ATEO জব সার্কুলার 2022, অ্যাডমিট কার্ড, পরীক্ষার ফলাফল | ATEO Job Circular 2022, Admit Card, Exam Result

 সহকারী থানা শিক্ষা অফিসার ATEO চাকরির বিজ্ঞপ্তি 2022। অনলাইন আবেদনপত্র, প্রবেশপত্র ডাউনলোড, পরীক্ষার তারিখ, এবং 2022 সালে লিখিত পরীক্ষার ফলাফল পান www bpsc teletalk com bd। ATEO এর লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা প্রকাশিত হয়েছে। এছাড়াও, প্রিলিমিনারি (MCQ) পাস করা প্রার্থীরা 10 নভেম্বর লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেন। প্রার্থীরা MCQ পরীক্ষার সময় প্রদত্ত অ্যাডমিট কার্ড নিয়ে আসবেন। ATEO লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা অনুযায়ী খুব শীঘ্রই অনুষ্ঠিত হবে।

ATEO Job Circular 2022

তবে প্রাথমিক ও মেস শিক্ষা মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণ সহকারী থানা শিক্ষা কর্মকর্তা ATEO-এর লিখিত পরীক্ষা ২০০ নম্বরের জন্য অনুষ্ঠিত হবে। ATEO লিখিত পরীক্ষার নম্বর বন্টন হবে বাংলা-50, ইংরেজি-50, গণিত, এবং মানসিক দক্ষতা-60, এবং সাধারণ জ্ঞান 40। সুতরাং ATEO লিখিত পরীক্ষা 2022-এর এই সময়ে মোট 200 নম্বরের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়াও, এই সাইটে সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2022 পান।

যাইহোক, ATEO লিখিত পরীক্ষার প্রার্থীরা পরীক্ষা শুরুর 15 মিনিট আগে পরীক্ষা কেন্দ্রে আসবেন। পরীক্ষার ১৫ মিনিট পর কেউ পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে পারবে না। এরপর লিখিত পরীক্ষা শুরু, দুই ঘণ্টার মধ্যে কেউ পরীক্ষা কেন্দ্র থেকে বের হতে পারবে না।

ঘটনাক্রমে, বিশেষ উল্লেখ; প্রার্থীরা বাংলা থেকে ইংরেজি, গণিত এবং সাধারণ জ্ঞানের জন্য চারটি ভিন্ন উত্তরপত্র পাবেন। যদি কেউ এক শিটে বেশি বিষয়ের উত্তর লিখে বা ভুল সাবজেক্ট কোড পূরণ করে তাহলে তাদের উত্তরপত্র বাতিল করা হবে।

বিপিএসসি অনলাইনে আবেদন গ্রহণ করেছে। এবং প্রার্থীরা যখন MCQ পরীক্ষায় অংশ নেয় তখন তারা প্রবেশপত্র ডাউনলোড করে। তাই এখন ATEO-এর লিখিত পরীক্ষায় সেই প্রবেশপত্র আনতে হবে। লিখিত পরীক্ষার জন্য নতুন কোনো প্রবেশপত্র থাকবে না। যদি কেউ তাদের প্রবেশপত্র হারিয়ে ফেলে তবে তারা www bpsc gov বা www bpsc teletalk com bd থেকে আবার ডাউনলোড করতে পারেন।

Admit Card

প্রার্থীদের একটি কালো কালির বল কলম সঙ্গে আনতে হবে। ব্যাগ, বই, মোবাইল, ইলেকট্রনিক্স ডিভাইস, যেকোন ধরনের ঘড়ি এবং যেকোন ধরনের কম্যুটেশন ডিভাইস আনা কঠোরভাবে নিষিদ্ধ। তবে প্রার্থীরা একটি সাধারণ ক্যালকুলেটর ব্যবহার করতে পারে, বৈজ্ঞানিক ক্যালকুলেটর নয়। প্রার্থীদের স্বাক্ষর সর্বত্র একই হতে হবে।

ATEO লিখিত পরীক্ষার কোনো পরীক্ষার্থী যদি অবৈধ উপায়ে চেষ্টা করে তাহলে কমিশন তার বিরুদ্ধে যে কোনো ব্যবস্থা নিতে পারে। এর পরে, পরীক্ষা শেষ হলে পরীক্ষক তাদের উত্তরপত্র না পাওয়া পর্যন্ত সমস্ত প্রার্থীকে বসতে হবে।


Exam Result


অবশেষে, ATEO লিখিত পরীক্ষার ফলাফল এখানে www bpsc gov bd এর মাধ্যমে প্রকাশ করা হবে। প্রার্থীকে লিখিত পরীক্ষায় পাসের পর ভাইভা ভয়েসের জন্য উপস্থিত থাকতে হবে। তাই আপনি যদি ATEO লিখিত পরীক্ষার ফলাফল জানতে চান তাহলে www bpsc gov bd এর মাধ্যমে ATEO লিখিত পরীক্ষা প্রকাশের পর এই পৃষ্ঠায় আসুন।
কেউ হারিয়ে গেলে বা নষ্ট হয়ে গেলে তারা আবার www bpsc gov bd বা www bpsc teletalk com bd থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবে।

Post a Comment

0 Comments