ট্রেডের কিছু প্রকৌশলী এবং মেডিকেল অফিসার নিয়োগ করবে।

Bangladesh Atomic Energy Commission job circular 2021


বাংলাদেশ Poromanu কমিশন niyog biggopti। এখানে আপনাকে সম্পূর্ণ বিজ্ঞপ্তি এবং লিখিত পরীক্ষার তারিখ এবং সময়, প্রবেশপত্র ডাউনলোড এবং আসন পরিকল্পনা দেখতে হবে। এছাড়াও BAEC লিখিত পরীক্ষার ফলাফলও এই পৃষ্ঠায় www.baec.gov.bd এর মাধ্যমে।

পদের নাম: ইঞ্জিনিয়ার
বেতন: 22000-53060/-
শূন্যপদ: 03
শিক্ষাগত যোগ্যতা: সকল পরীক্ষার ফলাফল প্রথম শ্রেণীর হতে হবে। সিভিল, ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক্সে বিএসসি ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ম্যাটেরিয়াল অ্যান্ড মেটালার্জিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং ওয়াটার রিসোর্স ইঞ্জিনিয়ারিং।

পদের নাম: মেডিকেল অফিসার
বেতন: 22000-53060/-
শূন্যপদ: 20
শিক্ষাগত যোগ্যতা: এমবিবিএস ডিগ্রী ন্যূনতম 60% নম্বর এবং এসএসসি বা এইচএসসি পরীক্ষায় প্রথম বিভাগ

BAEC job circular 2021

যাইহোক, আবেদনগুলি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের সচিবের কাছে ২ অক্টোবর ২০২১ -এর মধ্যে জিইপি/রেজিস্ট্রি পোস্ট/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠায়। এই মেয়াদ শেষ হওয়ার পর কোন আবেদন গ্রহণযোগ্য হবে না। বিজ্ঞাপনে ঠিকানা খুঁজে বের করুন।

প্রার্থীদের তাদের নাম উল্লেখ করতে হবে এবং খামে তাদের নাম পোস্ট করতে হবে। বয়স সীমা 30 বছর পর্যন্ত। কিন্তু মুক্তিযোদ্ধা কোটা March২ বছর হবে ২৫ মার্চ ২০২০ পর্যন্ত প্রার্থীরা www mopa gov bd বা www baec gov bd থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। তাই যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করার শেষ তারিখের জন্য অপেক্ষা করবেন না।

Download Application form.


Exam Date, Seat plan

বাংলাদেশ পারমাণবিক শক্তি কমিশন কার্যালয়ে বাংলাদেশের যেকোনো জায়গায় কাজের জন্য সকল প্রার্থীকে মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে। এখানে আমরা BAEC লিখিত পরীক্ষার ফলাফল, প্রবেশপত্র ডাউনলোড এবং সিট প্ল্যান বিজ্ঞপ্তি আপডেট করব। বাংলাদেশ Poromanu কমিশন niyog biggopti।

তার পরে, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন অফিস BAEC একটি খুব সুন্দর কাজ। উদাহরণস্বরূপ, অনেক চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন। আপনি এই কোম্পানিকে উপভোগ করেন কারণ তারা সবসময় তাদের অফিসে কিছু আকর্ষণীয় কাজ করে। অবশ্যই, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন অফিস BAEC চাকরি এই মুহূর্তে অন্যতম সেরা সরকারি চাকরি।

Post a Comment

0 Comments