প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি | Primary Asst Teacher Job Circular 2022

 প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি 2022। www dpe teletalk com bd-এ ডিপিই টেলিটক অনলাইন আবেদন। www.dpe.gov.bd-এ প্রাথমিক সহকারী শিক্ষক ভাইভা ফলাফল। প্রাথমিক সহকারী শিক্ষকের নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ। অনলাইন আবেদন www.dpe.teletalk.com.bd-এ। এখানে আপনি প্রাথমিক সহকারী শিক্ষকের লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড, www.dpe.teletalk.com.bd-এ ভাইভা ফলাফল এবং প্রাথমিক সহকারী শিক্ষক ভাইভা পরীক্ষার ফলাফল পাবেন।

Primary Asst Teacher Job Circular 2022

ভাইভা ফলাফল এবং সময়ের সাথে পরীক্ষার তারিখ অনুযায়ী। নীচে প্রাথমিক সহকারী শিক্ষকের সাম্প্রতিক চাকরির বিজ্ঞপ্তি এবং www.dpe.teletalk.com.bd এর মাধ্যমে অনলাইনে কীভাবে আবেদন করতে হবে সে সম্পর্কে বিস্তারিত দেখুন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ডিপিই সূত্রে জানা গেছে, মোট ৬৪ হাজার ৮২০টি প্রাথমিক বিদ্যালয় রয়েছে। ওই ২০ হাজার বিদ্যালয়ে কোনো প্রধান শিক্ষক নেই। এছাড়া ২৩ হাজার সহকারী শিক্ষকের পদও শূন্য। ইতিমধ্যে ১০ হাজার নিয়োগ প্রক্রিয়াধীন রয়েছে। তাদের লিখিত পরীক্ষা শেষ হয়েছে এবং ভাইভা ভয়েস। অবশেষে, কর্তৃপক্ষ নতুন প্রাথমিক সহকারী একজন শিক্ষক নিয়োগের সিদ্ধান্ত নেবে।

আবেদন

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে 2022 পুরানো নিয়ম অনুসরণ করে। এই বিজ্ঞপ্তিতে মহিলা প্রার্থী এবং পুরুষ প্রার্থীদের স্নাতক বা সমমানের পাস হতে হবে। পাশাপাশি কোটাও নেই।

এছাড়াও, যেকোনো পরীক্ষার কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি প্রাথমিক সহকারী শিক্ষক চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য আবেদন করার যোগ্য নয়। আবেদন করার আগে আপনাকে অবশ্যই বিজ্ঞাপনটি পড়তে হবে। এর পরে, আপনি যদি ডিপিই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www dpe teletalk com bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করার যোগ্য হন।

প্রাথমিক সহকারী শিক্ষক কিভাবে আবেদন করবেন?


ডিপিই কর্তৃপক্ষ প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তিটি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে www.dpe.gov.bd এবং কিছু জাতীয় সংবাদপত্রে প্রকাশ করবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে www.dpe.teletalk.com.bd দ্বারা চালিত টেলিটক।

প্রাথমিক সহকারী শিক্ষক চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য একটি আবেদনের লিঙ্ক থাকবে। শুধু লিঙ্কটিতে ক্লিক করুন। একটি আবেদনপত্র খোলা হবে। এখন আপনার প্রয়োজনীয় তথ্য পূরণ করুন। প্রয়োজনীয় আকার অনুযায়ী আপনার ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।

আবেদন করুন এখানে [www dpe teletalk com bd]
Online Application Start: 25 October 2020
Deadline of Application: 24 November 2020



 

How to pay Primary Asst Teacher job application fee by Teletalk?


অনলাইনে আবেদন জমা দেওয়ার পর, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরকে একটি ইউজার আইডি এবং পাসওয়ার্ড প্রদান করা হবে। আবেদনকারীরা তাদের আবেদন 72 ঘন্টার মধ্যে বিনামূল্যে দিতে পারেন।

একই সময়ে, শুধুমাত্র প্রার্থী যারা ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড পাবেন তারা 72 ঘন্টা পর্যন্ত বিনামূল্যে আবেদন করতে পারবেন। পরীক্ষার ফি টাকা। টেলিটক মোবাইল ফোনের মাধ্যমে পাঠাতে 110.00। এসএমএস পাঠানোর ফি আপনি বিজ্ঞাপনে পাবেন।

প্রাইমারি অ্যাস টিচার অ্যাডমিট কার্ড ও সিট প্ল্যান কবে প্রকাশ করবেন?
অনলাইন আবেদনের মেয়াদ 2 (দুই) মাসের মধ্যে শেষ করে DPE কর্তৃপক্ষ লিখিত পরীক্ষার জন্য প্রাথমিক অ্যাস টিচার অ্যাডমিট কার্ড ডাউনলোড প্রকাশ করবে।

এছাড়াও, ডিপিই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে www.dpe.gov.bd-এ একইভাবে প্রাথমিক অ্যাস টিচার লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা প্রকাশ করবে। যোগ্য প্রার্থীরা এসএমএস বিজ্ঞপ্তি পাবেন।

প্রাইমারি অ্যাস টিচার ভাইভা রেজাল্ট www.dpe.teletalk.com.bd থেকে ডাউনলোড করুন। তাই ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে প্রাইমারি অ্যাস টিচার অ্যাডমিট কার্ডের জন্য www dpe teletalk com bd-এ লগ ইন করুন।

প্রাইমারি অ্যাস টিচার ভাইভা রেজাল্ট কবে প্রকাশ করবেন?
প্রাইমারি অ্যাস টিচার লিখিত পরীক্ষার তারিখ ও সময় কখন প্রকাশ করবেন? প্রকৃতপক্ষে, ডিপিই লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশের সঠিক তারিখ এবং সময় প্রকাশ করে না। তাই 2 মাসের মধ্যে লিখিত পরীক্ষা শেষ করার পর আপনি অনলাইনে প্রাথমিক অ্যাস টিচার লিখিত পরীক্ষার ফলাফল আশা করতে পারেন।
মাত্র এক সপ্তাহ আগে তারা ফলাফল প্রকাশের জন্য বিজ্ঞপ্তি দেবে। অবশেষে, ভাইভা ভয়েস তারিখ এবং সময় তাদের ওয়েবসাইট www.dpe.gov.bd প্রকাশ করবে। আমরা এখানে প্রাইমারি অ্যাস টিচার লিখিত পরীক্ষার ফলাফল এবং ভাইভা ভয়েস ফলাফল www.dpe.gov.bd এর মাধ্যমে আপডেট করব।

প্রাথমিক ফলাফল কোবে দিবে?

সম্প্রতি, প্রাথমিক ফলাফল কোবে ডিবে বর্তমানে বাংলাদেশে এখন একটি ভাইরাল প্রশ্ন। সম্প্রতি বিভিন্ন জাতীয় পত্রিকায় প্রকাশিত খবরের টুকরো, প্রাথমিক শিক্ষক ভাইভা ফলাফল www.bdteletalk.com এই সাইটে প্রকাশ করা হবে। প্রাথমিক ফলাফল দিবে জুলাই মাসের ২৬ তারিখের মোদ্দে।




Primary Result Kobe Dibe?

Post a Comment

0 Comments