জিটিসিএল অ্যাডমিট কার্ড, ফলাফল | GTCL Admit Card | www gtcl teletalk com bd

 GTCL টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021। গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড GTCL টেলিটক অ্যাডমিট কার্ড www gtcl teletalk com bd. GTCL কর্তৃপক্ষ (পেট্রোবাংলার একটি কোম্পানি) এই পরীক্ষার তারিখ ও সময় অফিসিয়াল ওয়েবসাইটে www gtcl org bd-এ প্রকাশ করবে। এই পোস্টে, আপনি অ্যাডমিট কার্ড ডাউনলোড প্রক্রিয়া, চাকরির পরীক্ষার তারিখ বিজ্ঞপ্তি, পরীক্ষার কেন্দ্র এবং GTCL পরীক্ষার ফলাফল, লিখিত ফলাফল এবং ভাইভা ফলাফলের বিশদ বিবরণ পাবেন।

GTCL Admit Card www gtcl gov bd


www gtcl teletalk com bd এর মাধ্যমে গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড GTCL অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। সহকারী পরিচালক (জেনারেল), সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল), সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল), সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল), সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (কম্পিউটার সায়েন্স) পদের জন্য অ্যাডমিট কার্ড ডাউনলোড। আপনি এই সাইটে আজকের চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন। নীচে, আমরা GTCL সিস্টেমে অনলাইনে অ্যাডমিট কার্ড ডাউনলোড করার পদ্ধতি আপডেট করি।

GTCL ফলাফল এই পৃষ্ঠায় একটি google আপডেট লক্ষ্য করে। তাদের অফিসিয়াল ওয়েবসাইট www gtcl org bd. বাংলাদেশী প্রার্থীদের চাকরিপ্রার্থীরা গুগলে www gtcl govt job result, http:// gtcl teletalk com bd হিসাবে অনুসন্ধান করে। পেট্রোবাংলার একটি কোম্পানি জিটিসিএল পরীক্ষার ফলাফল। জিটিসিএল কর্তৃপক্ষ যখন বাংলা সংবাদপত্রও আপডেট করে তখন আমরা প্রথমে চাকরির ফলাফল পোস্ট করেছিলাম। যাইহোক, আপনি এই চাকরির পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার ফলাফলও স্পষ্ট করার জন্য বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।


গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড GTCL অ্যাডমিট কার্ড 2021-এর অ্যাডমিট কার্ড কীভাবে ডাউনলোড করবেন? জিটিসিএল টেলিটক অ্যাডমিট কার্ড 2021 ডাউনলোড করা খুব সহজ। আবেদনপত্র পূরণ করতে শুধু গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড জিটিসিএল টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www gtcl teletalk com bd দেখুন।


তারপর আপনি লগইন ফর্ম দেখতে পাবেন, সেইসাথে আপনি শুধু আপনার User ID এবং Password দিন। আপনি একটি পিডিএফ হিসাবে প্রবেশপত্র ডাউনলোড করুন. উদাহরণস্বরূপ, আপনি নীচের ছবিটি দেখতে পারেন। অন্যদিকে, আমরা সুপারিশ করেছি যে আপনাকে অবশ্যই A4 আকারের কাগজে একটি রঙিন প্রিন্ট হিসাবে প্রবেশপত্রটি প্রিন্ট করতে হবে।

পরীক্ষার তারিখ
Exam Date is 10 December 2021


স্পষ্ট করার জন্য, আপনাকে টেলিটক এসএমএস গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড জিটিসিএল চাকরির আবেদনের মাধ্যমে ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড ফি পুনরুদ্ধার করতে হবে। নিচে দেখুন GTCL ইউজার আইডি এবং পাসওয়ার্ড ভুলে যান। ফলস্বরূপ, আপনি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন এবং প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।


এখানে রয়েছে গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড GTCL পরীক্ষার তারিখ 10 ডিসেম্বর 2021৷ GTCL আসন পরিকল্পনা নীচে আপডেট করা হবে৷


ব্যবহারকারী আইডি পুনরুদ্ধার

আপনার যদি ইউজার আইডি মনে থাকে তাহলে নিচের পদ্ধতিতে এসএমএস পাঠান


GTCL [space] Help [space] User [space] User ID and send it to 16222
Example: GTCL Help User RDFEKFF send it to 16222

পাসওয়ার্ড পুনরুদ্ধার:

আপনার যদি পিন নম্বর মনে থাকে তাহলে নিম্নলিখিত উপায়ে এসএমএস পাঠান


GTCL [space] Help [space] PIN [space] PIN No and send it to 16222
Example: GTCL Help PIN FDRTRDFC send it to 16222


GTCL এর একটি খুব সুন্দর কাজ। যোগ্য প্রার্থীরা GTCL অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন, উদাহরণস্বরূপ। অবশ্যই, গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড পরীক্ষার কেন্দ্র এবং পরীক্ষার তারিখ সেই SMS উল্লেখ করবে।


GTCL Exam Result


উপসংহারে, আমরা আশা করি, ইতিমধ্যেই GTCL অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021 সংক্রান্ত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। GTCL টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড, এবং পরীক্ষার তারিখ, লিখিত পরীক্ষার পরীক্ষার ফলাফল এবং ভাইভা ফলাফল এই পোস্টে আপডেট করা হয়েছে।

এছাড়াও আমরা www.bdteletalk.com এই সাইটে অন্য একটি পোস্টে গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড GTCL চাকরির ফলাফল, প্রবেশপত্র আপডেট করব।

উপসংহার
এছাড়াও, আপনি গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট www.gtcl.gov.bd দেখতে পারেন। GTCL টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021। গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড অ্যাডমিট কার্ড www gtcl teletalk com bd. GTCL পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখের সময়।

 

 

 

Post a Comment

0 Comments