বড় করদাতা ইউনিট চাকরির বিজ্ঞপ্তি | Large Taxpayer Unit Job Circular 2022

 বড় করদাতা ইউনিট LTU চাকরির বিজ্ঞপ্তি 2022, অনলাইনে আবেদন করুন www ltutax teletalk com bd. বড় করদাতা ইউনিট এলটিইউ টেলিটক অনলাইনে আবেদন করে এলটিইউ চাকরির বিজ্ঞপ্তি 2022। এলটিইউ টেলিটক অ্যাডমিট কার্ড, ফলাফল www ltutax teletalk com bd। বড় করদাতা ইউনিট LTU-এর নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 এর অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করে। আপনি সহজেই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www ltutax teletalk com bd এর মাধ্যমে আবেদন করতে পারেন। পাশাপাশি আমরা এই পৃষ্ঠায় বড় করদাতা ইউনিট LTU চাকরি পরীক্ষার ফলাফল প্রকাশ করব। নিচে ধাপে ধাপে আবেদন, প্রবেশপত্র ডাউনলোড এবং ফলাফল দেখুন www.ltubd.org এর মাধ্যমে।

Large Taxpayer Unit Job Circular 2022

বৃহৎ করদাতা ইউনিট LTU কম্পিউটার অপারেটর, স্টেনোগ্রাফ কাম কম্পিউটার অপারেটর, ব্যক্তিগত সচিব, সিনিয়র সহকারী, স্টেনো-টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, ডেটা এন্ট্রি অপারেটর/অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট, ড্রাইভার এবং অফিস হেলপার পদে নিয়োগ দেবে। এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও সরকারি চাকরির সার্কুলার করতে সক্ষম হতে পারেন। 2015 সালের জাতীয় বেতন স্কেল অনুযায়ী সমস্ত কর্মচারী বেতন পাবেন।

Important Date and time:

Institute NameLarge Taxpayer Unit LTU
Job TitleVarious post
Publish Date14 February 2020
Apply Start Date16 February 2020
Deadline08 March 2020
Job TypeFull time
Job SourceOnline and Bangladesh Pratidin
Vacancy31
Age limit18 to 32 years up to 14/02/2020
Job LocationDhaka
Office Websitewww.ltubd.org
Application Linkwww ltutax teletalk com bd [apply]
Admit Card Downloadwww ltutax teletalk com bd

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের 8 মার্চের মধ্যে বৃহৎ করদাতা ইউনিট "এলটিইউ টেলিটক চাকরির আবেদন" অফিসিয়াল ওয়েবসাইট www ltutax teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে হবে। আপনার পছন্দসই পোস্ট নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন. সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।

ভবিষ্যত কার্যক্রমের জন্য আবেদনকারীর কপি জমা ও প্রিন্ট করার পর। এখন আপনাকে টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে একটি বড় করদাতা ইউনিট LTU চাকরির বিজ্ঞপ্তির আবেদন ফি পাঠাতে হবে। ফি ছাড়া, আপনার আবেদনপত্র প্রত্যাখ্যান করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।
Online Application 16 February to 08 March


অধিকাংশ মানুষ LTUTAX সরকারি চাকরির আবেদন খুঁজছেন। www.ltubd org Large Taxpayer Unit LTU অ্যাডমিট কার্ড ডাউনলোড। LTU স্বীকার করে। এলটিইউ চাকরি টেলিটক প্রযোজ্য। www.ltubd org সার্কুলার 2022, ltu gov bd আবেদন করুন। ltutax teletalk অনলাইন আবেদন।

Fee Sending SMS

1st SMS instruction: LTUTAX [space] User ID and send it to 16222
Reply: The application’s name, Taka 56/112 will be charged as an application fee. Your PIN is MKJ678. To pay fee type 112 [space] Yes [space] PIN and send it to 16222.

2nd SMS instruction: LTUTAX [space] Yes [space] PIN and send it to 16222.
Reply Congratulations! Applicant’s Name, Payment Completed successfully for BGDHCN. Your User ID is NMHBDCV and Password (KMJNDL).


Exam Date, Admit Card

লার্জ ট্যাক্সপেয়ার ইউনিট এলটিইউ অ্যাডমিট কার্ড এবং সিট প্ল্যান কখন প্রকাশ করবে? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, বৃহৎ করদাতা ইউনিট এলটিইউ চাকরির বিজ্ঞপ্তি 2022-এর প্রবেশপত্র এবং ফলাফল কখন প্রকাশ করবে তা কেউ বলতে পারে না। তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র জারি করবে।

এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের অবশ্যই www.ltutax.teletalk.com.bd-এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বড় করদাতা ইউনিট এলটিইউ অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।

আপনি যদি ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তবে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তার প্রয়োজন হলে টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন।


উপসংহার
অবশেষে, আপনি বৃহৎ করদাতা ইউনিট LTU চাকরির বিজ্ঞপ্তি 2022 সংক্রান্ত সমস্ত তথ্য পেয়েছেন। অনলাইন আবেদন প্রক্রিয়া এবং কীভাবে প্রবেশপত্র ডাউনলোড করবেন www latutax teletalk com bd। এছাড়াও, Latutax চাকরির ফলাফলও।

 

 

Post a Comment

0 Comments