NU ডিগ্রী ১ম বর্ষের ভর্তি বিজ্ঞপ্তি 2020-21 | NU Degree 1st Year Admission Notice 2020-21

 জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ১ ম বর্ষের ভর্তির বিজ্ঞপ্তি ২০২০-২১। এনইউ ডিগ্রী ২য় রিলিজ স্লিপ ফলাফল। NU ডিগ্রী ১ম বর্ষে ভর্তি ১ ম মেধা তালিকা, ২ য় মেধা তালিকা ডিসেম্বর ২০২১ প্রকাশিত হবে। যে প্রার্থীরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের 2020-21 শিক্ষাবর্ষের অধীনে ডিগ্রি পাস কোর্সে পড়তে চান তারা অনলাইনে আবেদন করতে পারেন।

Degree 1st Year Admission notice 2020-21

নীচে, আপনাকে অনলাইন আবেদন পদ্ধতি এবং জমা দিতে হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি পাস কোর্সে দুটি সিস্টেম আছে। একটি নিয়মিত শিক্ষার্থীদের জন্য এবং অন্যটি প্রাইভেট ভর্তির জন্য। নিয়মিত ভর্তির জন্য ডিগ্রি পাস কোর্সের জন্য এই বিজ্ঞপ্তি বিজ্ঞপ্তি। এখানে আপনাকে NU ডিগ্রী ১ ম বর্ষের ভর্তির বিজ্ঞপ্তি 2020-21, ভর্তির ফলাফল (মেধা তালিকা এবং অপেক্ষার তালিকা) দেখতে হবে। এছাড়াও এখন পর্যন্ত ডিগ্রী ১ ম বর্ষে ভর্তির রিলিজ স্লিপ ফলাফল

National University Degree three years duration pass course for the following department:

  • ব্যাচেলর অফ আর্টস (বিএ)
  • সামাজিক বিজ্ঞান স্নাতক (BSS)
  • বিজ্ঞান স্নাতক (বিএসসি)
  • ব্যাচেলর অফ বিজনেস স্টাডিজ (বিবিএস)
  • ব্যাচেলর অফ মিউজিক (বি মুস)
  • ব্যাচেলর অব স্পোর্টস (বি স্পোর্টস)


Degree 1st Year Release Slip 2020-21


প্রার্থীদের অনলাইনে আবেদনের জন্য www nu ac bd/admissions অথবা www admissions nu ac bd ভিজিট করতে হবে। তারপর Degree ট্যাবে ক্লিক করুন। একটি অনলাইন আবেদন ফর্ম প্রদর্শিত হবে। তারপর সাবধানে আবেদনপত্র পূরণ করুন। জমা দেওয়ার পর। প্রার্থীদের আবেদনপত্র ছাপিয়ে কলেজে জমা দিতে হবে।

NU Degree 1st Year Admission Result

এনইউ ডিগ্রী ১ ম বর্ষে ভর্তির ফলাফল ২০২০-২১। প্রার্থীরা গত বছরের মতো ভর্তি পরীক্ষা দেবে না। শিক্ষার্থীরা তাদের এসএসসি এবং এইচএসসি ফলাফল জিপিএ স্কোর অনুযায়ী একটি সুযোগ পাবে। প্রতিটি কলেজ আলাদাভাবে মেধা তালিকা প্রকাশ করবে এবং বিষয়গুলি দেওয়া হবে।

গুরুত্বপূর্ণ তারিখ এবং সময়:
ভর্তির আবেদন শুরু:
সময়সীমা আবেদন:

আপনি আপনার ডিগ্রী ভর্তির ফলাফল 2019-20 দুটি উপায়ে পেতে পারেন। প্রথমে www nu ac bd/ভর্তির মাধ্যমে অনলাইনে এবং দ্বিতীয়টি আপনি মোবাইল এসএমএসের মাধ্যমে ভর্তির ফলাফল পাবেন। তার জন্য আপনার মোবাইল ম্যাসেজ অপশন লিখুন

NU [space] atdg [space] roll no and send it to 16222.

শুধুমাত্র ভর্তির ফলাফলের জন্য। কিন্তু ওয়েবে অনলাইনে আপনি তাদের বিষয় এবং কলেজের নাম দেখতে পারেন।

Who will be eligible to apply for NU Degree 1st year admission 2020-21? 

2016, 2017, 2018 এবং 2018, 2019, 2020 এ এইচএসসি পাস করা শিক্ষার্থীরা। আমি কারিগরি শিক্ষা বোর্ড, ভোকেশনাল এবং ডিপ্লোমা থেকে এইচএসসি সমমানের পরীক্ষাও সম্পন্ন করেছি। বিজ্ঞাপনে বিস্তারিত দেখুন।

বয়স সীমা: SSC সার্টিফিকেট অনুযায়ী প্রার্থীদের বয়স 31 ডিসেম্বর 2020 পর্যন্ত 24 বছর হতে হবে।

Post a Comment

0 Comments