এমইএস জব সার্কুলার 2022, আবেদন করুন | MES Job Circular 2022, Apply

প্রতিরক্ষা মন্ত্রণালয়, মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিস এমইএস চাকরির বিজ্ঞপ্তি 2022, অনলাইনে আবেদন করুন www mes teletalk com bd. প্রতিরক্ষা মন্ত্রণালয়, মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিস এমইএস টেলিটক অনলাইনে আবেদন করে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022। এমইএস টেলিটকের প্রবেশপত্র, ফলাফল www mes teletalk com bd। প্রতিরক্ষা মন্ত্রণালয়, সামরিক প্রকৌশল পরিষেবা MES নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 তার অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করে।

MES Job Circular 2022

তবে, আপনি সহজেই টেলিটকের ওয়েবসাইটে www mes teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে পারেন। পাশাপাশি আমরা এই পৃষ্ঠায় প্রতিরক্ষা মন্ত্রণালয় MES চাকরি পরীক্ষার ফলাফল প্রকাশ করব। নিচে ধাপে ধাপে আবেদন, প্রবেশপত্র ডাউনলোড এবং ফলাফল দেখুন www.mes.org.bd এর মাধ্যমে।

তাই, প্রতিরক্ষা মন্ত্রনালয়, মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিস এমইএস ইউডিএ (উচ্চ বিভাগ সহকারী), ড্রাফটসম্যান ক্লাস “সি”, অফিস সহকারী/অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট, স্টোরম্যান, এমটি ড্রাইভার, ফটোকপি অপারেটর (ব্লু প্রিন্টার) পদে নিয়োগ দেবে। জি অপারেটর), অফিস সহায়ক, সিকিউরিটি গার্ড, ক্লিনার। এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও সরকারি চাকরির সার্কুলার করতে সক্ষম হতে পারেন। 2015 সালের জাতীয় বেতন স্কেল অনুযায়ী সমস্ত কর্মচারী বেতন পাবেন।

Important Date and time:

Institute NameMinistry of Defense, Military Engineering Service MES
Job TitleVarious post
Publish Date17 February
Apply Start Date23 February
Deadline16 March
Job TypeFull time
Job SourceOnline
Vacancy139
Age limit18 to 32 years up to 16/03/2020
Job LocationDhaka
Office Websitewww mes org bd
Application Linkwww mes teletalk com bd [apply]
Admit Card Downloadwww mes teletalk com bd

Application

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই 16 মার্চের মধ্যে প্রতিরক্ষা মন্ত্রণালয়, মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিস "এমইএস চাকরির আবেদন" অফিসিয়াল ওয়েবসাইট www mes teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে হবে। আপনার পছন্দসই পোস্ট নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন. সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।

এর পরে, ভবিষ্যতের ক্রিয়াকলাপের জন্য আবেদনকারীর অনুলিপি জমা দিন এবং মুদ্রণ করুন। এখন আপনাকে টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে প্রতিরক্ষা মন্ত্রণালয়, মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিস MES চাকরির সার্কুলার আবেদন ফি পাঠাতে হবে। ফি ছাড়া, আপনার আবেদনপত্র প্রত্যাখ্যান করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।

Online Application 23 February to 16 March


অধিকাংশ মানুষ MES সরকারি চাকরির আবেদন খুঁজছেন। www.mes org.bd MES অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। MES স্বীকার. প্রতিরক্ষা মন্ত্রণালয়, মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিস MES চাকরির আবেদন টেলিটক। www.mes org.bd সার্কুলার 2020, MES gov bd আবেদন করুন। এমইএস টেলিটক অনলাইন আবেদন।


Application Fee Sending SMS

1st SMS instruction: MES [space] User ID and send to 16222
Reply: The application’s name, Taka 56-112 will be charged as an application fee. Your PIN is MKJ678. To pay the fee type 112 [space] Yes [space] PIN and send it to 16222.

2nd SMS instruction: MES [space] Yes [space] PIN and send it to 16222.
Reply Congratulations! Applicant’s Name, Payment Completed successfully for BGDHCN. Your User ID is NMHBDCV and Password (KMJNDL).

Exam Date, Admit Card

কবে প্রতিরক্ষা মন্ত্রণালয়, মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিস MES অ্যাডমিট কার্ড এবং সিট প্ল্যান প্রকাশ করবে? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, কেউ বলতে পারে না কবে প্রবেশপত্র এবং প্রতিরক্ষা মন্ত্রক, মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিস এমইএস চাকরির বিজ্ঞপ্তি 2022 এর ফলাফল প্রকাশ করবে।

তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে। এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন।

উপসংহার
অবশেষে, প্রার্থীদের অবশ্যই www.mes.teletalk.com.bd-এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে প্রতিরক্ষা মন্ত্রণালয়, সামরিক প্রকৌশল পরিষেবা MES অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। আপনি যদি ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তবে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তার প্রয়োজন হলে টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন।

 

 

Post a Comment

0 Comments