প্রাথমিক সহকারী শিক্ষকের প্রবেশপত্র, ফলাফল | Primary Asst Teacher Admit Card, Result

ডিপিই টেলিটক কম বিডি। ডিপিই অ্যাডমিট কার্ড, সিট প্ল্যান। পরীক্ষাটি এপ্রিল 2022 এ অনুষ্ঠিত হবে। প্রাথমিক শিক্ষা বিভাগ প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি 2022। DPE টেলিটক অনলাইন আবেদন www dpe teletalk com bd. প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন প্রাথমিক সহকারী শিক্ষক এই প্রথমিক সহকারী শিক্ষাক নিয়োগ 2022-এর অধীনে সর্ববৃহৎ পরিমাণ প্রার্থী নিয়োগ করবে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, প্রাথমিক সহকারী শিক্ষক ডিপিই পরীক্ষার তারিখ 2022, সহজেই ভর্তি হতে পারে। কার্ড www dpe teletalk com bd.

DPE Job Circular 2022

DPE টেলিটক প্রবেশপত্র, ফলাফল www dpe teletalk com bd. প্রাথমিক শিক্ষা বিভাগ প্রাথমিক সহকারী শিক্ষক ডিপিই নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 এর অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করেছে। আপনি সহজেই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www dpe teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে পারেন। নিচে ধাপে ধাপে আবেদন, প্রবেশপত্র ডাউনলোড এবং www dpe gov bd-এর মাধ্যমে ফলাফল দেখুন। DPE চাকরির সার্কুলার কি?

ডিপিই চাকরির সার্কুলার কোথায় আবেদন করবেন? প্রাথমিক শিক্ষা অধিদপ্তর “সহকারী শিক্ষক” পদে নিয়োগ দেবে। এই সাইট থেকে আরো সরকারি চাকরির সার্কুলার চাই। www dpe teletalk com bd.


Exam Date

কিভাবে dpe teletalk com bd এ আবেদন করবেন? আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই প্রাথমিক শিক্ষা বিভাগের প্রাথমিক সহকারী শিক্ষক "DPE টেলিটক আবেদন করুন" অফিসিয়াল ওয়েবসাইট www dpe teletalk com bd-এ 22 অক্টোবর 2021-এর মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমিক সোহকারি শিক্ষামূলক চাকরির বিজ্ঞপ্তি। আপনার পছন্দসই পোস্ট নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন. সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।

যাইহোক, আমরা এখানে এই পোস্টে প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার তারিখ আপডেট করব। একই সময়ে, আপনি মোবাইল এসএমএসের মাধ্যমে প্রবেশপত্র ডাউনলোডের বিজ্ঞপ্তি পাবেন।

এপ্রিল ও জুলাই মাসের মধ্যে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

The exam will be held in April 2022


বুধবার (১০ মার্চ) দুপুরে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ড. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত হয়।


জমা দেওয়ার পরে এবং ভবিষ্যতের কার্যক্রমের জন্য আবেদনকারীর অনুলিপিটি মুদ্রণ করুন। এখন আপনাকে টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর প্রাথমিক সহকারী শিক্ষক ডিপিই চাকরির বিজ্ঞপ্তির আবেদন ফি পাঠাতে হবে। ফি ছাড়া, আপনার আবেদনপত্র প্রত্যাখ্যান করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।

Online Application: 25 October to 24 November 2020.

অধিকাংশ মানুষ DPE সরকারি চাকরির আবেদন খুঁজছেন www.dpe.gov.bd DPE অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। ডিপিই টেলিটক স্বীকার করে। DPE চাকরির আবেদন টেলিটক। www dpe gov bd সার্কুলার 2020, DPE gov bd আবেদন করুন। ডিপিই টেলিটক অনলাইন আবেদন।

DPE Teletalk Application Fee Sending SMS

1st SMS instruction: DPE [space] User ID and send it to 16222

2nd SMS instruction: DPE [space] Yes [space] PIN and send it to 16222.


Admit Card

ডিপিই অ্যাডমিট কার্ড কবে প্রকাশ করবে? প্রাথমিক শিক্ষা অধিদপ্তর প্রাথমিক সহকারী শিক্ষক ডিপিই প্রবেশপত্র ও সিট প্ল্যান? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, প্রাথমিক সহকারী শিক্ষক ডিপিই চাকরির সার্কুলার ডিপিই অ্যাডমিট কার্ড এবং ফলাফল কবে প্রকাশ করবে তা কেউ বলতে পারে না।

তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ www dpe teletalk com bd-এ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে। প্রথমিক সোহোকারি শিখখোক চাকরির বিজ্ঞপ্তি 2021।
আসন পরিকল্পনা

এছাড়াও, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, প্রাথমিক সহকারী শিক্ষক যোগ্য প্রার্থীরা www dpe teletalk com bd-এ প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুসারে লিখিত পরীক্ষার তারিখ এবং সময় জন্য SMS বিজ্ঞপ্তি পাবেন।

তারপর প্রার্থীদের অবশ্যই www.dpe.teletalk.com.bd এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর প্রাথমিক সহকারী শিক্ষক ডিপিই অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। কিভাবে dpe অ্যাডমিট কার্ড ডাউনলোড করবেন?

উপসংহারে

আপনি যদি ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তবে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তার প্রয়োজন হলে টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন। www dpe teletalk com bd দ্বারা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর প্রাথমিক সহকারী শিক্ষক ডিপিই চাকরির বিজ্ঞপ্তি 2022।

 

 

 

 

Post a Comment

0 Comments