এনজিআই টেলিটক সার্কুলার 2022, এনজিআই শিক্ষক নিয়োগ ই-অ্যাপ্লিকেশন | NGI Teletalk Circular 2022

 এনজিআই টেলিটক ই-অ্যাপ্লিকেশন, এনজিআই শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি 2022। এনজিআই মেধা তালিকা চক্র 4. সহজ আবেদন www এনজিআই টেলিটক কম বিডি। NTRAC শিক্ষক নিয়োগের ফলাফল 2022 স্কুল এবং কলেজের জন্য www ngi teletalk com bd. ১ম থেকে ১৫তম এনটিআরসিএ শিক্ষক নিয়োগের ফলাফল। 2021 সালে NTRCA E আবেদনের ফলাফল। শিক্ষক নিয়োগের মেধা তালিকা 2022। এমপিও স্কুল ও কলেজ নিয়োগের ফলাফল 2022 সালে। বেসরকারি শিক্ষক নিবন্ধন কর্তৃপক্ষের শংসাপত্র NTRCA এমপিও স্কুল ও কলেজ শিক্ষক নিয়োগ করবে।

NTRCA Teacher Recruit Circular 2022

তাই তৃতীয়বারের মতো তারা বাংলাদেশের এমপিও স্কুল অ্যান্ড কলেজ থেকে শূন্য পদ চাইবে। এর পরে, সমস্ত প্রতিষ্ঠান তাদের খালি পদের তালিকা জমা দেয়। এনটিআরসিএ 06 ফেব্রুয়ারী 2022 তারিখে খালি তালিকা প্রকাশ করেছে। 15 লক্ষেরও বেশি প্রার্থী সেই খালি পদগুলির জন্য আবেদন করার পরে। বিজ্ঞপ্তিটি www ngi teletalk com bd এ প্রকাশিত হয়েছে।

১ম-১৫তম এনটিআরসিএ পাস করা প্রার্থীরা তাদের স্কুল ও কলেজ নিয়োগের চূড়ান্ত তালিকা www ngi teletalk com bd-এ পাবেন। এছাড়াও, www ntrca teletalk com bd-এ ফলাফল পাওয়া যাবে। আড়াই মাস পর ফল প্রকাশ করবে এনটিআরসিএ। কর্তৃপক্ষ একাডেমিক স্কোর নয়, সাধারণ জ্ঞান স্কোরকে অগ্রাধিকার দিয়েছে।

এছাড়াও, প্রার্থীরা তাদের নিজস্ব উপজেলা ও জেলা হিসাবে অগ্রাধিকার পাবেন। আর কোনো প্রার্থী পাওয়া না গেলে অন্য প্রার্থীরা সুযোগ পাবেন। তবে ঢাকা সিটি সব প্রার্থীর জন্যও উন্মুক্ত।

Online Application:  08 February 2022
Deadline Application: 25 February 2022

NGI Teletalk Apply 2022

অতএব, NTRCA সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (SESIP) এর নির্দেশিত সাধারণ শিক্ষার জন্য মোট 604 টি ইনস্টিটিউট (হাই স্কুল/দাখিল মাদ্রাসা) নিয়োগ করবে। ৬০৪টি শিক্ষা প্রতিষ্ঠানের অধীনে ১০টি ট্রেডে মোট ১৫১৬৩ জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে। অনলাইন ই-অ্যাপ্লিকেশন www ngi teletalk com bd খুব সাবধানে পূরণ করুন। আরও বিশদ আপনি এনজিআই টেলিটক ই-অ্যাপ্লিকেশন টেলিটক এনজিআই টেলিটক কম বিডি-তে পেতে পারেন।

তবে, আবেদনকারীদের অবশ্যই একটি আবেদনপত্র পূরণ করতে হবে। www ngi teletalk com bd এ আপনার আবেদন জমা দেওয়ার পর, আপনি একটি পিডিএফ ফাইল এবং একটি ইলেকট্রনিক অ্যাপ্লিকেশন আইডি পাবেন। আপনি পরবর্তী পদক্ষেপের জন্য নির্দেশনা দেবেন। আগ্রহী প্রার্থীদের আবেদন প্রতি 100 টাকা দিতে হবে। টাকা অ ফেরতযোগ্য.

অবশ্যই, একটি টেলিটক প্রিপেইড সিম কার্ড দিয়ে রেজিস্ট্রেশন ফি দিতে হবে। যে সমস্ত আবেদনকারী একটি অ্যাপ আইডি পাবেন তাদের অবশ্যই একটি রেজিস্ট্রেশন ফি জমা দিতে হবে।

NGI Teletalk e-Application

তাছাড়া, 01.01.2022 তারিখে 35 বছর বা তার কম বয়সী NTRCA-তে নিবন্ধিত সকল ব্যক্তিদের পাশাপাশি মাধ্যমিক ও উচ্চশিক্ষা এবং কারিগরি শিক্ষা মন্ত্রণালয় এবং মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরে, একটি কর্মী কাঠামো এবং সর্বশেষ এমপিও 2018 নীতি রয়েছে।

এর পরে, প্রকাশনার একটি তালিকা আবেদনপত্রের নাম পূরণ করে সংশ্লিষ্ট পদের জন্য অনলাইনে আবেদন করতে পারে। রেজিস্ট্রেশন চেক ফর্মটি পূরণ করার সময় বানান সহ অন্যান্য তথ্য অবশ্যই পুনরুত্পাদন করতে হবে। নামের বানান ভুল হলে, NTRCA কম্পিউটার প্রক্রিয়াকরণ বন্ধ করে না। আপনাকে www ngi teletalk com bd এ অনলাইনে আবেদন করতে হবে।

www এনজিআই টেলিটক কম বিডি
সর্বশেষ সিদ্ধান্ত অনুযায়ী, শুধুমাত্র মহিলা প্রার্থীরা মহিলা শিক্ষকদের শারীরিক শিক্ষা কোর্সের জন্য www ngi teletalk com bd-এ আবেদন করতে পারবেন।
একটি অ্যাপয়েন্টমেন্ট রিকোয়েস্ট ফর্ম পূরণ করার অনুরোধ যেহেতু একটি রিকোয়েস্ট জমা দেওয়ার পর কোনোভাবেই নিশ্চিত করা যায় না, কেউ যদি মিথ্যা বা মিথ্যা তথ্য দিয়ে থাকে, তার অনুরোধটি ব্যাখ্যা ছাড়াই বাতিল হয়ে যাবে।

অর্থাৎ, মিথ্যা বলে জানা তথ্য প্রদান করা হলে, NTRCA ngi teletalk com bd প্রদর্শনের জন্য আপনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রাসঙ্গিক বিজ্ঞাপনে নিবন্ধনের শংসাপত্র। সব নিয়মের বিপরীতে তালিকাভুক্ত সব প্রতিষ্ঠানই।

যাইহোক, যদি একজন ব্যক্তির একাধিক পদে একাধিক প্রার্থী কাজ করেন, তাহলে তার পছন্দ অনুসারে বিকল্পগুলি উপস্থিত থাকা উচিত। তার নিয়োগ শুধুমাত্র একটি পদের জন্য সুপারিশ করা হয়, যোগ্যতার ভিত্তিতে।

পূর্বে, এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন পরীক্ষা 1 থেকে 5 পর্যন্ত সমস্ত আপডেট নিবন্ধন তথ্য সহ এই ওয়েবসাইটের মাধ্যমে গিয়েছিল। আবেদনটি আপডেট করার আগে, প্রাসঙ্গিক তথ্যের তাৎক্ষণিক আপডেটের জন্য এনজিআই টেলিটক কম বিডিতে আবেদন করা সম্ভব নয়।

NTRCA E-application

প্রতিটি পদের জন্য প্রাপ্ত সমস্ত বৈধ প্রার্থী সফল আবেদন জমা দেওয়ার পরে NTRCA থেকে একটি SMS বার্তা পেতে পারে এবং প্রার্থীর কাছে জমা দেওয়া আবেদনের মুদ্রিত সংস্করণ সংরক্ষণ করতে পারে।
এছাড়াও, 15 তম NTRCA লিখিত পরীক্ষার ফলাফল শীঘ্রই প্রকাশ করা হবে। আপনি ১ম-৫ম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল পেতে পারেন। NTRCA স্কুল শিক্ষক নিয়োগের ফলাফল 2021 www ngi teletalk com bd. www ngi teletalk com bd-এ 2021 সালে NTRCA কলেজ শিক্ষক নিয়োগের ফলাফল। স্টুডেন্টরা আইফ্রেমের উপর থেকে খুব সহজেই পাবেন।

NGI Teacher Recruitment result

(এনটিআরসিএ সার্টিফিকেটধারীরা লিখিত পরীক্ষায় (ঐচ্ছিক বিষয়) একই নম্বর প্রাপ্তদের একই মেধা অবস্থানে দেখানো হয়েছে)

উপসংহার
অবশেষে বিকেল ৩টায় ফল প্রকাশ করবে শিক্ষা মন্ত্রণালয়। সুতরাং আপনি 2022 সালে 1-15 এনজিআই শিক্ষক নিয়োগের ফলাফল পাবেন। NTRCA খালি পদের তালিকার বিপরীতে ই অ্যাপ্লিকেশন সার্কুলার www ngi teletalk com bd প্রকাশ করেছে। এরপর এক মাসের বেশি সময় ধরে আবেদন করেন সব প্রার্থী। এখন ফল পাবার পালা।

 

Post a Comment

0 Comments