BIWTA চাকরির বিজ্ঞপ্তি 2022 | www jobsbiwta gov bd

 বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ চাকরির বিজ্ঞপ্তি 2022। বিআইডব্লিউটিএ অনলাইন আবেদন www jobsbiwta gov bd. BIWTA এডমিট কার্ড ডাউনলোড। পরীক্ষার তারিখ এবং সময়, BIWTA লিখিত পরীক্ষার ফলাফল, ভাইভা সময়সূচী, এবং ভাইভা ফলাফল। আমরা বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ BIWTA-এর নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 ঘোষণা করতে পেরে আনন্দিত। আপনি সহজেই www.jobsbiwta.gov.bd-এ অনলাইনে আবেদন করতে পারেন। নীচে, আমরা ধাপে ধাপে অনলাইন অ্যাপ্লিকেশন এবং প্রবেশপত্র ডাউনলোডের নির্দেশাবলী আপডেট করব। এই চাকরি সম্পর্কে আরও তথ্যের জন্য, অফিসিয়াল ওয়েবসাইট www.biwta.gov.bd দেখুন।

BIWTA Job Circular 2022

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ BIWTA সহকারী প্রকৌশলী, সহকারী মেরিন ইঞ্জিনিয়ার, সহকারী যান্ত্রিক প্রকৌশলী, জেনারেল ফোরম্যান এবং ইঞ্জিনিয়ারিং সুপারভাইজার, সহকারী মেরিন আর্কিটেকচার এবং প্রকল্প কর্মকর্তা, উপ-সহকারী প্রকৌশলী (সিভিল), ইকো পদে 10টি বিভাগের অধীনে 363 জন কর্মী নিয়োগ করবে। সুন্দর কেয়ারটেকার, স্টোরেজ সুপারভাইজার মাস্টার মেকানিক্স, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (মেরিন, ডিজেল, শিপ ম্যানুফ্যাকচার, মেকানিক্যাল), ওয়েল্ডার, ডিজাইনার, ইলেকট্রিক মেকানিক, ইলেকট্রিশিয়ান। আরও সরকারি চাকরির সার্কুলার পান।

বয়স সীমা: প্রার্থীদের অবশ্যই তাদের বয়স 01 এপ্রিল 2022 পর্যন্ত গণনা করতে হবে

অনলাইনে আবেদন জমা দেওয়ার পর, প্রার্থীদের অবশ্যই 72 ঘন্টার মধ্যে ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং (রকেট) 320-215 টাকা দিয়ে আবেদন ফি প্রদান করতে হবে।

Biwta career notice

Institute NameBangladesh Inland Water Transport Authority
Job TitleVarious post
Publish Date03 April 2022
Apply Start Date03 April 2022
Deadline30 April 2022
Job TypeFull time
Job SourceIttefaq and online
Vacancy363
Age limit18 to 35 years up to 01/04/2022
Job LocationAnywhere in Bangladesh
Office Websitewww.biwta.gov.bd
Application Linkwww jobsbiwta gov bd
Admit Card Downloadwww jobsbiwta gov bd

Application

বেশিরভাগ মানুষই চাকরির খোঁজ করছেন সরকারি চাকরির আবেদন। www biwta gov bd biwta প্রবেশপত্র ডাউনলোড করুন। biwta চাকরিতে ভর্তির আবেদন টেলিটক। www.jobsbiwta gov bd সার্কুলার 2022, biwta gov bd আবেদন করুন। biwta টেলিটক অনলাইন আবেদন।

BIWTA Admit Card

আপনি কখন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ প্রবেশপত্র এবং আসন পরিকল্পনা প্রকাশ করবেন? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ কবে প্রবেশপত্র ও ফলাফল প্রকাশ করবে তা কেউ বলতে পারে না। তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে।
Exam Date: 11 March 2022, 11:00 AM

 


এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের অবশ্যই www.jobsbiwta gov bd-এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ BIWTA অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। আপনি যদি আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলে থাকেন তাহলে সেই সাইট www jobsbiwta gov bd থেকে পুনরুদ্ধার করা হবে।

BIWTA Exam Result


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ BIWTA লিখিত পরীক্ষার তারিখ এবং সময় সিট প্ল্যান সহ প্রকাশ করুন, প্রার্থীরা ওয়েবে লিখিত পরীক্ষার ফলাফলের জন্য আবার অনুসন্ধান করবে। আমরা এই সাইটে অবিলম্বে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ BIWTA লিখিত পরীক্ষার ফলাফল, ভাইভা সময়সূচী এবং ভাইভা ফলাফল আপডেট করব।
এছাড়াও, আমরা BIWTA পরীক্ষার তারিখ, ভাইভা সময়সূচী এবং ভাইভা পরীক্ষার ফলাফল আপডেট করব। আপনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ BIWTA লিখিত পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে পারেন।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (BIWTA) এর সংক্ষিপ্ত ইতিহাস। অভ্যন্তরীণ নৌ-পরিবহন এবং নির্দিষ্ট কিছু অভ্যন্তরীণ নৌ-পথের উন্নয়ন, রক্ষণাবেক্ষণ এবং নিয়ন্ত্রণের জন্য কর্তৃপক্ষ গঠনের জন্য, তৎকালীন পূর্ব পাকিস্তান সরকার 31শে অক্টোবর 1958 সালে পূর্ব পাকিস্তান অভ্যন্তরীণ জল পরিবহন কর্তৃপক্ষ অধ্যাদেশ 1958 (EP অধ্যাদেশ, NO) নামে একটি অধ্যাদেশ জারি করে। 1958 সালের LXXV) টেলিটক দ্বারা।
উপসংহারে
1958 সালের 4 নভেম্বর, সরকার আদেশ দ্বারা পূর্ব পাকিস্তান অভ্যন্তরীণ জল পরিবহন কর্তৃপক্ষ (ইপিআইডব্লিউটিএ) এর তিন সদস্যের কর্তৃপক্ষ গঠন করে। বিআইডব্লিউটিএ প্রাক্তন ইপিআইডব্লিউটিএর উত্তরসূরি হিসাবে 1958 সালে উপরোক্ত অধ্যাদেশ জারি করার মাধ্যমে অস্তিত্বে আসে। বাংলাদেশের অভ্যন্তরীণ নৌ পরিবহন এবং অভ্যন্তরীণ নৌপথের উন্নয়ন, রক্ষণাবেক্ষণ এবং পরিচালনা সংক্রান্ত সমস্ত বিষয়ে কর্তৃপক্ষকে পরামর্শ দেওয়ার জন্য পরবর্তীকালে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।


Post a Comment

0 Comments