এসআই অ্যাডমিট কার্ড, পরীক্ষার তারিখ, ফলাফল | SI Admit Card, Exam Date, Result

 পুলিশ টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021। বাংলাদেশ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) টেলিটকের প্রবেশপত্র www police teletalk com bd. বাংলাদেশ পুলিশ কর্তৃপক্ষ এসআই পরীক্ষার তারিখ এবং সময় অফিসিয়াল ওয়েবসাইটে www police gov bd-এ প্রকাশ করবে। এই পোস্টে, আপনি অ্যাডমিট কার্ড ডাউনলোড প্রক্রিয়া, চাকরির পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তি, পরীক্ষার কেন্দ্র এবং সাব ইন্সপেক্টর (এসআই) পরীক্ষার ফলাফল, লিখিত ফলাফল এবং ভাইভা ফলাফলের বিবরণ পাবেন।

Sub Inspector Admit Card

www police teletalk com bd এর মাধ্যমে বাংলাদেশ পুলিশের সাব ইন্সপেক্টর এসআই অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। সাব ইন্সপেক্টর (এসআই) পদের জন্য প্রবেশপত্র ডাউনলোড। আপনি এই সাইটে আজকের চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন। নীচে, আমরা কীভাবে অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড করতে হয় তা আপডেট করি।

সাব ইন্সপেক্টর (এসআই) ফলাফল এই পৃষ্ঠায় একটি গুগল আপডেট লক্ষ্য করে। তাদের অফিসিয়াল ওয়েবসাইট www police gov bd. বাংলাদেশী প্রার্থীদের চাকরিপ্রার্থীরা গুগলে www পুলিশ সরকারি চাকরির ফলাফল হিসাবে অনুসন্ধান করে, http:// police teletalk com bd. বাংলাদেশ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরীক্ষার ফলাফল। আমরা প্রথমে চাকরির ফলাফল পোস্ট করেছিলাম যখন পুলিশ কর্তৃপক্ষ বাংলা সংবাদপত্রও আপডেট করে। যাইহোক, আপনি এই চাকরির পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার ফলাফলও স্পষ্ট করার জন্য বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর এসআই অ্যাডমিট কার্ড 2021-এর প্রবেশপত্র কীভাবে ডাউনলোড করবেন? পুলিশ টেলিটক অ্যাডমিট কার্ড 2021 ডাউনলোড করা খুব সহজ। আবেদনপত্র পূরণ করতে শুধু বাংলাদেশ পুলিশের সাব ইন্সপেক্টর এসআই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www police teletalk com bd-এ যান।

তারপর আপনি লগইন ফর্ম দেখতে পাবেন, সেইসাথে আপনি শুধু আপনার User ID এবং Password দিন। সাব ইন্সপেক্টর (এসআই) অ্যাডমিট কার্ড পিডিএফ হিসাবে ডাউনলোড করুন। উদাহরণস্বরূপ, আপনি নীচের ছবিটি দেখতে পারেন। অন্যদিকে, আমরা সুপারিশ করেছি যে আপনাকে অবশ্যই A4 আকারের কাগজে একটি রঙিন প্রিন্ট হিসাবে প্রবেশপত্রটি প্রিন্ট করতে হবে।

স্পষ্ট করার জন্য, আপনাকে টেলিটক এসএমএস বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর চাকরির আবেদনের মাধ্যমে ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড ফি পুনরুদ্ধার করতে হবে। নিচে দেখুন সাব ইন্সপেক্টর (SI) ইউজার আইডি এবং পাসওয়ার্ড ভুলে যান। ফলস্বরূপ, আপনি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন এবং প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

User ID recover

আপনার যদি ইউজার আইডি মনে থাকে তাহলে নিচের পদ্ধতিতে এসএমএস পাঠান

SIP [space] Help [space] User [space] User ID and send it to 16222
Example: SIP Help User RDFEKFF send it to 16222

Password Recover:

আপনার যদি পিন নম্বর মনে থাকে তাহলে নিম্নলিখিত উপায়ে এসএমএস পাঠান
SIP [space] Help [space] PIN [space] PIN No and send it to 16222
Example: SIP Help PIN FDRTRDFC send it to 16222


Exam Date, Seat Plan

তবে সাব ইন্সপেক্টর (এসআই) খুব সুন্দর চাকরি। যোগ্য প্রার্থীরা সাব ইন্সপেক্টর (এসআই) অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন, উদাহরণস্বরূপ। অবশ্যই, বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর পরীক্ষার কেন্দ্র এবং পরীক্ষার তারিখ সেই SMS উল্লেখ করবে। সুতরাং, এই বিভাগে, আপনি সাব ইন্সপেক্টর পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং পরীক্ষার কেন্দ্র তালিকাও পাবেন।

Written exam Date: 08, 09, 10 Janaury 2022



 

SI Exam Result


আমরা আশা করি, ইতিমধ্যেই সাব ইন্সপেক্টর (এসআই) অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021 সংক্রান্ত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। পুলিশ টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড, এবং পরীক্ষার তারিখ, লিখিত পরীক্ষার পরীক্ষার ফলাফল এবং ভাইভা ফলাফল এই পোস্টে আপডেট করা হয়েছে।

এছাড়াও আমরা www.bdteletalk.com এই সাইটে অন্য পোস্টে বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর পুলিশ চাকরির ফলাফল, অ্যাডমিট কার্ড আপডেট করব।

উপসংহার
আপনি বাংলাদেশ পুলিশের সাব ইন্সপেক্টর www.police.gov.bd এর অফিসিয়াল ওয়েবসাইটও দেখতে পারেন। পুলিশ টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021। বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর অ্যাডমিট কার্ড www পুলিশ টেলিটক কম বিডি। সাব ইন্সপেক্টর (এসআই) পরীক্ষার ফলাফল তারিখ সময় প্রকাশ করা হয়.

 

 

Post a Comment

0 Comments