LTUTAX অ্যাডমিট কার্ড, ফলাফল | LTUTAX Admit Card, Result

 LTUTAX টেলিটক প্রবেশপত্র ডাউনলোড www ltutax teletalk com bd. লিখিত পরীক্ষার ফলাফলের (MCQ ফলাফল) জন্য বড় করদাতা ইউনিট LTUTAX টেলিটক প্রবেশপত্র। LTUTAX টেলিটক প্রবেশপত্র, পরীক্ষার তারিখ এবং ফলাফল www ltutax teletalk com bd-এ প্রকাশ করে। বড় করদাতা ইউনিট LTUTAX পরীক্ষার তারিখ এবং সময় এই পোস্টে প্রকাশিত হয়েছে। আপনি সহজেই www ltutax teletalk com bd-এ টেলিটকের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারেন। পাশাপাশি আমরা এই পৃষ্ঠায় বড় করদাতা ইউনিট LTUTAX চাকরি পরীক্ষার ফলাফল প্রকাশ করব। আপনি www.ltubd.org এর মাধ্যমে ফলাফল BBP করতে পারেন।

LTUTAX Teletalk Admit Card

চলমান LTUTAX চাকরির বিজ্ঞপ্তি 2022 বড় করদাতা ইউনিট LTUTAX কম্পিউটার অপারেটর, স্টেনোগ্রাফ কাম কম্পিউটার অপারেটর, ব্যক্তিগত সচিব, সিনিয়র সহকারী, স্টেনো-টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, ডেটা এন্ট্রি অপারেটর/অফিস সহকারী, অফিস সহকারী, ডি কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ দেবে। সাহায্যকারী।

কর্তৃপক্ষ সকল পদের জন্য LTUTAX টেলিটকের প্রবেশপত্র একসাথে প্রকাশ করবে, কখনও কখনও এটি আলাদা করা যেতে পারে। এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও সরকারি চাকরির সার্কুলার করতে সক্ষম হতে পারেন।

বড় করদাতা ইউনিট LTUTAX অ্যাডমিট কার্ড এবং আসন পরিকল্পনা কখন প্রকাশ করবে? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, বড় করদাতা ইউনিট LTUTAX চাকরির বিজ্ঞপ্তির প্রবেশপত্র এবং ফলাফল কখন প্রকাশ করবে তা কেউ বলতে পারে না। তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে।

এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুসারে লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের অবশ্যই www.ltutax.teletalk.com.bd-এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বড় করদাতা ইউনিট LTUTAX অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।

আপনি যদি ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তবে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তার প্রয়োজন হলে টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন।



Exam Date, Seat plan

বড় করদাতা ইউনিট LTUTAX কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পরীক্ষার তারিখ এবং সময় প্রকাশ করবে। পাশাপাশি কখনো কখনো পত্রিকায় বিজ্ঞাপনও দেন। একই সময়ে, বড় করদাতা ইউনিট LTUTAX-এর প্রবেশপত্র ডাউনলোড করার জন্য যোগ্য প্রার্থীকে একটি SMS পাঠানো হবে।

প্রবেশপত্রে পরীক্ষার তারিখ ও সময়, আসন পরিকল্পনাও উল্লেখ থাকবে। কখনও কখনও বৃহৎ করদাতা ইউনিট LTUTAX কর্তৃপক্ষ বাংলা সংবাদপত্র এবং এর ওয়েবসাইট www.ltubd.org-এ আসন পরিকল্পনা প্রকাশ করবে।

Exam Result

প্রার্থীরা বৃহৎ করদাতা ইউনিট LTUTAX লিখিত পরীক্ষার তারিখ এবং আসন পরিকল্পনা সহ প্রকাশিত সময় পেতে পারে, প্রার্থীরা ওয়েবে লিখিত পরীক্ষার ফলাফলের জন্য আবার অনুসন্ধান করবে। আমরা এই সাইটে তাৎক্ষণিকভাবে বড় করদাতা ইউনিট LTUTAX পরীক্ষার ফলাফল, ভাইভা সময়সূচী এবং ভাইভা ফলাফল আপডেট করব।

এছাড়াও, আমরা LTUTAX পরীক্ষার তারিখ, ভাইভা সময়সূচী এবং ভাইভা পরীক্ষার ফলাফল আপডেট করব। আপনি বৃহৎ করদাতা ইউনিট LTUTAX পরীক্ষার ফলাফল এবং চূড়ান্ত নির্বাচন ফলাফল (ভাইভা ফলাফল) ডাউনলোড করতে পারেন।

Post a Comment

0 Comments