ব্র্যাক ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2021, ফলাফল | BRAC Bank Job Circular 2021

 ব্র্যাক ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি ২০২১। MCQ এবং লিখিত পরীক্ষার ফলাফলও www.bracbank.com এর মাধ্যমে এই পোস্টে প্রকাশিত হবে। ব্র্যাক ব্যাংক অনলাইনে আবেদন করুন www.bdjobs.com। ব্যাংক বিভিন্ন পদে নিয়োগ দেবে। যোগ্য প্রার্থীদের অবশ্যই www.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে হবে। আপনি ব্র্যাক ব্যাংকের বিজ্ঞপ্তির বিবরণ পাবেন যা নীচে পাওয়া যায়।



BRAC Bank Job Circular 2021


যাইহোক, ব্র্যাক ব্যাংক কাজ প্রথম আলো সংবাদপত্রের উপর "ইয়াং পেশাদারদের প্রোগ্রাম" আজ 4 র্থ মার্চ পোস্টের জন্য বিজ্ঞপ্তি। যোগ্য প্রার্থীরা www bracbank com এবং www bdjobs com এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। নীচে, আপনাকে ব্র্যাক ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি বিবরণ দেখতে হবে। তার ক্রমাগত ব্যবসায়িক বৃদ্ধিকে সমর্থন করার জন্য, ব্র্যাক ব্যাংক বর্তমানে নিম্নোক্ত ফাস্ট ট্র্যাক অবস্থানে উচ্চাভিলাষী, স্মার্ট লক্ষ্য-ভিত্তিক, উত্সাহী ব্যক্তিদের সন্ধান করছে।

সহযোগী ব্যবস্থাপক, নিয়ন্ত্রক সম্মতি - অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ ও সম্মতি। সহযোগী ব্যবস্থাপক/ ব্যবস্থাপক, এসএএম কর্পোরেট, মিড-মার্কেট অ্যান্ড ইমার্জিং, ঝুঁকি ব্যবস্থাপনা বিভাগ। সেন্টার ম্যানেজার, প্রিমিয়াম ব্যাংকিং। ক্যাশ অ্যান্ড ক্লায়েন্ট সার্ভিস অফিসার। শাখা বিক্রয় ও সেবা কর্মকর্তা। সহযোগী ব্যবস্থাপক, এন্টারপ্রাইজ সলিউশন এবং এডিসি, ই-কমার্স। সিনিয়র ম্যানেজার, অপারেশনাল রিস্ক, এবং বেসেল ইমপ্লিমেন্টেশন - রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশন। আঞ্চলিক প্রধান।

অতএব, প্রোগ্রামটি একজন পরামর্শদাতার তত্ত্বাবধানে 360 ডিগ্রি ব্যবসা এবং নেটওয়ার্ক অপারেশনাল জ্ঞান সহ বর্তমানকে প্রশিক্ষণের জন্য ডিজাইন করা হয়েছে। এটি হবে এক বছরের ফাস্ট-ট্র্যাক প্রোগ্রাম যেখানে প্রশিক্ষণার্থী দেশের দ্রুততম ক্রমবর্ধমান ব্যাংকের বিভিন্ন কাজে সংযুক্তি এক্সপোজার পাবেন।

Online application


Online Application Start: 21 August 2021
Deadline of Application: 29 August 2021

Requirements of BRAC Bank Management Trainee Job:


একটি শীর্ষ-স্তরের বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম সিজিপিএ 3.0 সহ যে কোনও ব্যবসায়িক শাখা থেকে স্নাতক।

উভয় ইংরেজি এবং বাংলা কার্যকর আন্তঃব্যক্তিগত যোগাযোগ দক্ষতা।

চমৎকার বিশ্লেষণাত্মক এবং সমস্যা সমাধানের দক্ষতা।

নতুন চ্যালেঞ্জ গ্রহণ, সক্রিয়ভাবে সম্পাদন এবং মালিকানা গ্রহণের ক্ষমতা।

একটি নতুন পরিবেশ এবং নেটওয়ার্কের সাথে মানিয়ে নেওয়ার ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব প্রদর্শন করে

উচ্চ ক্যারিয়ার আকাঙ্ক্ষা এবং স্ব-প্রেরণা

আমাদের মূল্যবান গ্রাহকদের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে দেশের যেকোনো জায়গায় যাওয়ার ইচ্ছা।

7.5 এবং সিএফএ লেভেল 1 স্কোর এর আইইএলটিএস একটি যোগ সুবিধা হবে।


Remuneration of BRAC Bank Management Trainee:


এক বছরের সংযুক্তি সময়কালে নির্বাচিত প্রশিক্ষণার্থীরা মাসিক মোট বেতন 65,000/-টাকা পাওয়ার অধিকারী হবেন। প্রশিক্ষণের সময় সফলভাবে সমাপ্ত হওয়ার পর, এমটিগুলি প্রিন্সিপাল অফিসার হিসাবে শোষিত হবে যেমন ব্যাংকের বিদ্যমান বেতন এবং পরিষেবা নিয়মের সাথে একীভূত হবে।

আপনি যদি এই বৈচিত্র্যময় ব্র্যাক ব্যাংক পরিবারের অংশ হতে আগ্রহী হন, তাহলে অনুগ্রহ করে www bdjobs com এর মাধ্যমে সাম্প্রতিক পাসপোর্ট সাইজের ছবি এবং আপনার জাতীয় এনআইডি নম্বর (বাধ্যতামূলক) সহ অনলাইনে আবেদন করুন।

Exam Date

ব্র্যাক ব্যাংক নিয়োগ প্রক্রিয়ার কোন পর্যায়ে কোন ফি নেয় না। দয়া করে মনে রাখবেন ব্র্যাক ব্যাংক একটি সমান সুযোগ নিয়োগকারী। চূড়ান্ত বাছাইয়ের আগে বা পরে যেকোনো ধরনের প্ররোচনা প্রার্থীকে অযোগ্য ঘোষণা করবে।

এখানে আমরা ব্র্যাক ব্যাংক ম্যানেজমেন্ট ট্রেইনি লিখিত পরীক্ষার ফলাফল, তারিখ এবং সময় সীট প্ল্যানের সাথে আপডেট করব। এছাড়াও ব্র্যাক ব্যাংক ম্যানেজমেন্ট ট্রেইনি ভাইভা তারিখ, চূড়ান্ত নির্বাচিত প্রার্থীদের তালিকা সহ ভাইভা রেজাল্ট www bracbank com এর মাধ্যমে আপডেট করুন।

BRAC Bank job result


এই বিভাগে, আপনি ব্র্যাক ব্যাংকের চাকরির ফলাফল পাবেন। ব্র্যাক ব্যাংকের MCQ ফলাফলের মত, লিখিত পরীক্ষার ফলাফল এবং ভাইভা রেজাল্ট। যোগ্য প্রার্থীরা MCQ পরীক্ষার জন্য প্রবেশপত্র ডাউনলোড করার জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। এছাড়াও, অন্যান্য পরীক্ষার তারিখ এবং সময় ই-মেইল এবং মোবাইল এসএমএস দ্বারা পাঠানো হবে। পাশাপাশি, আমরা এই পোস্টটি আপডেট করব।





 



Post a Comment

0 Comments