BRRI জব সার্কুলার 2022 | BRRI Job Circular 2022

 বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI চাকরির বিজ্ঞপ্তি 2022, অনলাইনে আবেদন করুন www brri teletalk com bd. বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI টেলিটক অনলাইন BRRI চাকরির সার্কুলার 2022 আবেদন করে। BRRI টেলিটকের প্রবেশপত্র, www brri teletalk com bd ফলাফল। বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 এর অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করেছে। আপনি সহজেই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www brri teletalk com bd এর মাধ্যমে আবেদন করতে পারেন।

BRRI Job Circular 2022

পাশাপাশি আমরা এই পৃষ্ঠায় বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI চাকরির পরীক্ষার ফলাফল প্রকাশ করব। নিচে ধাপে ধাপে আবেদন, প্রবেশপত্র ডাউনলোড এবং www.brri.gov.bd এর মাধ্যমে ফলাফল দেখুন।

তবে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI বৈজ্ঞানিক কর্মকর্তা (SO) কৃষি, বৈজ্ঞানিক কর্মকর্তা (SO) কৃষি প্রকৌশলী স্থায়ী, বৈজ্ঞানিক কর্মকর্তা (SO) কৃষি অর্থনীতি স্থায়ী, বৈজ্ঞানিক কর্মকর্তা (SO) শস্যের গুণমান ও পুষ্টি, কৃষি প্রকৌশলী পদে নিয়োগ দেবে। -অস্থায়ী, এসএ (ফিল্ড ম্যান), স্টোর অফিসার, সহকারী হিসাবরক্ষক অফিসার, ইউডিএ কাম হিসাবরক্ষক, স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, ট্রাক্টর চালক, চালক, জেনারেটর অপারেটর, ব্ল্যাক স্মিথ, পাম্প অপারেটর, ব্ল্যাক স্মিথ, পাম্প অপারেটর, ওয়ার্কশপ অ্যাটেনডেন্ট, অফিস সহকারী এমএলএসএস, ক্লিনার (সুইপার)।

এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও সরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে সক্ষম হতে পারেন। 2015 সালের জাতীয় বেতন স্কেল অনুযায়ী সমস্ত কর্মচারী বেতন পাবেন।

Important Date and time:

Institute NameBangladesh Rice Research Institute BRRI
Job TitleVarious post
Publish Date03 March
Apply Start Date04 March
Deadline24 March
Job TypeFull time
Job SourceOnline and Ittefaq
Vacancy68
Age limit18 to 32 years up to 24/03/2020
Job LocationGazipur
Office Websitewww.brri.gov.bd
Application Linkwww brri teletalk com bd [apply]
Admit Card Downloadwww brri teletalk com bd

Application

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই 24 মার্চের মধ্যে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট "BRRI টেলিটক চাকরির আবেদন" অফিসিয়াল ওয়েবসাইট www brri teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে হবে। আপনার পছন্দসই পোস্ট নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন. সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।

এর পরে, ভবিষ্যতের ক্রিয়াকলাপের জন্য আবেদনকারীর অনুলিপি জমা দিন এবং মুদ্রণ করুন। এখন আপনাকে টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI চাকরির বিজ্ঞপ্তির আবেদন ফি পাঠাতে হবে। ফি ছাড়া, আপনার আবেদনপত্র প্রত্যাখ্যান করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।

Online Application 10 February to 24 March


বেশিরভাগ মানুষই BRRI সরকারি চাকরির আবেদন খুঁজছেন। www.brri.gov.bd BRRI অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। BRRI স্বীকার করে। BRRI চাকরির আবেদন টেলিটক। www.brri.gov.bd সার্কুলার 2020, BRRI gov bd আবেদন করুন। BRRI টেলিটক অনলাইন আবেদন।

Fee Sending SMS System

1st SMS instruction: BRRI [space] User ID and send it to 16222
2nd SMS instruction: BRRI [space] Yes [space] PIN and send it to 16222.


Exam Date, Admit Card

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI এডমিট কার্ড ও সিট প্ল্যান কবে প্রকাশ করবে? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI চাকরির সার্কুলার কবে প্রবেশপত্র এবং ফলাফল প্রকাশ করবে তা কেউ বলতে পারে না। তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে। এছাড়াও, আমরা BRRI পরীক্ষার তারিখ এবং আসন পরিকল্পনাও আপডেট করব।

এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের অবশ্যই www.brri.teletalk.com.bd এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট বিআরআরআই প্রবেশপত্র ডাউনলোড করতে হবে।

উপসংহার
আপনি যদি ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তবে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তার প্রয়োজন হলে টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন।

 

 

Post a Comment

0 Comments