বিজেআরআই অ্যাডমিট কার্ড, ফলাফল, পরীক্ষার তারিখ | BJRI Admit Card, Result, Exam Date

বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট বিজেআরআই প্রবেশপত্র, পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং ফলাফল www bjri teletalk com bd প্রকাশ করেছে। বিজেআরআই চাকরির বিজ্ঞপ্তি 2022। পরীক্ষার তারিখ 27 মার্চ 2021। বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট বিজেআরআই নতুন চাকরির বিজ্ঞপ্তি 2021 তাদের অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করেছে। বাংলাদেশ পথ গোবেসোনা ইনস্টিটিউট। আপনি সহজেই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www bjri teletalk com bd এর মাধ্যমে আবেদন করতে পারেন।

BJRI Job Circular 2022

পাশাপাশি আমরা এই পৃষ্ঠায় বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট (বিজেআরআই) চাকরির পরীক্ষার ফলাফল প্রকাশ করব। নিচে ধাপে ধাপে আবেদন, প্রবেশপত্র ডাউনলোড এবং ফলাফল দেখুন www bjri gov bd এর মাধ্যমে।

বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট (বিজেআরআই) বিজ্ঞানী কর্মকর্তা, বৈজ্ঞানিক সহকারী, নিরীক্ষক, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, ট্রাক ড্রাইভার/ড্রাইভার, ল্যাবরেটরি সহকারী, বিমার, সিকিউরিটি গার্ড, ক্লিনার এবং আরও অনেক পদে নিয়োগ দেবে। সমস্ত কর্মচারী 2015 সালে জাতীয় বেতন স্কেল অনুযায়ী বেতন পাবেন। এই সাইটে আরও সরকারি চাকরির বিজ্ঞপ্তি পান।


BJRI Career Notice

Institute NameBangladesh Jute Research Institute BJRI
Job TitleVarious post
Publish Date15 March 2021
Apply Start Date15 March 2021
Deadline18 May 2021
Job TypeFull time
Job SourceOnline & Ittefaq Newspaper
Vacancy54+ 6
Age limit18 to 32 years up to 25/03/2021
Job LocationDhaka
Office Websitewww.bjri.gov.bd
Application Linkwww bjri teletalk com bd
Admit Card Downloadwww bjri teletalk com bd

আবেদন

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট “BJRI job Teletalk” অফিসিয়াল ওয়েবসাইট www bjri teletalk com bd-এর মাধ্যমে 19 নভেম্বর 2021 এর মধ্যে আবেদন করতে হবে। আপনার পছন্দসই পোস্টটি নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন। সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।

এর পরে, ভবিষ্যতের ক্রিয়াকলাপের জন্য আবেদনকারীর অনুলিপি জমা দিন এবং মুদ্রণ করুন। এখন আপনাকে টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট বিজেআরআই চাকরির আবেদন ফি পাঠাতে হবে। একটি ফি ছাড়া, আপনার আবেদন ফর্ম প্রত্যাখ্যান করা হবে. টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।

1st SMS instruction: BJRI [space] User ID and send to 16222
Reply: The application’s name, Taka 100-112 will be charged as an application fee. Your PIN is MKJ678. To pay the fee type 112 [space] Yes [space] PIN and send it to 16222.

2nd SMS instruction: BJRI [space] Yes [space] PIN and send it to 16222.
Reply Congratulations! Applicant’s Name, Payment Completed successfully for BGDHCN. Your User ID is NMHBDCV and Password (KMJNDL).



 

BJRI Admit Card

বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট BJRI প্রবেশপত্র ও আসন পরিকল্পনা কবে প্রকাশ করবে? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট বিজেআরআই-এর প্রবেশপত্র ও ফলাফল কবে প্রকাশ করবে তা কেউ বলতে পারে না। তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে [ডাউনলোড]।

এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের অবশ্যই www.bjri.teletalk.com.bd এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট বিজেআরআই অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।

Viva Exam Date is 25-30 January 2022

বিজেআরআই পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে, এবং বিভিন্ন পদের জন্য ভাইভা ভয়েস তারিখ 25-30 জানুয়ারী।

BJRI Exam Result

বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট BJRI লিখিত পরীক্ষার তারিখ এবং সময় আসন পরিকল্পনা সহ প্রকাশ করুন, প্রার্থীরা ওয়েবে লিখিত পরীক্ষার ফলাফলের জন্য আবার অনুসন্ধান করবে। আমরা বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট বিজেআরআই পরীক্ষার ফলাফল, ভাইভা সময়সূচী এবং ভাইভা ফলাফল অবিলম্বে এই সাইটে আপডেট করব।

উপসংহার
এছাড়াও, আমরা BJRI পরীক্ষার তারিখ, ভাইভা সময়সূচী এবং ভাইভা পরীক্ষার ফলাফল আপডেট করব। আপনি বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট বিজেআরআই লিখিত পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে পারেন।

 


Post a Comment

0 Comments