দলের ফ্যাক্টর উদাসীন জন্য আত্মতুষ্টিতে ফ্রান্স বেতন মূল্য

 কাইলিয়ান এমবাপ্পে শ্যুটআউটে নির্ধারিত কিকটি মিস করছেন বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সকে সোমবার ইউরো থেকে ২০২০ সালে সুইজারল্যান্ড সুইজারল্যান্ডের দ্বারা এক অসাধারণ রাতের সবচেয়ে বড় পাঠকে আবদ্ধ করে তুলেছিল - আপনি একাকী একা একা একা জোরের উপর নির্ভর করতে পারবেন না।



এমবাপ্পে, সমস্ত খেলোয়াড়ের কাছ থেকে, পেনাল্টি অর্জনের আশা করা যেতে পারে এবং এটি একটি খারাপ লাথি ছিল না তবে কিছুই গ্যারান্টিযুক্ত নয়।


শেষ -16 সংঘর্ষে ইয়ান সোমারের কাছ থেকে দুর্দান্ত রক্ষা স্ট্রাইকারকে অস্বীকার করেছিল এবং ফরাসি মুখের ধাক্কাটি দেখায় যে তারা কীভাবে খেলাটি হারাতে পেরেছিল তা তারা যথেষ্ট বুঝতে পারেনি।


প্রতিভা, দক্ষতা এবং স্বতন্ত্র মানের উপর ভিত্তি করে ফ্রান্সের ভ্লাদিমির পেটকোভিকের কঠোর পরিশ্রমী সুইস দলের আলাদা ক্লাসে থাকা উচিত ছিল।


২২ বছর বয়সী এমবাপ্পি এই খেলোয়াড়ের সর্বকালের সেরা প্রতিভা, পল পোগবা এবং এনগোলো কান্তে এই টুর্নামেন্টের সেরা দুটি মিডলফিল্ডার এবং দু'বার গোল করা করিম বেনজেমা চারপাশের অন্যতম সেরা ফিনিশার।


তবে 120 টি খেলা খেলে 25 মিনিটের জন্যই ফ্রান্স বিশ্ব-বিটারের মতো দেখায় এবং সুইসকেও আরও ভাল মনে করেছিল।


বাকি সময়ের জন্য, ফ্রান্স ফ্লেয়ার এবং প্রতিভার সাথে জোটবদ্ধ হওয়া দরকার এমন স্টিল এবং দৃ determination়প্রত্যয় ছাড়াই সত্যই ফোকাস ছাড়াই খেলল।


বিরতিতে ১-০ ব্যবধানে পিছিয়ে পড়া, হতাশ ও হতাশ প্রথমার্ধের প্রদর্শনীর পরে ফ্রান্স গোলরক্ষক হুগো লোরিস রিকার্ডো রদ্রিগেজের পেনাল্টি বাঁচানোর আগে ২-০ স্কোরলাইন দেখছিল।

এই পুনরুদ্ধারটি বেনজেমা দু'বার স্কোর করার পরে একটি ঝাপসা প্রতিক্রিয়া জানায় এবং তারপরে পোগবা 75 তম-মিনিটের স্ক্রিমারকে 3-1 করে স্কোর করে।


গেম শেষ, যারা দেখছেন তাদের অনেকেই অনুভব করতে পেরেছিলেন, তবে তারা যেভাবে খেলেছিল, ফরাসীরাও সুইসদেরকে কম অনুমানের মারাত্মক ভুল করেছিল mistake


গোলরক্ষক সোমার বলেছিলেন, "এই পর্যায়ে আমাদের আর কেউ বিশ্বাস করেনি।"


"আমরা অনুভব করেছি তারা কিছুটা আত্মতুষ্ট হয়ে গেছে এবং তারা ভেবেছিল যে তারা ইতিমধ্যে এটি জিতেছে। সুতরাং আমরা এটি আমাদের সুবিধার জন্য ব্যবহার করেছি।"


চূড়ান্ত বিষয়বস্তু


প্রকৃতপক্ষে, ফ্রান্সের প্রবাহিত, ইতিবাচক, আক্রমণাত্মক ফুটবলের স্পেলকে যে তীব্রতা এবং প্রতিশ্রুতি দিয়েছিল, তা পৌঁছানোর সাথে সাথেই তা অদৃশ্য হয়ে গেল এবং এটি একটি অসতর্ক তৃপ্তির দ্বারা প্রতিস্থাপিত হয়েছিল যা মারাত্মক প্রমাণিত হয়েছিল।


হরিস সেফেরোভিকের দ্বিতীয় এবং তারপরে মারিও গ্যাভানোভিকের 90 তম মিনিটের সমতা অর্জনকারীদের সাথে লড়াই করে সুইসরা তাদের প্রতিপক্ষকে সরিয়ে নিয়েছে এবং এই উদ্যোগটি ফিরে পেয়েছিল।


ফ্রান্স তাদের সেই নেতৃত্বের যে ক্রিয়াটি নেতৃত্ব দিয়েছিল তা পুনরায় আবিষ্কার করতে অক্ষম ছিল এবং তাদের সমস্ত গুণাবলীর জন্য, তিন বছর আগে রাশিয়ার বিশ্বকাপে তাদের সাফল্যের কেন্দ্রবিন্দু ছিল এমন শৃঙ্খলা এবং সংহতিপূর্ণতার অভাব ছিল তাদের।


ফ্রান্সের প্রাক্তন মিডফিল্ডার প্যাট্রিক ভিয়েরা বলেছেন, "সেরা দলটি আগামী রাউন্ডে যেতে এবং আজ রাতেই যে সুইস, তার যোগ্যতা রয়েছে।"

এটি একটি দরিদ্র ফরাসি জাতীয় দল ছিল। কোন একত্রীতা ছিল না, কোন আত্মা ছিল না। আমরা দল হিসাবে খেলিনি তাই আমাদের পরবর্তী রাউন্ডে যাওয়ার যোগ্যতা নেই। "

সুইজারল্যান্ডের প্রচুর পরিমাণে দলের মনোভাব ছিল।


গ্রানিত জাখা, প্রায়শই প্রিমিয়ার লিগে আর্সেনালের সাথে তার অভিনয়ের জন্য ঠাট্টা-বিদ্রূপ করতেন, মিডফিল্ডে দানব ছিলেন এবং ক্রোয়েশিয়ান লিগে খেলা গ্যাভ্রানোভিক 73৩ তম মিনিটে মাঠে নামার পরে ফ্রান্সের ব্যাক-লাইনকে কষ্ট দিয়েছিলেন।


তবে সর্বোপরি সুইজারল্যান্ড ফ্রান্সের যে সম্মিলিত শক্তির অভাব রয়েছে তা প্রদর্শন করেছিল - তারা তাদের আকার রক্ষা করেছিল, তারা লড়াই করেছিল এবং তারা কাজ করেছে যখন তাদের বিরোধীরা ক্রমশ হারিয়ে যাওয়া দেখছে।


"আমরা সাহস, হৃদয় দেখিয়েছি, আমরা সমস্ত কিছু সেখানে রেখেছি," সোমবার যোগ করেছেন।


"বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে যখন আপনি দুটি গোলে পিছিয়ে এসেছেন তা অবিশ্বাস্য, এবং তারপরে পেনাল্টিতে জিততে, আমরা যেভাবে করেছি তা নিয়ে আমি আর উচ্চারণ করতে পারিনি।"


স্পেনের পরের দিন শুক্রবার সুইটসের হয়ে সেন্ট পিটার্সবার্গে তাদের প্রথম বড় টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল 67 67 বছরে।


আবার তারা প্রতি বিভাগে তাদের থেকে উচ্চতর র‌্যাংকিংয়ের বিরোধীদের মুখোমুখি হয়েছে তবে তারা বিশ্বাস করবে যে বিভাগে - সর্বাগ্রে গুরুত্বপূর্ণ তারা - টিম ওয়ার্ক - তারা অন্য কোনও বিপর্যয়কে টানতে পারে।


Post a Comment

0 Comments