কর্মসংস্থান ব্যাংক জব সার্কুলার 2022 | Karmasangsthan Bank Job Circular 2022

 www kb gov bd-এ "ডেটা এন্ট্রি অপারেটর" পদের জন্য কর্মসংস্থান ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে। KB এই বিজ্ঞপ্তির অধীনে ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ করবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা www bdjobs com/kb এর মাধ্যমে অনলাইনে আবেদন করবেন। তারা এবার মোট ১৭৭ জন অপারেটর নিয়োগ করবে। নীচে, আপনাকে কর্মসংস্থান ব্যাঙ্কের চাকরির বিশদ বিবরণ এবং অনলাইন আবেদন প্রক্রিয়া দেখতে হবে। এখানে আমরা MCQ পরীক্ষা এবং লিখিত পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড, আসন পরিকল্পনা, এবং MCQ পরীক্ষার ফলাফল এবং ভাইভা সময়সূচী সহ লিখিত পরীক্ষার ফলাফল আপডেট করব।

Karmasangsthan Bank Job Circular 2022

ob Title: Data Entry Operator
Bank: Karmasangsthan Bank
Vacancy: 177
Salary: 10200-24680/-

Education Qualification: HSC or equivalent passed with Computer Training course completed. Candidates must have a typing speed of 28 in English to Bangla and 20 in Bangla.


How to apply online Karmasangsthan Bank Data Entry Operator Post:

তবে, প্রার্থীদের বয়সসীমা 25 মার্চ 2020 পর্যন্ত 18-30 বছর হতে হবে। মুক্তিযোদ্ধা সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের 18-32 বছর। কিন্তু এই চাকরির বিজ্ঞপ্তির অধীনে নাতির বয়স সীমা 18-30 বছর।

অর্থাৎ, প্রার্থীদের www bdjobs com/kb-এ যেতে হবে। তারপরে অনলাইন ফর্ম পূরণ হবে 05 জানুয়ারী 2022 থেকে 25 জানুয়ারী 2022 দুপুর 12:00 টায়। 

Application

অন্যদিকে, প্রার্থীদের অনলাইন আবেদনের স্ক্যান কপি হিসাবে তাদের স্বাক্ষর এবং ছবি আপলোড করতে হবে। আবেদনটি নিখুঁতভাবে পূরণ করুন তারপর জমা দিন। অতএব, এখন আবেদনকারীরা একটি ছবি এবং স্বাক্ষর সংযুক্ত আবেদনকারীর কপি সহ ট্র্যাকিং নম্বর পাবেন। যাইহোক, ভবিষ্যতের আপডেটের জন্য প্রার্থীদের অবশ্যই সেই আবেদনকারীর কপি প্রিন্ট বা ডাউনলোড করতে হবে।

Admit Card


সবচেয়ে গুরুত্বপূর্ণ, অ্যাডমিট কার্ড কর্মসংস্থান ব্যাঙ্কের ডেটা এন্ট্রি অপারেটরের চাকরির বিজ্ঞপ্তি কীভাবে ডাউনলোড করবেন? কর্মসংস্থান ব্যাঙ্কের চাকরির MCQ পরীক্ষার তারিখ এবং অ্যাডমিট কার্ড ডাউনলোডের তথ্য ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে www kb gov bd-এ আপডেট করা হবে। এছাড়াও, www bdjobs com এবং প্রার্থীর মোবাইল নম্বরে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদের) SMS পাঠানো হবে।

Exam Date: 19 November 2021 at 10:00 AM to 11:00 AM


তবে যে সকল প্রার্থীরা তাদের প্রবেশপত্র আগে ডাউনলোড করেননি তারা পরীক্ষার আগে www bdjobs.com/kb থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।


Exam Result

অবশেষে, কর্মসংস্থান ব্যাংকের চাকরির তারিখ এন্ট্রি অপারেটর MCQ এবং লিখিত পরীক্ষার ফলাফল www kb gov bd. আমরা ফলাফল এবং ভাইভা সময়সূচীও আপডেট করব। ফলস্বরূপ, পরীক্ষার্থীরা পরীক্ষা সম্পর্কে তথ্য পাবেন। এছাড়াও, আপনি এই পৃষ্ঠায় পরীক্ষার তারিখ এবং সময় এবং আসন পরিকল্পনা পাবেন। তাই, আপনার ফেসবুক পেজে লাইক দিয়ে আপডেট রাখুন।
উপসংহার
অবশেষে, আমরা আশা করি আপনি কর্মসংস্থান ব্যাংক পরীক্ষা সংক্রান্ত সমস্ত তথ্য পেয়েছেন। যেমন MCQ পরীক্ষার তারিখ, লিখিত পরীক্ষার তারিখ, ফলাফল এবং অন্যান্য তথ্য। আমরা KB-এর নতুন চাকরির সার্কুলারও আপডেট করব।

 

Post a Comment

0 Comments