NU করোনার ভ্যাকসিন নিবন্ধকরণ অ্যাপ্লিকেশন (শিক্ষার্থীদের জন্য) 103.113 NU কোভিড | NU Coroner Vaccine Registration Application

 NU করোনার ভ্যাকসিন নিবন্ধকরণ অ্যাপ্লিকেশন (শিক্ষার্থীদের জন্য) 103.113 NU কোভিড। আমরা সকলেই জানি যে করোনভাইরাস মহামারীর কারণে আমাদের শিক্ষাক্ষেত্র বেশিরভাগ ক্ষেত্রে ক্ষতিগ্রস্থ হয়েছে। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানগুলি সমস্ত ইতিহাস ভেঙে দীর্ঘ সময়ের জন্য বন্ধ রয়েছে। আমাদের সরকার সর্বস্তরের লোককে ভ্যাকসিন সরবরাহ করে মহামারী নিয়ন্ত্রণের চেষ্টা করছে। এখন এনইউয়ের শিক্ষার্থী, শিক্ষক এবং কর্মীরা ভ্যাকসিন পাবেন এবং কর্তৃপক্ষ সেটির জন্য এনইউ কোভিড ভ্যাকসিন রেজিস্ট্রেশন অ্যাপ চালু করেছে।

 




গত ৮ ই জুলাই পূর্ববর্তী ঘোষণা অনুসারে কর্তৃপক্ষ জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী, শিক্ষক এবং কর্মচারীদের তথ্য সংগ্রহ শুরু করে দিয়েছে। তারা এই তথ্য সংগ্রহ করছে কারণ আমাদের সরকার চায় যে খুব কম সময়ের মধ্যে সমস্ত ছাত্র, শিক্ষক এবং কর্মীরা টিকা গ্রহণের আওতায় আসুক। পদক্ষেপে সব ধরণের ভ্যাকসিন সরবরাহের পরিকল্পনা রয়েছে উচ্চ আধিকারিকদের। এই নিবন্ধে, আপনি এই সম্পর্কে সব জানতে হবে।


NU Corona Vaccine Registration (For Students)


শিক্ষার্থীদের জন্য এনইউ করোনার ভ্যাকসিনের রেজিস্ট্রেশন 2021 সালের 8 ই জুলাই থেকে শুরু হয়েছে এবং নিবন্ধকরণ প্রক্রিয়াটি 1921 সালের 20 জুলাই পর্যন্ত চলবে from নির্দিষ্ট সময়. কর্তৃপক্ষ যত তাড়াতাড়ি সম্ভব সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলার চেষ্টা করছে বলে এটি সরকারের একটি বড় উদ্যোগ তাতে সন্দেহ নেই।

Corona Vaccine Registration Date


NU কোভিড ভ্যাকসিন নিবন্ধকরণ শুরু: 8 জুলাই 2021

NU কোভিড ভ্যাকসিন রেজিস্ট্রেশন শেষ তারিখ: 19 জুলাই





How To Apply?

আপনি যদি এই লিঙ্কটি অনুসরণ করে আপনার COVID ভ্যাকসিন নিবন্ধকরণ প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে চান তবে- http://103.113.200.29/student_covidinfo/ ছাত্র_কোভিডিনফো, আপনাকে নীচের বর্ণিত পদক্ষেপগুলি সম্পূর্ণ করতে হবে:

প্রথমত, আপনাকে লিঙ্কটি পরিদর্শন করতে হবে এবং ওয়েবসাইটটি খুলতে হবে।
তারপরে, আপনাকে আপনার রেজিস্ট্রেশন কার্ড থেকে আপনার নিবন্ধকরণ নম্বরটি প্রবেশ করতে হবে।
এখন, আপনাকে আপনার এনআইডি নম্বর, মোবাইল নম্বর এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য টাইপ করতে হবে।
এত কিছুর পরে, আপনার আবেদন জমা দেওয়ার জন্য আপনাকে সাবমিট বাটনে ক্লিক করতে হবে।
অবশেষে, আপনাকে স্বীকৃতি পত্রটি ডাউনলোড এবং মুদ্রণ করতে হবে।

NU Vaccine Registration

অনলাইনে এনইউ ভ্যাকসিন নিবন্ধকরণ চলছে। শিক্ষার্থী কোনও নিয়মিত ছাত্র বা অনিয়মিত শিক্ষার্থীই নয়, প্রত্যেকে অনলাইনে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে নিবন্ধনের জন্য আবেদন করতে পারবেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদেরও ভ্যাকসিন নিবন্ধনের ব্যবস্থা রয়েছে। আপনার নিবন্ধকরণটি সম্পূর্ণ করার জন্য আপনি অফিসিয়াল ওয়েবসাইট বা NU কভিড ভ্যাকসিন রেজিস্ট্রেশন অ্যাপ অনুসরণ করেন না; আপনার কয়েকটি পদক্ষেপ এবং নির্দেশাবলী অনুসরণ করতে হবে।

নিবন্ধকরণ প্রক্রিয়াটি যথাযথভাবে সম্পন্ন করতে শিক্ষার্থীদের কিছু নথি প্রয়োজন need এই নথিগুলি হ'ল:

জাতীয় পরিচয়পত্রের নম্বর (এনআইডি)
নিবন্ধন নম্বর
মোবাইল নম্বর
শিক্ষার্থীর নাম এবং অন্যান্য বিবরণ যেমন জন্ম তারিখ
কলেজ বা প্রতিষ্ঠানের নাম ইত্যাদি
আপনারা সবাইকে মনে রাখতে হবে যে আপনার কাছে এনআইডি নম্বর না থাকলে আপনি ভ্যাকসিন নিবন্ধকরণটি সম্পূর্ণ করতে পারবেন না। আপনার যদি এনআইডি নম্বর না থাকে তবে পরে কর্তৃপক্ষের কাছ থেকে আপনাকে যা করতে হবে তার সমস্ত বিবরণ উল্লেখ করে একটি নোটিশ পাবেন।


NU Student COVID Registration

আমরা আশা করি যে আপনি আপনার NU ছাত্র COVID রেজিস্ট্রেশন এবং অন্যান্য প্রক্রিয়াগুলি সম্পর্কে কী করতে হবে তা আপনি ইতিমধ্যে বুঝতে পেরেছেন। বিষয়টি যেহেতু অত্যন্ত গুরুতর, তাই আপনার এটি নেওয়া উচিত নয়। আপনার ভ্যাকসিন গ্রহণের জন্য নিজেকে প্রস্তুত করা উচিত এবং এই মহামারী থেকে হুমকী থেকে নিজেকে রক্ষা করা উচিত। যদিও কভিড ভ্যাকসিনগুলি সম্পর্কে অনেক গুজব রয়েছে, তবুও এই গুজব দ্বারা ইউএনইউ শিক্ষার্থীদের বিভ্রান্ত হওয়া উচিত নয়। খাঁটি তথ্য এবং নিবন্ধকরণ সম্পূর্ণ করার জন্য আপনার অফিসিয়াল ওয়েবসাইট বা এনইউ কভিড ভ্যাকসিন রেজিস্ট্রেশন অ্যাপ্লিকেশনটি দেখতে হবে।

How To Get Coronavirus Vaccine After Covid Registration On NU Website?

আমরা জানি যে প্রায় সব বিশ্ববিদ্যালয়ই তাদের শিক্ষার্থীদের কাছ থেকে এনইউ কোভিড ভ্যাকসিনের জন্য তথ্য সংগ্রহ করেছে। একইভাবে, জাতীয় বিশ্ববিদ্যালয় বর্তমানে তাদের সাথে যুক্ত সমস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কাছ থেকে তথ্য সংগ্রহ করছে। জাতীয় বিশ্ববিদ্যালয় বা কলেজ কর্তৃপক্ষ এনইউ কোভিড -19 টিকা নিবন্ধনের পরে কোনও শিক্ষার্থীকে টিকা দেবে না। কারণ করোনভাইরাস ভ্যাকসিন আনুষ্ঠানিকভাবে সুরোকখা ওয়েবসাইট বা অ্যাপের মাধ্যমে দেওয়া হয়। সুতরাং সমস্ত এনইউ শিক্ষার্থীদের "সুরোকখা" ওয়েবসাইট বা অ্যাপের মাধ্যমে তাদের ঠিকানা ব্যবহার করে কোভিড ভ্যাকসিনের জন্য পুনরায় নিবন্ধন করতে হবে।

When Will NU Students Get The Covid Vaccine?

জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কোভিড -19 নিবন্ধকরণ প্রক্রিয়ার মাধ্যমে শিক্ষার্থীদের তথ্য (মোবাইল নম্বর এবং জাতীয় পরিচয়পত্রের নম্বর) সংগ্রহ করছে। এই ক্রিয়াকলাপটি ১২ জুলাই পর্যন্ত চলবে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তার পরে এই সমস্ত শিক্ষার্থীর তথ্য সুরোকখা পোর্টালে জমা দেবে। এরপরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী কোভিড ভ্যাকসিনের জন্য চূড়ান্ত আবেদন করতে সক্ষম হবেন।

How Will NU Students Apply For The Covid Vaccine?

কিছু দিন আগে, সুরোকখা ওয়েবসাইটটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দেওয়ার জন্য আবেদন করার বিকল্প যুক্ত করেছে। প্রাথমিক তথ্য সুরোকখা পোর্টালে জমা দেওয়ার পরে NU শিক্ষার্থীরা কোভিড ভ্যাকসিনের জন্য আবেদন করতে সক্ষম হবে। দীর্ঘ অপেক্ষা করতে হবে।

Where To Get The NU Coronavirus Vaccine?

শিক্ষার্থীদের জন্য সুসংবাদটি হ'ল শিক্ষার্থীরা টিকা দেওয়ার জন্য তাদের পছন্দের কেন্দ্রটি বেছে নিতে পারে। করোনাভাইরাস ভ্যাকসিনের জন্য আবেদন করার সময়, আপনাকে কিছু ব্যক্তিগত তথ্য যেমন মোবাইল নম্বর, স্বাস্থ্য সম্পর্কিত তথ্য, পেশা, বর্তমান ঠিকানা এবং টিকা কেন্দ্রের জন্য জিজ্ঞাসা করা হবে। এক্ষেত্রে প্রত্যেকে নিকটস্থ কমিউনিটি হাসপাতাল থেকে ভ্যাকসিনটি পেতে পারেন। টিকা দেওয়ার জন্য আপনাকে কলেজ বা বিশ্ববিদ্যালয়ে যেতে হবে না।

 Final Words

আমরা খাঁটি এবং নির্ভরযোগ্য উত্স থেকে তথ্য সংগ্রহের পরে আপনার COVID ভ্যাকসিন নিবন্ধকরণ সম্পর্কিত সমস্ত তথ্য সরবরাহ করেছি। হয় আপনি উপরে প্রদত্ত অফিসিয়াল লিঙ্কটি অনুসরণ করে বা এনইউ কভিড ভ্যাকসিন রেজিস্ট্রেশন অ্যাপটিতে গিয়ে আপনার ভ্যাকসিন নিবন্ধকরণটি সম্পূর্ণ করতে পারেন। এবং দয়া করে চিন্তা করবেন না! নিবন্ধকরণ প্রক্রিয়া খুব সহজ।

Post a Comment

0 Comments