বিআরটিএ জব সার্কুলার | BRTA Job Circular 2022

 বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের বিআরটিএ চাকরির বিজ্ঞপ্তি 2022। বিআরটিএ টেলিটক অনলাইন আবেদন www brta teletalk com bd. সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ এই Bangladesh sorok poribohon kotripokkho niyogh biggopty 2022-এর অধীনে মোট 10 জন প্রার্থীকে নিয়োগ দেবে। আপনি যদি যোগ্য হন তবে অবশ্যই www brta teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে হবে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএ চাকরির বিজ্ঞপ্তি 2022, সহজেই অনলাইনে আবেদন করুন www brta teletalk com bd.

BRTA Job Circular 2022

বিআরটিএ টেলিটকের প্রবেশপত্র, ফলাফল www brta teletalk com bd. বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএ নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 তার অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করেছে। আপনি সহজেই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www brta teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে পারেন। নিচে ধাপে ধাপে আবেদন, প্রবেশপত্র ডাউনলোড এবং www brta gov bd-এর মাধ্যমে ফলাফল দেখুন। বিআরটিএ চাকরির সার্কুলার কি?

BRTA চাকরির সার্কুলার কোথায় আবেদন করবেন? বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি বিআরটিএ স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, মেকানিক্যাল অ্যাসিস্ট্যান্ট, রেকর্ড কিপার, অফিস হেলপার (অফিস শোহায়ক) পদে নিয়োগ দেবে। এই সাইট থেকে আরো সরকারি চাকরির সার্কুলার চাই। www বিআরটিএ টেলিটক কম বিডি।

BRTA চাকরির সার্কুলার 2022 বেতন কত? এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও সরকারি চাকরির সার্কুলার করতে সক্ষম হতে পারেন। 2015 সালের জাতীয় বেতন স্কেল অনুযায়ী সমস্ত কর্মচারী বেতন পাবেন।
বেশিরভাগ লোকই বিআরটিএ সরকারি চাকরির আবেদন খুঁজছেন www.brta.gov.bd BRTA অ্যাডমিট কার্ড ডাউনলোড। বিআরটিএ টেলিটক স্বীকার করেছে। বিআরটিএ চাকরির আবেদন টেলিটক। www brta gov bd সার্কুলার 2022, BRTA gov bd আবেদন করুন। বিআরটিএ টেলিটক অনলাইন আবেদন।

BRTA Job Details

Job TitleVarious post
Publish Date13 March 2022
Apply Start Date20 March 2022
Deadline28 April 2022
Job TypeFull time
Job SourceNewspaper and Online
Vacancy22
Age limit18 to 32 years up to 01/03/2022
Job LocationAnywhere in Bangladesh
Office Websitewww brta gov bd
Application Linkwww brta teletalk com bd [apply]
Admit Card Downloadwww brta teletalk com bd

Application


কিভাবে আবেদন করবেন brta teletalk com bd? আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি "বিআরটিএ টেলিটক আবেদন" অফিসিয়াল ওয়েবসাইট www brta teletalk com bd-এর মাধ্যমে 28 এপ্রিল 2022 এর মধ্যে আবেদন করতে হবে। Bangladesh sorok poribohon kotripokkho চাকরির বিজ্ঞপ্তি।

আপনার পছন্দসই পোস্ট নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন. সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।

এর পরে, ভবিষ্যতের কার্যক্রমের জন্য আবেদনকারীর অনুলিপি জমা দিন এবং মুদ্রণ করুন। এখন আপনাকে টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএ চাকরির বিজ্ঞপ্তির আবেদন ফি পাঠাতে হবে। ফি ছাড়া, আপনার আবেদনপত্র প্রত্যাখ্যান করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।

Online Application: 20 March to 28 April 2022.

Fee Sending SMS

1st SMS instruction: BRTA [space] User ID and send it to 16222
2nd SMS instruction: BRTA [space] Yes [space] PIN and send it to 16222.


Admit Card Download


BRTA এডমিট কার্ড কবে প্রকাশ করবে? বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএ এডমিট কার্ড ও সিট প্ল্যান? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, বিআরটিএ অ্যাডমিট কার্ড এবং বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি বিআরটিএ চাকরির বিজ্ঞপ্তি 2022-এর ফলাফল কবে প্রকাশ করবে তা কেউ বলতে পারে না।

তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ www brta teletalk com bd-এ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে। বাংলাদেশ sorok poribohon kotripokkho job circular 2022.

এছাড়াও, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির যোগ্য প্রার্থীরা www brta teletalk com bd-এ প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময় জন্য SMS বিজ্ঞপ্তি পাবেন।

তারপর প্রার্থীদের অবশ্যই www.brta.teletalk.com.bd এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএ প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। কিভাবে brta অ্যাডমিট কার্ড ডাউনলোড করবেন?
উপসংহারে
আপনি যদি ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তবে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তার প্রয়োজন হলে টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন। www brta teletalk com bd দ্বারা বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএ চাকরির বিজ্ঞপ্তি 2022।

 

 



Post a Comment

0 Comments