DSHE টেলিটক প্রবেশপত্র, আসন পরিকল্পনা, পরীক্ষার তারিখ, ফলাফল 2021 | DSHE Teletalk Admit Card

 মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর DSHE আসন পরিকল্পনা প্রকাশ করেছে। DSHE Teletalk Admit Card, Exam Date 2021. DSHE লিখিত পরীক্ষার ফলাফল www dshe teletalk com এ। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর DSHE তৃতীয় শ্রেণীর কর্মচারীদের লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা এবং প্রবেশপত্র ডাউনলোড করুন www dshe teletalk.com bd এ। লিখিত পরীক্ষা ২০২১ সালের ২ August আগস্ট অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে কর্তৃপক্ষ www dshe gov bd এ লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা প্রকাশ করেছে।

DSHE Admit Card Download


শারীরিক শিক্ষা শিক্ষক, গবেষণা সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, স্টোর কিপার/ক্যাশিয়ার, স্টোর কিপার, স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটারের 10 টি পদের বিপরীতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অধীনে আবেদনকারী প্রার্থীরা অপারেটর, মেকানিক কাম ইলেকট্রিশিয়ান লিখলেন পরীক্ষার সিট প্ল্যান এবং অ্যাডমিট কার্ড ডাউনলোড। তারপরে, আমরা নিম্নলিখিত পোস্টের লিখিত পরীক্ষার ফলাফলও প্রকাশ করব।

অবশেষে, লিখিত পরীক্ষা 26 সেন্টারে 27 আগস্ট 2021, শনিবার অনুষ্ঠিত হবে ঢাকার। বেলো, আপনাকে সিট প্ল্যান দেখতে হবে। প্রার্থীদের www dshe teletalk com bd এবং bellow box থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। অতএব, সকল প্রার্থীকে এসএমএসের মাধ্যমে জানানো হয়েছে।
এখান থেকে আপনি DSHE লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা এবং এখন পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। আমরা লিখিত পরীক্ষার ফলাফল, ভাইভা ফলাফল www dshe gov bd এর মাধ্যমে আপডেট করব। যদি আপনি যোগ্য এসএমএস পান তাহলে অবিলম্বে প্রবেশপত্র ডাউনলোড করুন।

যদি কেউ এসএমএস পেতে না পারে এবং তাদের ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে যায় তাহলে তারা এডমিট কার্ড ডাউনলোড করতে পারে এবং বিজ্ঞাপনে উল্লিখিত নিম্নলিখিত সিস্টেমের মাধ্যমে তাদের ইউজার আইডি পুনরুদ্ধার করতে পারে। এই সাইটে আরও সরকারি চাকরির বিজ্ঞপ্তি খুঁজুন।



যাইহোক, ডিএসএইচই কর্তৃপক্ষ একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আজ 23 অক্টোবর 2020 বিভিন্ন পদের জন্য ডিএসএইচই চাকরির বিজ্ঞপ্তি। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা 30 নভেম্বর 2020 এর মধ্যে অনলাইনে www dshe teletalk com bd এর মাধ্যমে আবেদন করতে পারেন। আরো বিস্তারিত জানার জন্য, আপনি DSHE চাকরির বিজ্ঞপ্তি 2021 চেক করতে পারেন।

Exam date, Seat plan

অন্যদিকে, এখানে আপনাকে DSHE তৃতীয় এবং চতুর্থ শ্রেণীর কর্মীদের চাকরির লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা এবং এডমিট কার্ড ডাউনলোডের বিজ্ঞপ্তি দেখতে হবে। আপনি যদি আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তবে এটি পুনরুদ্ধার করা যেতে পারে। তাই টর অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন এবং টেলিটক দ্বারা চালিত আসন পরিকল্পনাটি পরীক্ষা করুন।

Exam Date is 27 August 2021


মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের বইয়ের নির্বাচক আসন পরিকল্পনা, সিকিউরিটি গার্ড আসন পরিকল্পনা, মালী আসন পরিকল্পনা, উপর 27 আগস্ট 2021 ডাউনলোড নীচের থেকে আসন পরিকল্পনা ক্লিনার আসন পরিকল্পনা প্রকাশ করেছে।

DSHE Exam Result


অবশেষে, DSHE লিখিত পরীক্ষার ফলাফল www dshe gov bd এ। মাধ্যমিক ও উচ্চশিক্ষা বোর্ডের চাকরির লিখিত পরীক্ষার ফলাফল এবং ভাইভা ফলাফল এতদূর এখানে প্রকাশিত হবে। DSHE চাকরির রেজাল্ট, ভাইভা রেজাল্ট কবে প্রকাশ করা হবে?

আমরা এখানে DSHE চাকরির ফলাফল আপডেট করব। সুতরাং আপনি যদি এই চাকরির বিজ্ঞপ্তির অধীনে প্রার্থী হন তবে এই পৃষ্ঠাটি দেখতে যান। অথবা পরবর্তী আপডেটের জন্য আমাদের ফেসবুক পেজে লাইক দিন।

Conclusion


চূড়ান্ত কথায়, আমরা DSHE আসন পরিকল্পনা এবং প্রবেশপত্র ডাউনলোড বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। পরীক্ষার তারিখের আগে আপনাকে অবশ্যই DSHE প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। প্রবেশপত্র ছাড়া আপনি লিখিত পরীক্ষায় অংশ নিতে পারবেন না। এছাড়াও, আমরা এখানে DSHE পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 





Post a Comment

0 Comments