NU অনার্স ১ম বর্ষের ভর্তির ফলাফল 2021 www nu ac bd/admissions

 NU অনার্স ১ম বর্ষের ভর্তির ফলাফল ২০২০-২১। অনলাইন আবেদন 28 জুলাই 2021 www nu ac bd/ভর্তিতে শুরু হয়। NU অনার্স ভর্তির ফলাফল 2020-21 www app nu edu bd। ন্যাশনাল ইউনিভার্সিটির অনার্স ১ম বর্ষের ভর্তি অনলাইনে ২ apply জুলাই ২০২১ সালে প্রযোজ্য। অনলাইনে NU প্রথম বর্ষে ভর্তির আবেদন 2020-21 কিভাবে করবেন? NU ভর্তি 2021 এর মেধা তালিকা পান।

যাইহোক, আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন শুরু করবেন 26 জুলাই 2021 এবং সময়সীমা 14 আগস্ট 2021। HSC এবং SSC এর GPA দ্বারা মেধা তালিকা এবং অপেক্ষার তালিকা তৈরি করা হবে। নিচে, আপনাকে ভর্তির বিজ্ঞপ্তি 2020-21 এবং অনলাইন আবেদন প্রক্রিয়া দেখতে হবে। সুতরাং, আবেদনের জন্য শেষবারের জন্য অপেক্ষা করবেন না। আপনার যা প্রয়োজন অনলাইনে আবেদন করার জন্য, এটি আপনার ল্যাপটপের কাছে রাখুন।


এর পরে, জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষের ভর্তির রিলিজ স্লিপ আবেদন 2021 সালের ডিসেম্বর থেকে শুরু হবে। মেধা তালিকার পরে, অথবা ভর্তি বাতিল করা শিক্ষার্থীরা রিলিজ স্লিপের মাধ্যমে আবেদন করতে পারবে না।


এনইউ অনার্স ১ম বর্ষের ভর্তি 2020-21 কিভাবে আবেদন করবেন?

এর জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট www admissions nu ac bd বা www nu ac bd/admissions এ যেতে হবে। আরো বিস্তারিত আপনি বিজ্ঞাপন যা আমরা নীচে দেওয়া হয় খুঁজে পেতে পারেন। রিলিজ স্লিপ আবেদন কোন কলেজে জমা হবে না। এছাড়াও, প্রার্থীকে কোন আবেদন ফি দিতে হবে না। এবং এই অ্যাপ্লিকেশনের কলেজ দ্বারা যাচাই করার প্রয়োজন নেই।

National University Honors 1st Year Admission Result 2021

যাইহোক, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তি অনলাইনে আবেদন এবং ফলাফল। NU অনার্স ১ম বর্ষের মেধা তালিকা। ২য় মেধা তালিকা, এনইউ ১ ম বর্ষের ভর্তির ফলাফলের ২য় মেধা তালিকা ২০২০-২১। ২০২১ সালের অক্টোবরে প্রথম মেধা তালিকা প্রকাশিত হয়।


এই উদাহরণের জন্য, ন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের বৃহত্তম পাবলিক ইউনিভার্সিটি, 4 বছরের ব্যাচেলর অনার্স প্রোগ্রামে ভর্তির জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে অনলাইনে আবেদন আহ্বান করে। আগ্রহী প্রার্থীদের জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এ অনলাইনে আবেদন করতে হবে। অ্যাপ nu.ac.bd. NU অনার্স ভর্তির অনলাইন আবেদন 1 সেপ্টেম্বর 2021 থেকে শুরু হবে। 2020-21 শিক্ষাবর্ষের জন্য NU অনার্স প্রথম বর্ষের ক্লাস 2021 অক্টোবর থেকে শুরু হবে। NU প্রথম বর্ষে ভর্তির জন্য ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে না।

When will publish NU Honours 1st Year Admission Result?


অতএব, জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির যোগ্যতা 2020-21 প্রার্থীদের অবশ্যই 2016/2017 এ SSC এবং 2018 বা 2020 সালে HSC পাস করতে হবে। প্রার্থীদের এসএসসি এবং এইচএসসি উভয় ক্ষেত্রে কমপক্ষে জিপিএ -২.০ (4th র্থ বিষয় সহ) থাকতে হবে। বিজ্ঞপ্তিতে আরও বিস্তারিত দেখুন যা নীচে থেকে ডাউনলোড করা যাবে।

রিলিজ স্লিপ রেজাল্ট এবং ওয়েটিং লিস্ট কবে প্রকাশ করা হবে?

যাইহোক, এনইউ অনার্স ১ম বর্ষ ২য় রিলিজ স্লিপ ভর্তির ফলাফল ২০২০-২১। NU ভর্তি মেধা তালিকা ডাউনলোড 2021. NU ভর্তি সম্মান প্রথম বর্ষের মেধা তালিকা। NU অনার্স ১ ম বর্ষের অপেক্ষার তালিকা ২০২১। কিভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের NU ভর্তির ফলাফল ২০২০-২১ www.nu.ac.bd/admissions অথবা www app1 nu edu bd পাওয়া যাবে।

Post a Comment

0 Comments