DAE পরীক্ষার তারিখ, প্রবেশপত্র, ফলাফল 2021 | DAE Exam Date, Admit Card, Result 2021

 DAE টেলিটকের প্রবেশপত্র, ফলাফল। DAE চাকরির আবেদন অনলাইন www dae teletalk com bd. কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ডিএই নতুন চাকরির বিজ্ঞপ্তি। আপনি www dae teletalk com bd এ অনলাইনে আবেদন করতে পারেন। বিজ্ঞপ্তিটি তাদের অফিসিয়াল ওয়েবসাইট www dae gov bd এবং বিভিন্ন জাতীয় পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনি নীচে কৃষি সম্প্রসারণ DAE-এর নতুন চাকরির বিজ্ঞপ্তি 2021-এর বিশদ বিবরণ পাবেন।

DAE Job Circular 2021


যাইহোক, কর্তৃপক্ষ "স্টোর কিপার, অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট, ক্যাশিয়ার, ড্রাইভার, প্লাম্বিং টেকনিশিয়ান, স্প্রেয়ার মেকানিক, অফিস সহকারী, খামার শ্রমিক, নিরাপত্তা প্রহরী, কুক এবং ক্লিনার" পদে নিয়োগ দেবে।

অর্থাৎ, সকল প্রার্থীকে www dae teletalk com bd বা www dae gov bd-এ অনলাইনে আবেদন করতে হবে। অন্যদের সকল আবেদন বাতিল করা হবে। পরিষেবাধারী প্রার্থীদের অবশ্যই এই সরকারি চাকরির বিজ্ঞপ্তির অধীনে তাদের কর্তৃপক্ষের দ্বারা যথাযথভাবে আবেদন করতে হবে।

DAE admit card

তবে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ডিএই লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করে। উপ-সহকারী কৃষি কর্মকর্তার লিখিত পরীক্ষার প্রবেশপত্র ও ফলাফল ডাউনলোড করুন www dae teletalk com bd. এছাড়াও, কর্তৃপক্ষ যোগ্য প্রার্থীদের প্রবেশপত্র www dae.teletalk.com.bd আপলোড করেছে।

অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন DAE সাব অ্যাসিস্ট্যান্ট এগ্রিকালচার অফিসার লিখিত পরীক্ষা। 2021 সালে DAE লিখিত পরীক্ষার ফলাফল। DAE লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা ডাউনলোড করুন। কিভাবে DAE অ্যাডমিট কার্ড www.dae.teletalk.com.bd ডাউনলোড করবেন?


অবশ্যই, DAE কর্তৃপক্ষ লিখিত পরীক্ষার জন্য 3য় এবং 4র্থ শ্রেণীর কর্মচারীদের প্রবেশপত্র প্রকাশ করেছে। DAE ড্রাইভার অ্যাডমিট কার্ড, DAE স্ট্যাটিস্টিক অ্যাসিস্ট অ্যাডমিট কার্ড, ক্লিনার অ্যাডমিট কার্ড নীচের লিঙ্ক থেকে ডাউনলোড করুন। প্রবেশপত্রে পরীক্ষার তারিখ ও সময়, অবস্থান ইত্যাদি উল্লেখ থাকবে। অবিলম্বে প্রবেশপত্র ডাউনলোড করতে www dae teletalk com bd-এ লগ ইন করুন।


সাব অ্যাসিস্ট্যান্ট এগ্রিকালচার অফিসারের চাকরির লিখিত পরীক্ষা এবং ভাইভা ভয়েসের তারিখ ও সময়, সিট প্ল্যান মোবাইল এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এখানে আমরা আপনাকে লিখিত পরীক্ষা এবং ভাইভা ভয়েস সম্পর্কে আপডেট করব।

অন্যদিকে, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর DAE লিখিত পরীক্ষার প্রবেশপত্র এবং উপ-সহকারী কৃষি অফিসার www.dae.gov.bd-এর জন্য DAE পরীক্ষার আসন পরিকল্পনা 1479 শূন্যপদে উপ-সহকারী কৃষি অফিসার পদের জন্য একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখন তারা লিখিত পরীক্ষা দেবে। DAE লিখিত পরীক্ষার তারিখ এবং সময় প্রকাশিত। এছাড়াও, তারা www.dae.teletalk.com.bd এর মাধ্যমে DAE অ্যাডমিট কার্ড ইস্যু করেছে।

Exam Date, Seat Plan


সুতরাং, এখন আপনি আপনার DAE লিখিত পরীক্ষা, অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে সক্ষম হবেন। তাই পরীক্ষার আগে, আপনাকে এই পৃষ্ঠায় লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা ডাউনলোড করতে হবে। DAE লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা। কর্তৃপক্ষ একটি ভাইভা ভয়েস এবং আসন পরিকল্পনা প্রকাশ করেছে। প্রবেশপত্রে DAE ভাইভা ভয়েস তারিখ উল্লেখ করা হয়েছে। আপনার ভাইভা অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। DAE স্টোর কিপার পরীক্ষার তারিখ হল 08 অক্টোবর 2021, এবং DAE ক্যাশিয়ার পরীক্ষার তারিখ হল 19 নভেম্বর 2021৷

Exam Date is 03 December 2021

অফিস সহায়ক পদে পরীক্ষার প্রবেশপত্র


 তবে স্প্রেয়ার মেকানিক পরীক্ষার তারিখ ও প্রবেশপত্র প্রকাশ করেছে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।


DAE Result


অতএব, আমরা এখানে DAE লিখিত পরীক্ষার ফলাফলও আপডেট করব। এছাড়াও, আপনি সাব অ্যাসিস্ট্যান্ট এগ্রিকালচার অফিসারের DAE ভাইভা ফলাফল দেখতে সক্ষম হবেন। তাই DAE উপ-সহকারী কৃষি কর্মকর্তার চাকরির সমস্ত জিনিস আপনি এখানে খুঁজে পেতে পারেন। DAE এর বিভিন্ন পদের ফলাফল এই পোস্টে আপডেট করা হবে।

উপসংহার
পরিশেষে, প্রার্থীরা কৃষি সম্প্রসারণ DAE কর্মজীবনের এই বিভাগ সম্পর্কিত সমস্ত তথ্য পাবেন। আবেদন প্রক্রিয়া, পরীক্ষার তারিখ, প্রবেশপত্র ডাউনলোড বিজ্ঞপ্তি। এছাড়াও, DAE পরীক্ষার ফলাফল ভাইভা সময়সূচী এবং অবশেষে ভাইভা ফলাফলও।

Post a Comment

0 Comments