সিএজি চাকরির বিজ্ঞপ্তি 2022, আবেদন করুন | CAG Job Circular 2022, Apply

সিএজি চাকরির বিজ্ঞপ্তি 2022, অনলাইনে আবেদন করুন www ocag teletalk com bd. বাংলাদেশের OCAG টেলিটকের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল অনলাইন সিএজি চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদন করে। OCAG টেলিটকের প্রবেশপত্র, www ocag teletalk com bd ফলাফল। বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল সিএজি নতুন চাকরির সার্কুলার 2022 এর অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করেছে। আপনি সহজেই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www ocag teletalk com bd এর মাধ্যমে আবেদন করতে পারেন।

Comptroller and Auditor General of Bangladesh

বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল সিএজি অডিটর (৩০৯ শূন্যপদ) এবং সিনিয়র অ্যাকাউন্টস ক্লার্ক (১৪টি শূন্যপদ) পদে নিয়োগ দেবে। এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও সরকারি চাকরির সার্কুলার করতে সক্ষম হতে পারেন। 2015 সালের জাতীয় বেতন স্কেল অনুযায়ী সমস্ত কর্মচারী বেতন পাবেন।

পাশাপাশি আমরা এই পৃষ্ঠায় বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল সিএজি চাকরি পরীক্ষার ফলাফল প্রকাশ করব। নীচে ধাপে ধাপে আবেদন, প্রবেশপত্র ডাউনলোড এবং www.cag.org.bd এর মাধ্যমে ফলাফল দেখুন।

CAG Job Circular 2022


Important Date and time:

Institute NameComptroller and Auditor General of Bangladesh CAG
Job TitleVarious post
Publish Date19 February
Apply Start Date20 February
Deadline19 March
Job TypeFull time
Job SourceOnline
Vacancy323
Age limit18 to 32 years up to 01/02/2020
Job LocationDhaka
Office Websitewww.cag.org.bd
Application Linkwww ocag teletalk com bd [apply]
Admit Card Downloadwww ocag teletalk com bd

যাইহোক, আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই 19 মার্চের মধ্যে বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল "CAG টেলিটক চাকরির আবেদন" অফিসিয়াল ওয়েবসাইট www ocag teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে হবে। আপনার পছন্দসই পোস্ট নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন. সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।

এর পরে, ভবিষ্যতের ক্রিয়াকলাপের জন্য আবেদনকারীর অনুলিপি জমা দিন এবং মুদ্রণ করুন। এখন আপনাকে টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল সিএজি চাকরির সার্কুলার আবেদন ফি পাঠাতে হবে। ফি ছাড়া, আপনার আবেদনপত্র প্রত্যাখ্যান করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।

Online Application 20 February to 19 March


বেশিরভাগ মানুষই সিএজি সরকারি চাকরির আবেদন খুঁজছেন। www.cag.gov.bd সিএজি অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। CAG স্বীকার করেছে। CAG চাকরির আবেদন টেলিটক। www.cag.org.bd সার্কুলার 2022, CAG gov bd আবেদন করুন। CAG টেলিটক অনলাইন আবেদন।

Application

1st SMS instruction: BBP [space] User ID and send to 16222
Reply: The application’s name, Taka 112 will be charged as an application fee. Your PIN is MKJ678. To pay the fee type 112 [space] Yes [space] PIN and send it to 16222.

2nd SMS instruction: OCAG [space] Yes [space] PIN and send it to 16222.
Reply Congratulations! Applicant’s Name, Payment Completed successfully for BGDHCN. Your User ID is NMHBDCV and Password (KMJNDL).


Exam Date, Admit Card

বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল সিএজি অ্যাডমিট কার্ড এবং সিট প্ল্যান কবে প্রকাশ করবেন? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, বাংলাদেশ সিএজি চাকরির সার্কুলার 2022-এর কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেলের প্রবেশপত্র এবং পরীক্ষার ফলাফল কখন প্রকাশ করবে তা কেউ বলতে পারে না।

তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে। এছাড়াও, আমরা এই সাইটে CAG পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা বিজ্ঞপ্তি আপডেট করব।

উপসংহার
এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের অবশ্যই www.ocag.teletalk.com.bd-এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেলের অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।

আপনি যদি ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তবে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তার প্রয়োজন হলে টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন।

 

 


Post a Comment

0 Comments