সিজিএ অ্যাডমিট কার্ড, পরীক্ষার ফলাফল | CGA Admit Card, Exam Result

 CGA অ্যাডমিট কার্ড ডাউনলোড। সিজিএ টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড http www cga teletalk com bd. কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস পরীক্ষার তারিখ www bdteletalk.com এই পৃষ্ঠায় প্রকাশ করে। কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস প্রবেশপত্র, পরীক্ষার তারিখ। পাশাপাশি, কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস সিজিএ পরীক্ষার ফলাফল 2022। CGA টেলিটক সহজ প্রবেশপত্র ডাউনলোড করুন www.cga.teletalk.com.bd এখানে নোটিশ আপডেট করুন।

CGA Admit Card Download

স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, কেয়ারটেকার, স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। Bellow ফলাফল দেখে।

CGA এডমিট কার্ড কবে প্রকাশ করবে? কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস CGA অ্যাডমিট কার্ড ডাউনলোড। আমরা ঘোষণা করতে পেরে অত্যন্ত আনন্দিত যে বাংলাদেশ সিজিএ সরকারি চাকরির লিখিত পরীক্ষার তারিখ, সময় এবং ফলাফল www.cga.gov.bd-এ প্রকাশিত হয়েছে।



কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস সিজিএ জব সার্কুলার 2022 কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস সিজিএ পদের জন্য সিজিএ অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন www cga teletalk com bd. স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, কেয়ারটেকার, স্টেনোপিপিস্ট কাম কম্পিউটার অপারেটর, টেলিফোন অপারেটর, ফটোকপি অপারেটর, সাটার, ড্রাইভার, ডপ্টরি (পিয়ন) সিকিউরিটি গার্ড অ্যাডমিট কার্ড www cga teletalk com bd থেকে ডাউনলোড করুন। কখনো কখনো লিখিত পরীক্ষা একসাথে হবে। কিন্তু, কখনও কখনও কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস সিজিএ পরীক্ষা আলাদা করা হবে। এই সাইট থেকে আরো সরকারি চাকরির সার্কুলার চাই।

পরীক্ষার তারিখ


কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস সিজিএ লিখিত পরীক্ষা আলাদাভাবে হলে কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস সিজিএ অ্যাডমিট কার্ডও কয়েকবার প্রকাশ করে। সমস্ত যোগ্য প্রার্থীরা অনলাইনে CGA অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য এসএমএস নির্দেশনা পাবেন।

Admit Card Download start: 28 December 2021
Exam Date: 07 January 2022


আপনি কি আরও সরকারি চাকরির প্রবেশপত্র খুঁজে পাচ্ছেন? আপনি কি কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস CGA অ্যাডমিট কার্ড প্রকাশের তারিখ বা লিখিত পরীক্ষার তারিখ জানেন? এটা একটা ভালো প্রশ্ন। আসলে, কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস সিজিএ চাকরির অ্যাডমিট কার্ড এবং ফলাফল কখন প্রকাশ করা হবে তা কেউ বলতে পারে না। কিন্তু আমরা বলব যে অনলাইন আবেদনের মেয়াদ শেষ করার পর কর্তৃপক্ষ কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস সিজিএ অনলাইনে প্রবেশপত্র জারি করবে। এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন।

CGA পরীক্ষার তারিখ কি? তারপর প্রার্থীদের অবশ্যই http//www.cga.teletalk.com.bd-এ লগ ইন করতে হবে এবং ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস CGA অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। অফিসিয়াল ওয়েবসাইট থেকে CGA অ্যাডমিট কার্ড। আমরা এখানে তাদের অফিসিয়াল ওয়েবসাইট www cga gov bd থেকে কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস CGA চাকরির পরীক্ষার সবকিছুই তাৎক্ষণিকভাবে আপডেট করব।

CGA teletalk lost User ID and Password?


আপনি কি কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস CGA টেলিটক লগইন ইউজার-আইডি এবং পাসওয়ার্ড হারিয়েছেন বা আপনার মোবাইল থেকে SMS মুছে ফেলেছেন? সমস্যা নেই. আপনি টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড সাইট www cga teletalk com bd থেকে আপনার কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস CGA টেলিটক হারিয়ে যাওয়া ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে পারেন। তবুও, আপনার আরও প্রযুক্তিগত সহায়তা প্রয়োজন, তারপর টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন। নিচে এসএমএস নির্দেশনা দেখুন কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস সিজিএ অ্যাডমিট কার্ড ডাউনলোড ইউজার আইডি এবং পাসওয়ার্ড পুনরুদ্ধার করুন।

User ID recover

আপনার যদি ইউজার আইডি মনে থাকে তাহলে নিচের উপায়ে এসএমএস পাঠান
CGA [space] Help [space] User [space] User ID and send it to 16222
For Example: CGA Help User ANJHKFF send it to 16222


Password Recover:


আপনার যদি পিন নম্বর মনে থাকে তবে নিম্নলিখিত উপায়ে এসএমএস পাঠান
CGA [space] Help [space] PIN [space] PIN No and send it to 16222
For Example: CGA Help PIN AN33WD234 send it to 16222


CGA Job Result

স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, কেয়ারটেকার, স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

এরপর কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস সিজিএ লিখিত পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ করে। এছাড়াও, কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস সিজিএ সিট প্ল্যান এই সাইটে বা www cga gov bd (অফিসিয়াল ওয়েবসাইট) থেকে ডাউনলোড করুন। CGA সরকারি চাকরির জন্য আবেদনকৃত প্রার্থীরা গুগল ওয়েবসাইটে লিখিত পরীক্ষার ফলাফলের জন্য আবার অনুসন্ধান করবে। আমরা এই সাইটে অবিলম্বে কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস CGA লিখিত পরীক্ষার ফলাফল আপডেট করব।

উপসংহার

স্পষ্ট করুন যে, CGA ভাইভা সময়সূচী, তারিখ, এবং সময় এই সাইটেও আপডেট হবে। এছাড়াও, কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস CGA ভাইভা ফলাফল প্রকাশ করবে যখন কর্তৃপক্ষ তাদের ওয়েবসাইট www.cga.gov.bd এবং জাতীয় সংবাদপত্রও প্রকাশ করবে। কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস CGA ফলাফল বিজ্ঞপ্তি প্রকাশ. CGA MCQ ফলাফল, CGA লিখিত পরীক্ষার ফলাফল। অনলাইন চেক www cga gov bd-এ CGA viva ফলাফল। কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস পরীক্ষার ফলাফল দেখুন www.bdteletalk.com এই সাইটে।

 

 





 


Post a Comment

0 Comments