NU অনার্স ২য় বর্ষের ফলাফল, পরীক্ষার রুটিন | www nu ac bd | NU Honours 2nd Year Result

 জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২ য় বর্ষের পরীক্ষার ফলাফল এবং পরীক্ষার রুটিন। NU অনার্স ২ য় বর্ষের পরীক্ষার ফলাফল www nu ac bd এ প্রকাশিত। অনার্স ২ য় বর্ষের চূড়ান্ত পরীক্ষার ফলাফল ২০১ academic শিক্ষাবর্ষের www.nu.ac.bd/results এ। পাশাপাশি আপনি এই পৃষ্ঠায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২ য় বর্ষের রুটিন পাবেন। বর্তমান সময়ে, আমরা এখানে NU দ্বিতীয় বর্ষের ফলাফল www.bdteletalk.com/nuresult এ আপডেট করব। জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২ য় বর্ষের পরীক্ষার রুটিন 2018 প্রকাশ করেছে।

NU Honours 2nd Year Routine 2018


জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন প্রকাশিত হয়েছে। পরীক্ষা শুরু হবে সেপ্টেম্বর ২০২১। সকল পরীক্ষা শুরু হবে দুপুর সাড়ে ১২ টায়।

ন্যাশনাল ইউনিভার্সিটি এনইউ অনার্স ২ য় বর্ষের পরীক্ষার ফলাফল যে কোন সময় অফিসিয়াল সাইটে প্রকাশ করা হবে। একই সময়ে, আপনি এই পৃষ্ঠায় ২য় বর্ষের চূড়ান্ত পরীক্ষার NU ফলাফল পাবেন। আমরা আপনাকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিকল্প ব্যবস্থা করেছি।

.

যেমন আপনি জানেন, যখন জাতীয় বিশ্ববিদ্যালয় ফলাফল প্রকাশ করে তখন ওভারলোডের কারণে অফিসিয়াল সাইট www nu ac bd নিচে চলে যায়। এর জন্য, আপনি এই পৃষ্ঠায় অনলাইনে আপনার ফলাফল চেক করতে পারেন।




When will publish NU Honours 2nd year result?


আপনি আপনার NU অনার্স ২য় বর্ষের ফলাফল মোবাইল এসএমএস এর মাধ্যমেও পরীক্ষা করতে পারেন। এর জন্য আপনার মোবাইল থেকে একটি এসএমএস পাঠাতে হবে। নিচের মত লিখুন আমাদের দেওয়া হয়েছে,
NU (Space> H2 (Space) Exam Roll and send to 16222
Example: NU H2 1234876 and send 16222


ন্যাশনাল ইউনিভার্সিটির অধিকাংশ শিক্ষার্থী এখন NU এর ২ য় বর্ষের চূড়ান্ত পরীক্ষার ফলাফল খুঁজছে। যদিও জাতীয় বিশ্ববিদ্যালয় ঘোষণা করেছে যে তারা 60 দিনের মধ্যে ফলাফল প্রকাশ করবে। কিন্তু তারা এখন পর্যন্ত এনইউ অনার্স ২ য় বর্ষের ফলাফল প্রকাশ করতে ব্যর্থ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ ম বর্ষের ফলাফল তারা নির্ধারিত সময়ে প্রকাশ করেছে।


তাই শিক্ষার্থীরা আশা করছিল যে দ্বিতীয় বর্ষের ফলাফলও তারা প্রকাশ করবে। কিন্তু প্রায় আড়াই মাস শেষ হয়েছে যখন আমি এই নিবন্ধটি লিখছি ফলাফল এখনও প্রকাশিত হয়নি।


National University NU Honours 2nd Year Result

 দীর্ঘ দিন ধরে শিক্ষার্থীরা এখন পর্যন্ত NU অনার্স ২য় বর্ষের চূড়ান্ত পরীক্ষার রুটিন খুঁজছে। এখন কর্তৃপক্ষ NU অনার্স ২ য় বর্ষের পরীক্ষার রুটিন 3rd রা ডিসেম্বর তাদের ওয়েবসাইটে www nu ac bd তে প্রকাশ করেছে। নীচে, আপনাকে 2013-14 এবং 2014-15 সেশনের সম্পূর্ণ রুটিন দেখতে হবে।

Post a Comment

0 Comments