গ্রামীণ ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি | Grameen Bank Job Circular 2022

 গ্রামীণ ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022 www erecruit ghrmplus com। কর্তৃপক্ষ যুগান্তর পত্রিকায় গ্রামীণ ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছে। তারা এই সময়ে প্রবেশনারি সেন্টার ম্যানেজার পদে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা গ্রামীণ ব্যাঙ্কের ক্যারিয়ার নোটিশ 2022-এর জন্য আবেদন করতে পারেন। মূল বাংলাদেশী পুরুষ/মহিলারা এই গ্রামীণ ব্যাঙ্কের চাকরির জন্য অনলাইনে http erecruit ghrmplus com-এর মাধ্যমে আবেদন করতে পারেন।

Grameen Bank job circular 2022

তবে, আগ্রহী প্রার্থীদের যেকোনো স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে ফিন্যান্স, মার্কেটিং, ম্যানেজমেন্ট, অ্যাকাউন্টিং, পদার্থবিদ্যা, রসায়ন, গণিত, পরিসংখ্যান, কম্পিউটার বিজ্ঞান, অর্থনীতি, সমাজ বিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান, আইন, বাংলা বা ইংরেজিতে চার বছরের স্নাতক ডিগ্রিসহ স্নাতকোত্তর পাস হতে হবে। বিশ্ববিদ্যালয়।

কিভাবে অনলাইনে আবেদন করবেন গ্রামীণ ব্যাঙ্কের চাকরির সার্কুলার 2022? এটি প্রয়োগ করা সহজ। তবে, আপনি বিজ্ঞাপনে উল্লেখিত নির্দেশ অনুসরণ করতে পারেন। প্রথমে আপনাকে গ্রামীণ ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট www erecruit ghrmplus com দেখতে হবে।

একটি আবেদনপত্র থাকবে। শুধু প্রয়োজন অনুযায়ী আবেদন পূরণ করুন. আবেদনের সময় কাগজপত্র দেখাতে হবে না। যখন ভাইভা ভয়েস অনুষ্ঠিত হবে, সেই সময় আপনাকে অনলাইন আবেদন অনুযায়ী সব ধরনের নথি দেখাতে হবে।


Important Date and time:
Grameen Bank Job Circular 2022
Job TitleProbationary Center Manager
Publish Date21 March 2022
Apply Start Date21 March 2022
Deadline07 April 2022
Job TypeFull time
Job SourceJugantor Newspaper and Online
VacancyUnknown
Age limit18 to 27 years up to 31/03/2022
Job LocationAnywhere in Bangladesh
Office Websitewww grameen.com
Application Linkerecruit.ghrmplus.com [apply]

Application

বিভাগীয় প্রার্থীদের অবশ্যই এসএসসি/এইচএসসি, ডিগ্রি/সম্মান এবং স্নাতকোত্তর শংসাপত্রের ফটোকপি সহ তাদের বায়ো-ডেটা জমা দিতে হবে, হাতের লেখা আবেদনের সাথে দুই কপি পাসপোর্ট সাইজ ছবি "সাব ম্যানেজিং ডিরেক্টর, এইচআরডি, গ্রামীণ ব্যাংক"-এ পাঠাতে হবে। ভাইভা ভয়েসের সময়, আপনাকে অবশ্যই আসল সার্টিফিকেট দেখাতে হবে। গ্রামীণ ব্যাংকের এই চাকরির সার্কুলার যেকোন সময় বাতিল বা অংশ পরিবর্তন বা নিয়োগ করার অধিকার রয়েছে।
সবচেয়ে গুরুত্বপূর্ণ, গ্রামীণ ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য আবেদন করার আগে, সংক্ষেপে, আপনার প্রায়ই চাকরির বিজ্ঞাপন পড়া উচিত। দ্বিতীয়ত, আরও তথ্যের জন্য আপনাকে অবশ্যই গ্রামীণ ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট www.grameen.com-এ যেতে হবে।

উপসংহারে
সর্বোপরি, আমরা গ্রামীণ ব্যাঙ্কের চাকরির সার্কুলার 2022 সংক্রান্ত সমস্ত তথ্য আপডেট করেছি। তারপরও, আপনার কোন বিভ্রান্তি থাকলে কমেন্ট করে আমাদের জানান। এর পরে, আমরা তাত্ক্ষণিকভাবে এটি সমাধান করার চেষ্টা করব। তাই, গ্রামীণ ব্যাংকের এনজিও চাকরি উপভোগ করুন।

Post a Comment

0 Comments