পিআইডি চাকরির বিজ্ঞপ্তি | PID Job Circular 2022

 বাংলাদেশ পোস্ট এবং টেলিকমিউনিকেশন পিআইডি চাকরির বিজ্ঞপ্তি 2022 তাদের অফিসিয়াল ওয়েবসাইট www ptd gov bd এ প্রকাশ করছে। এছাড়াও বাংলাদেশ প্রতিদিন পত্রিকায়। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা www ptd teletalk com bd-এর মাধ্যমে 10 মার্চ থেকে 09 এপ্রিল 2022 পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন। নীচে, আপনাকে PTD চাকরির বিজ্ঞপ্তির বিবরণ এবং অনলাইন আবেদন প্রক্রিয়া দেখতে হবে। বাংলাদেশ ডাক ও টেলিযোগাযোগ চাকরির বিজ্ঞপ্তি 2022।

PID Job Circular 2022

যাইহোক, এখানে আমরা লিখিত পরীক্ষার তারিখ এবং আসন পরিকল্পনার জন্য অ্যাডমিট কার্ড ডাউনলোড আপডেট করব। পাশাপাশি PTD চাকরির লিখিত পরীক্ষার ফলাফল এবং ভাইভা সময়সূচী আপডেট হবে।

অতএব, আপনাকে নীচে শিক্ষাগত তথ্য সহ PTD চাকরির বিজ্ঞপ্তি পোস্ট এবং বেতন দেখতে হবে। জেলার কয়েকজন প্রার্থী আবেদন করতে পারেননি। আপনার বিজ্ঞাপনে এটি সঠিকভাবে পরীক্ষা করা উচিত। জাতীয় বেতনস্কেল 2021 অনুযায়ী প্রার্থীরা বেতন পাবেন।

Job TitleSalaryVacancyEducational Qualification
Stenographer cum Computer Operator11000-26590/-9Bachelor’s Degree or equivalent
Computer Operator11000-26590/-4Bachelor’s Degree with Science or equivalent
Cashier10200-24680/-1Bachelor’s Degree in commerce
Office Asst Cum Computer Typist9300-22490/-11HSC or Equivalent Passed
Office Helper8250-20010/-21SSC or Equivalent Passed


Online Application Start: 25 April 2020
Deadline of Application: 11 May 2020 at 05:00 PM

সকল প্রার্থীর বয়স সীমা 1লা ফেব্রুয়ারী 2022 পর্যন্ত 18-30 বছর হতে হবে। এই PTD চাকরির বিজ্ঞপ্তির আরও বিশদ নীচে দেওয়া হল।


যোগ্য প্রার্থীরা পোস্ট এবং টেলিকমিউনিকেশন বিভাগের চাকরির লিখিত পরীক্ষার জন্য অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য এসএমএস পাবেন। এজন্য এসএমএস পাওয়ার পর প্রার্থীদের www ptd teletalk com bd থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।


এছাড়া বিজ্ঞপ্তি www ptd gov bd এবং আমাদের এই নিবন্ধে আপডেট করা হবে। সুতরাং আপনি এই পৃষ্ঠায় একটি লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা এবং PTD লিখিত পরীক্ষার ফলাফলও পাবেন।


আবেদন

যাইহোক, পোস্ট এবং টেলিযোগাযোগ বিভাগের পিআইডি চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য কীভাবে আবেদন করবেন? পিআইডি টেলিটক চাকরির সার্কুলার 2022-এর জন্য আবেদন করা খুবই সহজ। আবেদনপত্র পূরণ করতে শুধু পোস্ট ও টেলিকমিউনিকেশন ডিভিশন পিআইডি টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www pid teletalk com bd-এ যান। তারপরে আপনি বিজ্ঞাপন এবং অ্যাপ্লিকেশন লিঙ্ক, সেইসাথে আবেদন নির্দেশাবলী দেখতে পাবেন। দ্বিতীয়ত, আবেদনপত্রের লিঙ্কে ক্লিক করুন। উদাহরণস্বরূপ, আপনি নীচের ছবিটি দেখতে পারেন।


ফলস্বরূপ, সেখানে সমস্ত পোস্টের নাম দেখানো হবে। এখন আপনি আপনার পছন্দসই পোস্ট নির্বাচন করুন যেখানে আপনি পোস্ট এবং টেলিকমিউনিকেশন ডিভিশন পিআইডিতে আবেদন করতে চান। একটি আবেদনপত্র আসবে www pid teletalk com bd.


প্রয়োজনীয় ক্ষেত্র অনুযায়ী শুধু আবেদনপত্র পূরণ করুন। আপনার স্বাক্ষর এবং সাম্প্রতিক রঙিন ছবি সাবধানে আপলোড করুন। তারপর আবেদনপত্র জমা দিন এবং ভবিষ্যতের কার্যক্রমের জন্য প্রিন্ট করুন এবং পিড টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন www pid teletalk com bd ভিজিট করুন।

পরীক্ষার তারিখ, ফলাফল

প্রার্থীদের লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা, তারিখ এবং সময় সম্পর্কে SMS এর মাধ্যমেও অবহিত করা হয়। তাই আপনি www ptd teletalk com bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করার সময় অবশ্যই একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর ব্যবহার করতে হবে। এজন্য কর্তৃপক্ষ সহজেই আপনার সাথে যোগাযোগ করতে পারে।


উপসংহার

পোস্ট এবং টেলিকমিউনিকেশন কর্তৃপক্ষ ইন্টারভিউ এর জন্য কিছু দিতে হবে না. লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা শুধুমাত্র ভাইভা ভোটে বসতে পারবেন। ইংরেজি, বাংলা, গণিত এবং সাধারণ জ্ঞানে পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়াও, আপনি বিজ্ঞাপনে বা www ptd gov bd-এ বিস্তারিত জানতে পারেন। 



Post a Comment

0 Comments