PWD প্রবেশপত্র, পরীক্ষার তারিখ, ফলাফল 2021

 পিডব্লিউডি টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021। কর্তৃপক্ষ গণপূর্ত বিভাগের পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে। PWD টেলিটক প্রবেশপত্র www pwd teletalk com bd। 

পিডব্লিউডি কর্তৃপক্ষ (গণোপার্টো ওডিডপটর) এই পরীক্ষার তারিখ এবং সময়, সিট প্ল্যান এই ওয়েবসাইটে www pwd gov bd এ প্রকাশ করবে। এই পোস্টে, আপনি প্রবেশপত্র ডাউনলোডের প্রক্রিয়া, চাকরির পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তি, পরীক্ষার কেন্দ্র এবং পিডব্লিউডি পরীক্ষার ফলাফল, লিখিত ফলাফল এবং ভাইভা ফলাফল পাবেন।

PWD Admit Card

যাইহোক, গণপূর্ত বিভাগ পিডব্লিউডি অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন www pwd টেলিটক com bd এর মাধ্যমে। সার্ভেয়ার, ড্রাফটসম্যান, স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, স্টেনো-টাইপিস্ট কম কম্পিউটার অপারেটর, ট্রেজার, অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট, অফিস অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার টাইপিস্ট, ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট, অ্যাসিস্ট্যান্ট ইলেকট্রিশিয়ান, পাম্প হেলপার, ইলেকট্রিক হেলপার, অফিস হেলপার (অফিস হেলপার) পদে প্রবেশপত্র ডাউনলোড করুন শোহায়োক), নিরাপত্তা গৌড়, মালি (মালী)। আপনি এই সাইটে আজকের চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন। নীচে, আমরা PWD সিস্টেমে অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড করার পদ্ধতি আপডেট করি।

PWD ফলাফল এই পৃষ্ঠায় একটি গুগল আপডেট লক্ষ্য করে। তাদের অফিসিয়াল ওয়েবসাইট হল www pwd gov bd। বাংলাদেশি প্রার্থীদের চাকরিপ্রার্থী গুগলে সার্চ করে www pwd govt job result, http: // pwd teletalk com bd। গণোপার্টো ওডিডোপটর পিডব্লিউডি পরীক্ষার ফলাফল। পিডব্লিউডি কর্তৃপক্ষ বাংলা সংবাদপত্রও আপডেট করলে আমরা প্রথমে চাকরির ফলাফল পোস্ট করেছি। যাইহোক, আপনি এই চাকরির পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার ফলাফল স্পষ্ট করার জন্য বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

পাবলিক ওয়ার্কস ডিপার্টমেন্ট পিডব্লিউডি অ্যাডমিট কার্ড ২০২০ থেকে কিভাবে প্রবেশপত্র ডাউনলোড করবেন? পিডব্লিউডি টেলিটক এডমিট কার্ড 2021 ডাউনলোড করা খুব সহজ। আবেদন ফরম পূরণ করতে শুধু গণপূর্ত বিভাগ পিডব্লিউডি টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www pwd teletalk com bd দেখুন [download here].

Exam Date


তারপর আপনি লগইন ফর্ম দেখতে পাবেন, সেইসাথে আপনি শুধু আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড রাখবেন। আপনি পিডিএফ হিসাবে প্রবেশপত্র ডাউনলোড করুন। উদাহরণস্বরূপ, আপনি নীচের ছবিটি দেখতে পারেন। অন্যদিকে, আমরা সুপারিশ করেছি যে আপনাকে অবশ্যই প্রবেশপত্রটি A4 আকারের কাগজে রঙিন মুদ্রণ হিসাবে মুদ্রণ করতে হবে।

Also Check: PWD job circular 2021

স্পষ্ট করার জন্য, আপনাকে টেলিটক এসএমএস গণপূর্ত বিভাগের পিডব্লিউডি চাকরির আবেদনের মাধ্যমে ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড ফি পুনরুদ্ধার করতে হবে। নিচে দেখুন PWD ইউজার আইডি এবং পাসওয়ার্ড ভুলে যান। ফলস্বরূপ, আপনি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন এবং প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

User ID recover

যদি আপনার ইউজার আইডি মনে থাকে তাহলে নিচের পদ্ধতিতে এসএমএস পাঠান

PWD [space] Help [space] User [space] User ID and send it to 16222
Example: PWD Help User RDFEKFF send it to 16222


Password Recover:

 যদি আপনার পিন নম্বর মনে থাকে তাহলে নিম্নলিখিত ভাবে SMS পাঠান

PWD [space] Help [space] PIN [space] PIN No and send it to 16222
Example: PWD Help PIN FDRTRDFC send it to 16222


PWD একটি খুব সুন্দর কাজ। উদাহরণস্বরূপ, যোগ্য প্রার্থীরা পিডব্লিউডি প্রবেশপত্র ডাউনলোড করার জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। অবশ্যই, গণপূর্ত বিভাগের পরীক্ষার কেন্দ্র এবং পরীক্ষার তারিখ সেই এসএমএস উল্লেখ করবে।


PWD Exam Result

যাইহোক, এখানে আমরা গণপূর্ত বিভাগ PWD চাকরির ফলাফল প্রকাশ করব। কর্তৃপক্ষ 22 ফেব্রুয়ারি 2021 অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক লিখিত পরীক্ষার ফলাফল এবং ব্যবহারিক পরীক্ষার ফলাফল [পরীক্ষার ফলাফল] প্রকাশ করেছে। পাশাপাশি, আমরা এই নিবন্ধে পোস্ট-লিখিত পরীক্ষার ফলাফল এবং ভাইভা সময়সূচী আপডেট করব।



 

Conclusion

আমরা আশা করি, ইতিমধ্যেই পিডব্লিউডি সংক্রান্ত সব গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি 2021 সালের প্রবেশপত্র ডাউনলোড করার জন্য। আমরা পাবলিক ওয়ার্কস ডিপার্টমেন্ট পিডব্লিউডি চাকরির ফলাফল, অ্যাডমিট কার্ড এই সাইটে অন্য পোস্টে আপডেট করব www.bdteletalk.com। এছাড়াও, আপনি অফিসিয়াল ওয়েবসাইট গণপূর্ত বিভাগ www.pwd.gov.bd দেখুন।

 


Post a Comment

0 Comments