BOGMC জব সার্কুলার 2022 | BOGMC Job Circular 2022

 Bogmc teletalk com bd অ্যাপ্লিকেশন। বিওজিএমসি চাকরির বিজ্ঞপ্তি 2022। বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশন (পেট্রোবাংলা) বিওজিএমসি টেলিটক আবেদন অনলাইন www bogmc teletalk com bd. Petrobangla niyog biggopti 2022 কর্তৃপক্ষ তাদের ওয়েবসাইটে www petrobangla gov bd এবং সংবাদপত্রে BOGMC চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে আপনাকে www bogmc teletalk com bd-এ BOGMC চাকরির আবেদন পেতে হবে এবং চাকরির বিবরণও পেতে হবে।

BOGMC Job Circular 2022

সুতরাং, আমরা বাংলাদেশ তেল, গ্যাস, এবং খনিজ কর্পোরেশন (পেট্রোবাংলা) এর অনলাইন আবেদন প্রক্রিয়া, চাকরির বিজ্ঞাপন বিজ্ঞপ্তি, আবেদনের সময়সীমা, এবং BOGMC চাকরির বিজ্ঞপ্তি 2022-এর খালি পদের বিশদ বিবরণ দেখাব। অবশ্যই, BOGMC আবেদন www petrobangla gov bd. কর্মচারী জাতীয় বেতন স্কেল 2015 অনুযায়ী 22000/- -53060/- বেতন পাবেন।

যাইহোক, Bangladesh Oil, Gas and Mineral Corporation (Petrobangla) BOGMC চাকরির সার্কুলার 2022। প্রথমে আপনি www bogmc teletalk com bd-এর মাধ্যমে সহজ পেট্রোবাংলা বিওজিএমসি টেলিটক আবেদন করতে পারবেন। কর্তৃপক্ষ সহকারী ব্যবস্থাপক (প্রশাসন), সহকারী ব্যবস্থাপক (অর্থ), সহকারী ব্যবস্থাপক (পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ারিং), সহকারী ব্যবস্থাপক (পরিবেশ ও নিরাপত্তা), সহকারী ব্যবস্থাপক GOLG/হার্ডওয়্যার/সফটওয়্যার/মেকানিক্যাল ইঞ্জিনিয়ার/ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার/ডক্টর পদে নিয়োগ দেবে। . 35টি পোস্ট। আপনি এই সাইটে একটি বিডি চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন। নীচে, আমরা কীভাবে অনলাইনে Sorok Poribohon o Mohasorok Bivag Bangladesh Oil, Gas and Mineral Corporation (Petrobangla) BOGMC চাকরির আপডেট সিস্টেমে আবেদন করতে হয় তা আপডেট করছি।

যাইহোক, বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশন (পেট্রোবাংলা) বিওজিএমসি চাকরির এই পৃষ্ঠায় গুগল আপডেট বিজ্ঞপ্তি দেয়। বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশন (পেট্রোবাংলা) অফিসিয়াল ওয়েবসাইট www bogmc gov bd. বাংলাদেশী প্রার্থীদের চাকরিপ্রার্থীরা গুগলে www bogmc govt job circular, http:// bogmc teletalk com bd হিসাবে অনুসন্ধান করে।

তাই বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ করপোরেশন (পেট্রোবাংলা) বিগগোপ্তি নিয়োগ করেছে। পেট্রোবাংলা বিভাগ বিওজিএমসি কর্তৃপক্ষ সংবাদপত্রটি আপডেট করলে আমরা প্রথমে চাকরির বিজ্ঞপ্তিটি পোস্ট করেছি। যাইহোক, আপনি এই পেট্রোবাংলা চাকরির বিজ্ঞপ্তি 2022 স্পষ্ট করার জন্য বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

Application

তবে, বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশন (পেট্রোবাংলা) বিওজিএমসি চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য কীভাবে আবেদন করবেন? বিওজিএমসি টেলিটক চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য আবেদন করা খুবই সহজ। আবেদনপত্র পূরণ করতে শুধু বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশন (পেট্রোবাংলা) বিওজিএমসি টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www bogmc teletalk com bd-এ যান। তারপরে আপনি বিজ্ঞাপন এবং অ্যাপ্লিকেশন লিঙ্ক, সেইসাথে আবেদন নির্দেশাবলী দেখতে পাবেন। দ্বিতীয়ত, আবেদনপত্রের লিঙ্কে ক্লিক করুন। উদাহরণস্বরূপ, আপনি নীচের ছবিটি দেখতে পারেন।


ফলস্বরূপ, সেখানে সমস্ত পোস্টের নাম দেখানো হবে। এখন আপনি আপনার পছন্দসই পোস্ট নির্বাচন করুন যেখানে আপনি বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশন (পেট্রোবাংলা) বিওজিএমসিতে আবেদন করতে চান। একটি আবেদনপত্র আসবে। শুধু প্রয়োজনীয় ক্ষেত্র অনুযায়ী আবেদন ফর্ম পূরণ করুন. আপনার স্বাক্ষর এবং সাম্প্রতিক রঙিন ছবি সাবধানে আপলোড করুন। তারপর আবেদনপত্র জমা দিন এবং ভবিষ্যতের কার্যক্রমের জন্য প্রিন্ট করুন এবং bogmc teletalk admit card www bogmc teletalk com bd ডাউনলোড করুন।

BOGMC Career Description

Job Information
Employer:Bangladesh Oil, Gas and Mineral Corporation (BOGMC)
Post Name:Various
Job Location:Anywhere in Bangladesh
No. of Vacancies:35
Job Type:Full-time jobs
Job Category:Govt Jobs
Age Limitation :18 – 30 years up to 25 March 2020
Application Start:06 January 2022
Application Deadline:15 February 2022

এর পর, পেট্রোবাংলা বিভাগ বিওজিএমসির একটি খুব সুন্দর কাজ। অনেক চাকরিপ্রার্থী এখানে আবেদন করবে, উদাহরণস্বরূপ। আপনি এই কোম্পানি উপভোগ করেন কারণ তারা সবসময় তাদের অফিসে কিছু আকর্ষণীয় কাজ করে। নিঃসন্দেহে, বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশন (পেট্রোবাংলা) চাকরি এই মুহূর্তে সেরা সরকারি চাকরিগুলির মধ্যে একটি। অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন www bogmc teletalk com bd.

Company Information
Company NameBangladesh Oil, Gas and Mineral Corporation (Petrobangla) (BOGMC)
Company Type:Government organization
Official Website:www.petrobangla.gov.bd

স্পষ্ট করার জন্য, আপনার বাংলাদেশ তেল, গ্যাস, এবং খনিজ কর্পোরেশন (পেট্রোবাংলা) বিওজিএমসি চাকরির আবেদন গ্রহণ করার জন্য আপনাকে টেলিটক এসএমএস বা অন্য কোনো পদ্ধতির মাধ্যমে Sorok Poribohon o Mohasorok Bivag আবেদন ফি প্রদান করতে হবে। নিচে বিওজিএমসি আবেদন ফি পাঠানোর প্রক্রিয়া দেখে। ফলস্বরূপ, আপনার আবেদন গৃহীত হবে। অন্যথায়, আবেদন বাতিল করা হবে। অন্যদিকে, SMS নির্দেশনাটি নীচে আপডেট করা হয়েছে।

1st SMS: BOGMC [space] User ID and send it to 16222
2nd SMS: BOGMC [space] Yes [space] PIN and send it to 16222.

উপসংহার

অর্থাৎ, আমরা আশা করি, ইতিমধ্যেই বাংলাদেশ অয়েল, গ্যাস অ্যান্ড মিনারেল কর্পোরেশন (পেট্রোবাংলা) বিওজিএমসি চাকরির সার্কুলার 2022 সংক্রান্ত সব গুরুত্বপূর্ণ তথ্য পেয়ে গেছি। বিওজিএমসি টেলিটক অনলাইন আবেদনের লিঙ্ক, আবেদন প্রক্রিয়া, এসএমএস পাঠানোর আবেদন ফি, অ্যাডমিট কার্ড ডাউনলোড , এবং অন্যান্য তথ্য এই পোস্টে বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশন (পেট্রোবাংলা) চাকরির বিজ্ঞপ্তি আপডেট করা হয়েছে।


সর্বোপরি, আমরা বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশন (পেট্রোবাংলা) BOGMC চাকরির ফলাফল, Bogmc অ্যাডমিট কার্ড এই সাইটে www.bdteletalk.com-এ অন্য পোস্টে আপডেট করব। আপনি অফিসিয়াল ওয়েবসাইট www.bogmc.gov.bd এও যেতে পারেন। 

Post a Comment

0 Comments