DNC টেলিটক প্রবেশ পত্র, পরীক্ষা তারিখ, ফলাফল 2021

 DNC প্রবেশ পত্র ডাউনলোড WWW DNC টেলিটক কম বিডি। পরীক্ষার তারিখ এবং আসন পরিকল্পনা প্রকাশিত। DNC ফলাফল, প্রবেশ পত্র ডাউনলোড। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ DNC পরীক্ষার তারিখ বিভাগের 19 ফেব্রুয়ারি 2021 প্রকাশিত হয়। DNC কর্মখালি নোটিশ পান, DNC মানা www.dnc.teletalk.com.bd কার্ড ডাউনলোড। DNC কাজ বিজ্ঞপ্তি এবং www.dnc.gov.bd. এ পরীক্ষার তারিখ নোটিশ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ DNC কাজ অনলাইন আবেদন অধিদপ্তর মানা কার্ড ডাউনলোড www.dnc.teletalk.com.bd



Department of Narcotics Control Exam Date 2021


স্নাতক শিক্ষার্থীরা এই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ডিএনসি সরকারী বিজ্ঞপ্তি ২০২২ সালেও আবেদন করে ow নীচে, অনলাইনে কীভাবে আবেদন করতে হয় তা দেখুন এবং ডিএনসি www.dnc.teletalk.com.bd এর মাধ্যমে কার্ড ডাউনলোডের স্বীকৃতি দেয়। মাদোকড্রোবো নিওন্ট্রন ওধিদোপ্টর নিওগ বিগগপ্টি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ডিএনসি অফিস সোহায়াক ৪৫, হিসাবরক্ষক -১২ পদ, সহকারী প্রসিকিউটর -৫৫ পদ, উপ-পরিদর্শক -৯৯ পদ, গবেষণা তথ্য সংগ্রাহক -১০ পদ, স্টেনোগ্রাফার সহ কম্পিউটার অপারেটর- ০৪ পদ, ড্রাইভার- পদে নিয়োগ দেবে। ৪ Post টি পোস্ট, অফিস সহকারী সহ কম্পিউটার টাইপিস্ট - ২৮ টি পোস্ট, টেলিফোন অপারেটর- ০৩ টি পদ, সিপাহী -১১১ পদ, ওয়্যারলেস অপারেটর- ৩০ টি পদ, সিকিউরিটি গার্ড- ০৪ টি পদ, ক্লিনার -২০ পদ।

DNC Career Description


আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই টেলিটক দ্বারা চালিত ডিএনসি জব পোর্টাল www.dnc.teletalk.com.bd এ লগ ইন করতে হবে। একটি অনলাইন আবেদনের লিঙ্ক এবং চাকরীর বিজ্ঞপ্তি বিজ্ঞাপন থাকবে। [অনলাইন লিঙ্ক প্রয়োগ করুন]। এখন একটি আবেদন ফর্ম দৃশ্যমান হবে। প্রয়োজনীয় তথ্য প্রয়োজনীয় হিসাবে পূরণ করুন। এবং টেলিটকের এসএমএসের মাধ্যমে আবেদন ফি প্রেরণ করুন। ফি প্রেরণ এসএমএস সিস্টেম বেলো নির্দেশ দেখে।

প্রথমত, আপনি আপনার বার্তার বিকল্পে যান এবং টাইপ করুন
ডিএনসি [স্পেস] ব্যবহারকারী আইডি এবং 16222 নম্বরে প্রেরণ করুন
উদাহরণ: ডিএনসি এবিসিডি এবং 16222 নম্বরে প্রেরণ করুন
প্রথম বার্তাটি সঠিকভাবে প্রেরণের পরে, আপনি টেলিটক থেকে একটি পিন নম্বর পাবেন। অর্থ প্রদান নিশ্চিত করতে আপনাকে এই পিন নম্বর সহ দ্বিতীয় বার্তাটি প্রেরণ করতে হবে। দ্বিতীয় বার্তা প্রেরণ করতে, আবার ম্যাসেজ বিকল্পগুলিতে যান এবং টাইপ করুন-

DNC [SPACE] হ্যাঁ [SPACE] পিন নাম্বার ও 16222 থেকে পাঠান
উদাহরণ: DNC YES 123456 এবং 16222 এ পাঠান

DNC Teletalk Admit Card


যোগ্য প্রার্থীরা লিখিত পরীক্ষার জন্য ডিএনসি ভর্তি কার্ড ডাউনলোডের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। খুব অল্প সময়ের মধ্যেই, কাল প্রার্থীদের তাদের DNC তাদের ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে www.dnc.teletalk.com.bd থেকে কার্ড মানা ডাউনলোড করতে পারেন। আপনি যদি একটি ইউজার আইডি বা পাসওয়ার্ড তারপর হারিয়ে যদি সেই সাইট থেকে উদ্ধার করা হয়। উপর DNC কার্ড মানা আপনি একটি লিখিত পরীক্ষা আসন পরিকল্পনা এবং পরীক্ষা তারিখ সময় (এখানে) খুঁজে পেতে পারেন।

Exam Date, Seat Plan

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ডিএনসি সিপাহী (গ্রেড 17) শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ এবং সময় প্রকাশিত হয়েছে 2021 ফেব্রুয়ারী। ডিএনসি পরীক্ষা ১৯ ফেব্রুয়ারী ২০২১ তারিখ বিকেল ৩ টা ৪০ মিনিটে 23াকার ২৩ টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে। নমস্কার, আপনি সহজেই ডিএনসি আসন পরিকল্পনাটি ডাউনলোড করতে পারেন। ডিএনসির আসন পরিকল্পনা অনুযায়ী পরীক্ষার কেন্দ্রের নাম সহ রোল নম্বর অনুযায়ী। ডিএনসি লিখিত পরীক্ষায় মোট ২০৫১ for৯ জন প্রার্থী থাকবেন।



Exam Result

এটা তোলে শীর্ষ প্রশ্ন যখন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ DNC কাজ ফলাফল বিভাগের প্রকাশ করবে? সুনির্দিষ্ট লিখিত পরীক্ষার ফলাফল আমরা বলতে পারি না। কিন্তু খুব স্বল্প সময়ের মধ্যে, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ DNC বিভাগের কর্তৃপক্ষ তাদের ওয়েবসাইট www.dnc.gov.bd ও জাতীয় সংবাদপত্র মাধ্যমে DNC লিখিত ফলাফল এবং DNC ভিভা ফলাফল প্রকাশিত হবে।







Post a Comment

0 Comments