বিএসআরআই চাকরির বিজ্ঞপ্তি | BSRI Job Circular 2022

 বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট বিএসআরআই চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছে। বিডি সরকারি চাকরির বিজ্ঞপ্তি বিএসআরআই টেলিটক অ্যাপ্লিকেশন www bsri teletalk com bd। বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট বিএসআরআই চাকরির বিজ্ঞপ্তি 2022। বাংলাদেশ সুগারক্রপ গোবেশোনা ইনস্টিটিউট নিয়োগ বিগগোপ্তি। সহজ অনলাইন আবেদন www.bsri.teletalk.com.bd। আমরা ঘোষণা করতে পেরে অত্যন্ত আনন্দিত যে বাংলাদেশের নতুন সরকারী বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট বিএসআরআই চাকরির বিজ্ঞপ্তি 2022, লিখিত পরীক্ষার তারিখ, পরীক্ষার ফলাফল www.bsri.gov.bd থেকে ডাউনলোড করুন।

BSRI Job Circular 2022

তাই, বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট বিএসআরআই চাকরির বিজ্ঞপ্তি 2022 26টি বিভাগের অধীনে 37টি শূন্য পদের বিভিন্ন পদের জন্য। আপনি যদি যোগ্য হন তবে আজই এই সরকারি চাকরিটি চেষ্টা করুন। আগ্রহী মূল বাংলাদেশী প্রার্থীদের কাছ থেকে নিম্নলিখিত শর্তাবলী দ্বারা দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

আবেদন পদ্ধতি অনুসারে, আপনি www bsri teletalk com bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। আরও বিশদ বিবরণ এবং অফিসিয়াল www.bsri.gov.bd থেকে বিজ্ঞাপন ডাউনলোড করুন। পাশাপাশি, Google নতুন bsri সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2022 আপডেট করে।

How to Apply BSRI Job Circular?

আপনি জানেন, বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট বিএসআরআই চাকরির বিজ্ঞপ্তি 2022। তাই, www.bsri.teletalk.com.bd-এ অনলাইনে আবেদন করুন। বাংলাদেশ সুগারক্রপ গোবেশোনা ইনস্টিটিউটে চাকরির বিজ্ঞপ্তি। এছাড়াও, আপনি এই teletalkadmitcard.com সাইটে বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট বিএসআরআই প্রবেশপত্র, লিখিত পরীক্ষার ফলাফল এবং ভাইভা সময়সূচী ডাউনলোড করতে পারেন।

অবশ্যই, আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা 11 এপ্রিল 2022 এর মধ্যে অনলাইনে আবেদন করতে পারবেন। নীচে, বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট বিএসআরআই চাকরির বিজ্ঞপ্তি প্রয়োগের নির্দেশাবলী এবং অন্যান্য বিবরণ দেখুন।



Application


যাইহোক, যদি আপনি মনে করেন, আপনি এই চাকরির জন্য উপযুক্ত ব্যক্তি তাহলে আপনাকে 11 এপ্রিল 2022 এর মধ্যে বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট BSRI টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www.bsri.teletalk.com.bd-এর মাধ্যমে আবেদন করতে হবে। সাইটে লগ ইন করুন এবং নির্বাচন করুন। আপনার যোগ্য পোস্ট।

এর পরে, প্রয়োজনীয় তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন। এখন মনোযোগ সহকারে পড়ুন এবং জমা দিন (ন্যাশনাল আইডি কার্ড NID অনুযায়ী হতে হবে)।

এর পরে, আবেদন জমা দেওয়ার পরে, ভবিষ্যতের কার্যক্রমের জন্য আপনাকে অবশ্যই আবেদনকারীর অনুলিপিটি প্রিন্ট করতে হবে। আবেদনকারীকে অবশ্যই টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট বিএসআরআই চাকরির সার্কুলার আবেদন ফি পাঠাতে হবে। অন্যথায়, আপনার আবেদনপত্র প্রত্যাখ্যান করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া নিচের টেবিল চেক করুন।

1st SMS instruction: BSRI [space] User ID and send it to 16222
2nd SMS instruction: BSRI [space] Yes [space] PIN and send it to 16222.


Number of Vacancies of www bsri gov bd

তাই, বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট বিএসআরআই উপ-সহকারী পরিচালক, বৈজ্ঞানিক কর্মকর্তা, পরিদর্শক, সহকারী প্রশাসন কর্মকর্তা পদে নিয়োগ দেবে। এই সাইট থেকে আরো সরকারি চাকরির সার্কুলার চাই।

Important Date and time:

Job Title: See the advertisement
Institute: Bangladesh Sugarcrop Research Institute
Age Limit: 18 to 30 years up to 11 April 2022
Job Location: Dhaka
Job Source: Newspaper and online
Application Link: BSRI job application [apply here]
Application Deadline: 11 April 2022

BSRI admit card


যাইহোক, এই একটি ভাল প্রশ্ন. প্রকৃতপক্ষে, বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট বিএসআরআই চাকরির সার্কুলার কবে নাগাদ প্রবেশপত্র এবং পরীক্ষার তারিখ প্রকাশ করবে তা কর্তৃপক্ষই বলতে পারে। কিন্তু আমাদের টিম যেভাবে বলবে যে অনলাইনে আবেদনের সময়সীমা শেষ করার পরে, তাদের অনলাইনে টেলিটকের প্রবেশপত্র দেওয়া হবে। এখানে উল্লেখ করা হয়েছে যে যোগ্য প্রার্থীরা লিখিত পরীক্ষার জন্য bsri টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য একটি এসএমএস বিজ্ঞপ্তি পাবেন।

প্রবেশপত্র অনুসারে, আপনি বিএসআরআই চাকরির পরীক্ষার পরীক্ষার কেন্দ্রের আসন পরিকল্পনা সহ পরীক্ষার তারিখ এবং সময় পাবেন। তারপর প্রার্থীদের অবশ্যই www.bsri.teletalk.com.bd-এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট bsri টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।

পরীক্ষার তারিখ
অন্যদিকে, আপনি কি বিএসআরআই টেলিটক লগইন ব্যবহারকারী-আইডি এবং পাসওয়ার্ড হারিয়েছেন বা আপনার মোবাইল থেকে এসএমএস মুছে ফেলেছেন? সমস্যা নেই. আপনি টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড সাইট www bsri teletalk com bd থেকে আপনার বিএসআরআই টেলিটকের হারিয়ে যাওয়া ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে পারেন। তবুও, আপনার আরও প্রযুক্তিগত সহায়তা প্রয়োজন, তারপর টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন।

আপনি কি আরও সরকারি চাকরির বিজ্ঞপ্তি পান?

আসুন এই সাইটে নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তিটি দেখুন। প্রতিদিন আমরা নতুন সরকারি চাকরির সার্কুলার, কোম্পানির চাকরির সার্কুলার এবং ব্যাঙ্কের চাকরির সার্কুলার আপডেট করছি।

উপসংহার
এটি সবই BSRI চাকরির সার্কুলার 2022 সম্পর্কে। অবশেষে, আপনি BSRI টেলিটক অনলাইন আবেদনের লিঙ্ক, আবেদন প্রক্রিয়া, এসএমএস পাঠানোর আবেদন ফি, প্রবেশপত্র ডাউনলোড এবং অন্যান্য তথ্য এই পোস্টে আপডেট করেছেন।

 

 



Post a Comment

0 Comments