DNCC জব সার্কুলার | DNCC Job Circular 2022

 DNCC টেলিটক আবেদন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2022, পরীক্ষার তারিখ, প্রবেশপত্র, ফলাফল www dncc teletalk com bd. DNCC জব সার্কুলার 2022. DNCC অ্যাডমিট কার্ড www DNCC teletalk com bd. কর্তৃপক্ষ প্রথম আলো এবং তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ডিএনসিসির নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছে। আপনি সহজেই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www dncc teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে পারেন।

DNCC Job Circular 2022

তাই ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ডিএনসিসি সহকারী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী (বৈদ্যুতিক), সহকারী স্বাস্থ্য কর্মকর্তা, উপ-সহকারী প্রকৌশলী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, কেয়ার টেকার, মেশিন অপারেটর, প্ল্যান্ট চালক, অটো ইলেকট্রিশিয়ান, কাননগো, পদে নিয়োগ দেবে। স্টেনোগ্রাফার। 2015 সালের জাতীয় বেতন স্কেল অনুযায়ী সমস্ত কর্মচারী বেতন পাবেন।

পাশাপাশি আমরা এই পেজে ডিএনসিসি চাকরির পরীক্ষার ফলাফল প্রকাশ করব। নীচে ধাপে ধাপে আবেদন, প্রবেশপত্র ডাউনলোড এবং www dncc gov bd-এর মাধ্যমে ফলাফল দেখুন।

DNCC Job Details

Job TitleSee the advertisement
Publish Date15 March 2022
Apply Start Date15 March 2022
Deadline14 April 2022
Job TypeFull time
Job SourceProthom Alo and online
Vacancy200
Age limit18 to 32 years up to 15/03/2022
Job LocationDhaka
Office Websitewww.dncc.gov.bd
Application Linkwww dncc teletalk com bd
Admit Card Downloadwww dncc teletalk com bd
আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের "DNCC জব টেলিটক" অফিসিয়াল ওয়েবসাইট www dncc teletalk com bd-এর মাধ্যমে 14 এপ্রিল 2022 এর মধ্যে আবেদন করতে হবে। আপনার পছন্দসই পোস্টটি নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন। সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।

এর পরে, ভবিষ্যতের কার্যক্রমের জন্য আবেদনকারীর অনুলিপি জমা দিন এবং মুদ্রণ করুন। এখন আপনাকে অবশ্যই টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ডিএনসিসি চাকরির আবেদন ফি পাঠাতে হবে। ফি ছাড়া, আপনার আবেদনপত্র প্রত্যাখ্যান করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।

Application

বেশিরভাগ মানুষ ডিএনসিসি সরকারি চাকরির আবেদন খুঁজছেন। www dncc.gov.bd। ডিএনসিসি অ্যাডমিট কার্ড ডাউনলোড। ডিএনসিসি স্বীকার করে। dncc চাকরির আবেদন টেলিটক। www.dncc.gov.bd সার্কুলার 2022, dncc gov bd আবেদন করুন। www dncc টেলিটক অনলাইন আবেদন।

DNCC Teletalk Application Fee Sending SMS

1st SMS instruction: DNCC [space] User ID and send to 16222
Reply: The application’s name, Taka 1020/560 will be charged as an application fee. Your PIN is MKJ678. To pay the fee type 112 [space] Yes [space] PIN and send it to 16222.

2nd SMS instruction: DNCC [space] Yes [space] PIN and send it to 16222.
Reply Congratulations! Applicant’s Name, Payment Completed successfully for BGDHCN. Your User ID is NMHBDCV and Password (KMJNDL).

Admit Card

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ডিএনসিসি প্রবেশপত্র ও আসন পরিকল্পনা কবে প্রকাশ করবে? এটা একটা ভালো প্রশ্ন। আসলে ঢাকা উত্তর সিটি করপোরেশন ডিএনসিসির প্রবেশপত্র ও ফলাফল কবে প্রকাশ হবে তা কেউ বলতে পারছেন না। তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে।

এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের অবশ্যই www.dncc.teletalk.com.bd-এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ডিএনসিসি অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।

আপনি যদি আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলে থাকেন তবে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তার প্রয়োজন হলে টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন।

Exam Date, Result


যাইহোক, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন DNCC এর লিখিত পরীক্ষার তারিখ এবং সময় সিট প্ল্যান সহ প্রকাশ করুন, প্রার্থীরা আবার ওয়েবে লিখিত পরীক্ষার ফলাফল অনুসন্ধান করবে।

অবশেষে, আমরা এই সাইটে তাৎক্ষণিকভাবে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ডিএনসিসি লিখিত পরীক্ষার ফলাফল, ভাইভা সময়সূচী এবং ভাইভা ফলাফল আপডেট করব।

উপসংহার
এছাড়াও, আমরা DNCC পরীক্ষার তারিখ, ভাইভা সময়সূচী এবং ভাইভা পরীক্ষার ফলাফল আপডেট করব। আপনি DNCC লিখিত পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে পারেন।

 

Post a Comment

0 Comments