DSS অ্যাডমিট কার্ড, পরীক্ষার তারিখ, ফলাফল | DSS Admit Card, Exam Date, Result

 ডিএসএস ফলাফল 2021 www dss gov bd. DSS টেলিটক অ্যাডমিট কার্ড, সিট প্ল্যান ডাউনলোড করুন। সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সোমাজ কর্মি আসন পরিকল্পনা, পরীক্ষার তারিখ। Somaj Seba Odhidoptor Union somaj kormi অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন www dss teletalk com bd. ডিএসএস ইউনিয়ন সমাজকর্মীর নতুন চাকরির বিজ্ঞপ্তি। ডিএসএস বিভিন্ন পদের জন্য সাম্প্রতিক চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। পরীক্ষা 24 ডিসেম্বর 2021 এ অনুষ্ঠিত হবে। আপনি www dss teletalk com bd এর মাধ্যমে প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন।

Somaj Seba Odhidoptor union somaj kormi


সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীন সমাজসেবা অধিদপ্তর সকল জেলা থেকে মূল বাংলাদেশী প্রার্থীদের নিয়োগ দেবে। অনলাইন www dss teletalk com bd-এর মাধ্যমে সকল যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। এখানে আপনাকে লিখিত পরীক্ষা এবং ভাইভা ভয়েসের জন্য DSS অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। Somajseba Niyog Biggopty 2021।

পাশাপাশি DSS চাকরির MCQ পরীক্ষার ফলাফল www.dss.gov.bd অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করা হবে। এখানে উল্লেখ করা হয়েছে যে শুধুমাত্র মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীরা নিম্নলিখিত পদের জন্য আবেদন করতে পারবেন। নীচে, আপনাকে ডিএসএস চাকরির বিজ্ঞপ্তি 2021 সম্পর্কে বিশদ বিবরণ দেখতে হবে।

সমাজসেবা বিভাগ ডিএসএস স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর (স্থায়ী), কম্পিউটার অপারেটর, স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট, নার্স, ডেটা এন্ট্রি অপারেটর, প্রশিক্ষক (গার্মেন্টস, এমব্রয়ডারি, টেইলারিং) পদে নিয়োগ দেবে। , তত্ত্বাবধায়ক, কারিগরি শিক্ষক, শ্রবণ ঈদ টেকনিশিয়ান, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, শিক্ষক, সহকারী শিক্ষক, ধর্মীয় শিক্ষক, ড্রাইভার, ইলেকট্রিশিয়ান কাম পাম্প ড্রাইভার, কারিগরি প্রশিক্ষক, পরিচর্যাকারী, বুকবাইন্ডিং, মেসেঞ্জার, বাবুর্চি, সহকারী বাবুর্চি, গার্ডেনার, নিরাপত্তা কর্মী পরিষ্কারক.

How to apply for online DSS job 2021?


আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের টেলিটক দ্বারা চালিত www.dss.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে হবে। ডাউনলোড করার জন্য একটি উপলব্ধ ডিএসএস চাকরির বিজ্ঞাপন এবং একটি অনলাইন আবেদনের লিঙ্ক রয়েছে। শুধু আবেদন লিঙ্কে ক্লিক করুন এবং আপনার ইচ্ছা খালি এবং পরবর্তী নির্বাচন করুন। এরপর প্রয়োজনীয় তথ্য অনুযায়ী আবেদনপত্র পূরণ করুন। সোমাজ সেবা অধিদপ্তর ইউনিয়ন সোমাজ কর্মি www dss teletalk com bd.

প্রার্থীদের বয়সসীমা অবশ্যই 01 জুলাই 2019 পর্যন্ত 18-30 বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা কোটা এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে এটি 32 বছর পর্যন্ত প্রসারিত হবে।

ডিএসএস নিয়োগের জন্য সরকারী নিয়ম অনুসরণ করবে। প্রার্থীরা ভাইভা ভয়েস চলাকালীন নিম্নলিখিত নথির মূল অনুলিপি দেখাবেন এবং www.dss.teletalk.com.bd এর মাধ্যমে একটি সংযুক্ত অনুলিপি জমা দেবেন
Online application start: 15 July 2020 at 11:00 AM
Deadline for application: 29 July 2020 at 12:00 AM.


Exam Date


Union Somaj Kormi MCQ exam date and time, seat plan download. The MCQ exam on 24 December 2021 has postponed. 

যোগ্য প্রার্থীদের www dss teletalk com bd-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য অনুরোধ করা হচ্ছে।


Admit card

Somaj Seba Odhidoptor Union somaj kormi আসন পরিকল্পনা, প্রবেশপত্র ডাউনলোড করুন। DSS কর্তৃপক্ষ লিখিত পরীক্ষার তারিখ এবং সময় তাদের অফিসিয়াল ওয়েবসাইটে www dss gov bd এ প্রকাশ করবে। আর জাতীয় পত্রিকা। এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের জন্য মোবাইল এসএমএসের মাধ্যমে এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তাই যোগ্য প্রার্থীরা www dss teletalk com bd এর মাধ্যমে DSS অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন।
পরীক্ষার ফলাফল

লিখিত পরীক্ষার জন্য DSS অ্যাডমিট কার্ড কোথায় ডাউনলোড করবেন? চিন্তা করবেন না, এটি খুব সহজ হবে। আপনি www.dss.teletalk.com.bd থেকে DSS অ্যাডমিট কার্ড ডাউনলোডের জন্য SMS বিজ্ঞপ্তি পাবেন। আপনি যদি আপনার ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড ভুলে যান বা হারিয়ে যান তবে আপনি www.dss.teletalk.com.bd-এ DSS অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার মোবাইল নম্বর এবং চাকরির শিরোনাম ব্যবহার করে আপনার ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে সক্ষম হবেন। Somaj Seba Odhidoptor Union somaj kormi MCQ ফলাফল, ভাইভা সময়সূচী। এছাড়াও, Somaj Seba Odhidoptor Union somaj kormi viva ফলাফল।

সকল পদের জন্য লিখিত পরীক্ষার ফলাফলের DSS চাকরির ফলাফল। ভাইভা সময়সূচীর তারিখের সময় অনুযায়ী নীচের ফলাফলটি ডাউনলোড করুন।

উপসংহার
অবশেষে, আমরা এখানে DSS লিখিত পরীক্ষার ফলাফল এবং ভাইভা ফলাফল আপডেট করব। এছাড়াও ডিপার্টমেন্ট অফ সোশ্যাল সার্ভিস ডিএসএস চাকরির সার্কুলার এই পেজে অন্য সব আপডেট। তাই পরবর্তী আপডেটের জন্য এই পৃষ্ঠাটি দেখুন।


 


Post a Comment

0 Comments