BNMC নার্সিং ভর্তির ফলাফল 2020-21: www bnmc teletalk com bd | BNMC Nursing Admission

 নার্সিং ভর্তির বিজ্ঞপ্তি 2020-21 www bnmc teletalk com bd। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, নার্সিং সেবা অধিদপ্তর BNMC ভর্তি বিজ্ঞপ্তি 2020-21 এবং www bnmc teletalk com bd এ অনলাইন আবেদন। নার্স ভর্তি পরীক্ষা www bnmc teletalk com bd এ কার্ড ডাউনলোড এডমিট করে। ডিপ্লোমা ইন নার্সিং প্রবেশপত্র ডাউনলোড ভর্তি পরীক্ষা ২০২০-২১।

BNMC Nursing Admission Notice 2020-21

ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এবং মিডওয়াইফারি ভর্তি পরীক্ষা ২০২০-২১। ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কার্ড ডাউনলোড স্বীকার করে। স্নাতক স্নাতক স্নাতক প্রবেশপত্র 2020-21 এর প্রবেশপত্র www bnmc teletalk com bd এর মাধ্যমে ডাউনলোড করুন। আরও তথ্যের জন্য এবং অনলাইনে আবেদনের জন্য, আপনি www bnmc gov bd অথবা আপনার নিবন্ধের নীচে যেতে পারেন।

বর্তমানে, নার্সিং সার্ভিসেস ডাইরেক্টরেট (ডিএনএস) 2020-21 শিক্ষাবর্ষের তিনটি বিভাগে নার্সিং ভর্তি প্রকাশ করেছে। নিচে, আপনাকে ডিপ্লোমা ইন নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি, ডাইপ্লোমা ইন মিডওয়াইফারি এবং ব্যাচেলর অফ নার্সিং অনলাইন আবেদন এবং ভর্তি বিজ্ঞপ্তি লিঙ্ক 2020-21 এর সমস্ত তালিকা দেখতে হবে।

Online Application

তিনটি অনলাইন আবেদনের সময়কাল এবং প্রবেশপত্র ডাউনলোডের তারিখ-সময় নিচে দেওয়া হল। আপনি www bnmc teletalk com bd এর মাধ্যমে এবং এই নিবন্ধের ঠিক নীচে নার্সিং ভর্তির প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।



আপনি ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি, ডিপ্লোমা ইন মিডওয়াইফারি এবং নার্সিংয়ে ব্যাচেলর অফ সায়েন্সের মতো সকল কোর্সের নার্সিং ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। তাই আপনি আপনার আবেদন কোথায় জমা দিয়েছেন তা বিবেচ্য নয়, আপনি উপরের বাক্স থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। আপনি যদি অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে কোন সমস্যা অনুভব করেন তাহলে কমেন্ট বেল বক্সে আমাদের জানান।

www bnmc teletalk com bd

যাইহোক, এটি বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন নার্সিং, ডিপ্লোমা ইন মিডওয়াইফারি এর অফিসিয়াল ওয়েবসাইট। অনলাইন আবেদন ফর্ম পান। আপনি নার্সিং ভর্তির প্রবেশপত্র, আসন পরিকল্পনা ডাউনলোড করতে পারেন। আপনি অনলাইনে আপনার ফলাফল পরীক্ষা করতে পারেন।

BNMC  Nursing Admission Result

ডিপ্লোমা ইন মিডওয়াইফারি ভর্তির ফলাফল 2020-21
ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এবং মিডওয়াইফারি ভর্তির ফলাফল ২০২০-২১
বিএসসি ইন নার্সিং ভর্তির ফলাফল ২০২০-২১

Conclusion

সুতরাং আপনাকে উপরের লিঙ্কটি দেখতে হবে, কীভাবে ডিপ্লোমা ইন নার্সিং এবং 2020-21 শিক্ষাবর্ষের অন্যান্য কোর্সে অনলাইনে আবেদন করতে হবে। আপনার অনলাইন আবেদন জমা দেওয়ার আগে আপনাকে সেগুলো বিজ্ঞাপনে মনোযোগ দিয়ে পড়তে হবে। আপনি সেই নিবন্ধে সমস্ত বিজ্ঞাপন খুঁজে পেতে পারেন

Post a Comment

0 Comments