Cgdf teletalk com bd অ্যাডমিট কার্ড, পরীক্ষার তারিখ, ফলাফল | Cgdf teletalk com bd Admit Card, Exam Date, Result

সিজিডিএফ টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড 2022। কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স সিজিডিএফ টেলিটক অ্যাডমিট কার্ড www cgdf teletalk com bd. সিজিডিএফ কর্তৃপক্ষ (প্রতিরক্ষা অর্থ বিভাগ) এই পরীক্ষার তারিখ এবং সময় অফিসিয়াল ওয়েবসাইটে www cgdf gov bd-এ প্রকাশ করবে। এই পোস্টে, আপনি প্রবেশপত্র ডাউনলোড প্রক্রিয়া, চাকরির পরীক্ষার তারিখ বিজ্ঞপ্তি, পরীক্ষার কেন্দ্র এবং CGDF পরীক্ষার ফলাফল, লিখিত ফলাফল এবং ভাইভা ফলাফলের বিশদ বিবরণ পাবেন।

CGDF Admit Card

কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স সিজিডিএফ অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন www cgdf teletalk com bd এর মাধ্যমে। অডিটর এবং ড্রাইভার পদের জন্য অ্যাডমিট কার্ড ডাউনলোড। আপনি এই সাইটে আজকের চাকরির সার্কুলার পেতে পারেন। নীচে, আমরা CGDF সিস্টেমে কীভাবে অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড করতে হয় তা আপডেট করি।

CGDF ফলাফল এই পৃষ্ঠায় গুগল আপডেট নোটিশ. তাদের অফিসিয়াল ওয়েবসাইট www cgdf gov bd. বাংলাদেশী প্রার্থীদের চাকরিপ্রার্থীরা গুগলে www cgdf সরকারি চাকরির ফলাফল, http:// cgdf teletalk com bd হিসাবে অনুসন্ধান করে। প্রতিরক্ষা অর্থ বিভাগ CGDF পরীক্ষার ফলাফল। আমরা প্রথমে চাকরির ফলাফল পোস্ট করেছিলাম যখন CGDF কর্তৃপক্ষ বাংলা সংবাদপত্রও আপডেট করে। যাইহোক, আপনি এই চাকরির পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার ফলাফলও স্পষ্ট করার জন্য বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।


কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স সিজিডিএফ অ্যাডমিট কার্ড 2022 অ্যাডমিট কার্ডটি কীভাবে ডাউনলোড করবেন? CGDF Teletalk অ্যাডমিট কার্ড 2022 ডাউনলোড করা খুবই সহজ। আবেদনপত্র পূরণ করতে শুধুমাত্র কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স CGDF টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www cgdf teletalk com bd-এ যান।

তারপর আপনি লগইন ফর্ম দেখতে পাবেন, সেইসাথে আপনি শুধু আপনার User ID এবং Password দিন। আপনি একটি পিডিএফ হিসাবে প্রবেশপত্র ডাউনলোড করুন. উদাহরণস্বরূপ, আপনি নীচের ছবিটি দেখতে পারেন। অন্যদিকে, আমরা সুপারিশ করেছি যে আপনাকে অবশ্যই A4 আকারের কাগজে একটি রঙিন প্রিন্ট হিসাবে প্রবেশপত্রটি প্রিন্ট করতে হবে।


স্পষ্ট করার জন্য, আপনাকে টেলিটক এসএমএস কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স CGDF চাকরির আবেদনের মাধ্যমে ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড ফি পুনরুদ্ধার করতে হবে। নিচে দেখুন CGDF ইউজার আইডি এবং পাসওয়ার্ড ভুলে যান। ফলস্বরূপ, আপনি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন এবং প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।


ব্যবহারকারী আইডি পুনরুদ্ধার

আপনার যদি ইউজার আইডি মনে থাকে তাহলে নিচের পদ্ধতিতে এসএমএস পাঠান

CGDF [space] Help [space] User [space] User ID and send it to 16222
Example: CGDF Help User RDFEKFF send it to 16222


Password Recover:

If you have remembered PIN No then Send SMS the following way

CGDF [space] Help [space] PIN [space] PIN No and send it to 16222
Example: CGDF Help PIN FDRTRDFC send it to 16222


Exam Date

CGDF একটি খুব সুন্দর কাজ. যোগ্য প্রার্থীরা CGDF অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন, উদাহরণস্বরূপ। অবশ্যই, কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স পরীক্ষার কেন্দ্র এবং পরীক্ষার তারিখ সেই SMS উল্লেখ করবে। এর পরে, আমরা এখানে এই পোস্টে CGDF পরীক্ষার তারিখ এবং আসন পরিকল্পনা আপডেট করব।
Driver Exam Date: 18 February 2022

ড্রাইভার পরীক্ষার আসন পরিকল্পনা নীচে থেকে ডাউনলোড করুন। বেগম রহিমা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে

CGDF Exam Result

উপসংহারে, আমরা আশা করি, ইতিমধ্যেই CGDF অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021 সংক্রান্ত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। CGDF টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড, পরীক্ষার তারিখ, লিখিত পরীক্ষার ফলাফল এবং ভাইভা ফলাফল এই পোস্টে আপডেট করা হয়েছে। এছাড়াও আমরা কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স CGDF চাকরির ফলাফল, অ্যাডমিট কার্ড এই সাইটে www.bdteletalk.com-এ অন্য পোস্টে আপডেট করব।

উপসংহার
পরিশেষে, আপনি অফিসিয়াল ওয়েবসাইট কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স www.cgdf.gov.bd-এও যেতে পারেন। CGDF টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড 2022। কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স অ্যাডমিট কার্ড www cgdf teletalk com bd. CGDF পরীক্ষার ফলাফল তারিখ সময় প্রকাশ.


 

 

 

 

Post a Comment

0 Comments