উত্তর-পশ্চিম অঞ্চল পাওয়ার ডিস্ট্রিবিউশন NWPGCL চাকরির বিজ্ঞপ্তি 2022 | North-West Zone Power Distribution NWPGCL Job Circular 2022

NWPGCL জব সার্কুলার 2022। North-West Power Generation Co. Ltd NWPGCL একটি চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছে। NWPGCL অনলাইনে আবেদন করুন, www.career.nwpgcl.org.bd এ প্রবেশপত্র ডাউনলোড করুন। এছাড়াও, তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.career.nwpgcl.org.bd। নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোং লিমিটেড NWPGCL বিভিন্ন পদের জন্য কিছু কর্মী নিয়োগ করবে। নীচে, আপনাকে এই NWZPDC সম্পর্কে বিশদ বিবরণ দেখতে হবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই 28 জানুয়ারী 2022 এর মধ্যে আবেদন করতে হবে।

North-West Power Generation Co. Ltd

irector (Technical)
Director (Finance)
Deputy General Manager (HR and Admin)

Superintending Engineer (Planning and Procurement)/ (Project Planning and Implantation)
Sub Assistant Engineer (Electrical/ Mechanical/ Civil)
Superintending Engineer (System Protection)

Manager (Coordination)

Assistant Engineer ( Electrical/ Mechanical/ Civil)
Assistant Manager (Finance and Budget)
Assistant Manager (HRM & OD)
Assistant Manager (Marketing & PR & Comm)
Assistant Manager (MIS &ICT)
Assistant Manager


Application

প্রার্থীরা চুক্তির ভিত্তিতে নিয়োগ করবে, প্রাথমিকভাবে তিন বছরের জন্য, বোর্ড কর্তৃক নির্ধারিত নির্দিষ্ট বার্ষিক লক্ষ্যমাত্রার বিপরীতে সন্তোষজনক কর্মক্ষমতা সাপেক্ষে নবায়ন করা হবে, এই সময়ে পরিচালকদের বয়স সীমা 62 বছরের বেশি হওয়া উচিত নয় এবং অন্যান্য পদে 60 বছরের বেশি নয়। এই সাইটে আরও চাকরির বিজ্ঞপ্তি 2022 পান।

নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডে সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল অ্যান্ড মেকানিক্যাল) পদে কর্মজীবনের সুযোগ।


NWPGCL Job Circular 2022

সাধারণ শর্ত:
ব্যতিক্রমী যোগ্য যোগ্য প্রার্থীদের পরিচালক (কারিগরি ও অর্থ) এর জন্য বয়স পঁয়তাল্লিশ থেকে পঁচাত্তর বছরের মধ্যে হতে হবে (৪৫-৫৭) বয়স ৩০ মে ২০১৭ তারিখে ঊনপঞ্চাশ বছর পর্যন্ত শিথিলযোগ্য। এবং অন্যরা দেখুন বিজ্ঞাপন.

কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকা প্রার্থীদের আবেদন করতে হবে না।

প্রার্থীদের চাপের পরিস্থিতিতে কাজ করতে সক্ষম হতে হবে।

বয়স সাপেক্ষে হলফনামা গ্রহণ করা হবে না।

ভুল/অসম্পূর্ণ আবেদনপত্র এবং সময়সীমার পরে প্রাপ্ত আবেদনগুলি গ্রহণ করা হবে না এবং প্রত্যাখ্যানের জন্য দায়ী।

চাকরিতে থাকা প্রার্থীদের যথাযথ চ্যানেলের মাধ্যমে আবেদন করতে হবে।

নিয়োগকারী কর্তৃপক্ষ যেকোনো/সমস্ত আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে।

NWPGCL admit card

আগ্রহী প্রার্থীরা 14 মে 2017 বা তার আগে একটি সম্পূর্ণ সিভি, তিনটি (03) পাসপোর্ট সাইজের সাম্প্রতিক ছবি এবং সমস্ত সার্টিফিকেটের সত্যায়িত কপি, নিম্নস্বাক্ষরকারী জাতীয় পরিচয়পত্রের সাথে উপরের ঠিকানায় বা জিপিও বক্স নং-04, রাজশাহীতে আবেদন করতে পারেন। অফিস সময়ের মধ্যে।

ক্রমিক নং 1-5-এর ক্ষেত্রে শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। যেকোনো অফিস/সংস্থায় কর্মরত প্রার্থীদের যথাযথ চ্যানেলের মাধ্যমে আবেদন করতে হবে। খামের উপরে পোস্টের নাম উল্লেখ করুন।

NWPGCL result

North-West Power Generation Co. Ltd NWPGCL ফলাফল, লিখিত পরীক্ষার ফলাফল এখানে আপডেট করা হবে। তাই North-West Power Generation Co. Ltd NWPGCL চাকরির বিজ্ঞপ্তি 2022-এর পরবর্তী আপডেটের জন্য আমাদের সাথে থাকুন।

 

Post a Comment

0 Comments