চট্টগ্রাম সরকারি স্কুলে ভর্তি বিজ্ঞপ্তি, লটারির ফলাফল 2022 | Chittagong Govt School Admission Notice

 চট্টগ্রাম সরকারি স্কুলে ভর্তির ফলাফল www gsa.teletalk.com.bd। চট্টগ্রাম সরকারি স্কুল ভর্তি বিজ্ঞপ্তি 2022 অনলাইনে www gsa teletalk com bd এবং এই সাইটে প্রকাশ করা হবে। অনলাইন আবেদন 25 নভেম্বর শুরু হবে এবং শেষ তারিখ 08 ডিসেম্বর 2021। চট্টগ্রাম সরকারি প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের ভর্তি পরীক্ষা 2022 অনুষ্ঠিত হবে না। ছেলেরা তিনটি স্কুলে এবং মেয়েরা আরও দুটি স্কুলে আবেদন করতে পারবে। ভর্তি হবে লটারির মাধ্যমে। চট্টগ্রামের নয়টি সরকারি বিদ্যালয়ের অধীনে চলতি বছর পঞ্চম থেকে নবম শ্রেণি পর্যন্ত মোট ৩৬৩৩ জন শিক্ষার্থী ভর্তি করা হবে।

Chittagong Govt School Admission 2022

যাইহোক, এখানে আপনাকে 2021 সালে চট্টগ্রাম সরকারি স্কুল ভর্তি লটারির ফলাফল পেতে হবে। এই পৃষ্ঠায় প্রথম শ্রেণীর লটারির ফলাফলও প্রকাশিত হয়েছে। অনলাইনে আবেদনের জন্য সরকারি স্কুলে ভর্তির অফিসিয়াল ওয়েবসাইটে সবকিছু পাওয়া যাবে www gsa teletalk com bd.

অর্থাৎ এ বছর মোট ৭৭টি আসন বেড়েছে। গত বছর চট্টগ্রামের বিভিন্ন সরকারি স্কুলে মোট ৪ হাজার ৫০ জন শিক্ষার্থী ভর্তি হয়েছে। তাছাড়া শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষায় বিভিন্ন ক্লাস্টারে অংশগ্রহণ করতে পারবে। এটি কা, খা এবং গা গ্রুপ হবে। প্রতিটি ক্লাস্টার প্রার্থীকে টেলিটক মোবাইল অপারেটর দ্বারা 150/- দিতে হবে। কোনো শিক্ষার্থী যদি তিনটি গ্রুপে আবেদন করতে চায় তবে তাদের তিন গুণ ফি দিতে হবে।

Application Start: 25 November 2021
Deadline of Application: 08 December 2021
Lottery Result published: 15 December 2021
Non-Govt School Lottery Result published: 19 December 2021



 

Online Application www.gsa.teletalk.com.bd


আপনি কি জানেন, কিভাবে চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ে অনলাইনে আবেদন করতে হয়? আর অনলাইনে আবেদনের নির্দেশ? স্পষ্ট করার জন্য আপনি www gsa telealk com bd-এ অনলাইন আবেদনের নির্দেশনা এবং আবেদনপত্র খুঁজে পাবেন। যাইহোক, চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ে আবেদন করতে আমাদের উপরের অনলাইন অ্যাপ্লিকেশন বোতামে ক্লিক করুন। 

Click here online application www.gsa.teletalk.com.bd

Chittagong Govt School Admission Lottery Result 2022


  • Hazi Mohammad Mohsin Govt High School Admission Result 2022
  • Chittagong Govt Boys high School Admission Result 2022
  • Chittagong Collegiate School Admission Result 2022
  • Nasirabad Govt Boys High School Admission Result 2022
  • Chittagong Muslim High School Admission Result 2022
  • Chittagong Govt City Girls High School Admission Result 2022
  • Bakalia Govt Boys high School Admission Result 2022
  • Khastagir Govt Girls High School Admission Result 2022


 

High School Lottery Result

অন্যদিকে, চট্টগ্রাম সরকারি স্কুলে ভর্তি 2022, ক্লাস ফাইভ, সিক্স, সেভেন এবং এইট ভর্তি পরীক্ষা হতে হবে। মেধা তালিকার শিক্ষার্থীরা শুধুমাত্র ভর্তির সুযোগ পায়। অন্যান্য ক্লাস নাইনের ভর্তি হবে জেএসসি রেজাল্ট ও জেডিসি রেজাল্টের পর। জেএসসির জিপিএ অনুযায়ী হবে। সমস্ত তথ্য আপনি www gsa teletlak com bd এর মাধ্যমে পাবেন।


এরপর চট্টগ্রাম সরকারি স্কুলে ভর্তি পরীক্ষার তারিখ ও সময়। একইভাবে, গ্রুপ-ভিত্তিক সময়সূচী আপনাকে বিজ্ঞাপনেও দেখতে হবে। একইভাবে সকাল ও বিকেলে ভর্তি পরীক্ষা হবে। সিট প্ল্যান এবং অ্যাডমিট কার্ড আপনি পাবেন www gsa teletalk com bd.

উপসংহার
সবচেয়ে গুরুত্বপূর্ণ, 2022 সালে চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তির লটারির ফলাফল। 5ম শ্রেণীতে ভর্তির ফলাফল, ষষ্ঠ শ্রেণীতে ভর্তির ফলাফল, 7ম শ্রেণীর ভর্তির ফলাফল, 8ম শ্রেণীর ভর্তির ফলাফল 2022। গার্লস স্কুল এবং বয়েজ স্কুলের ভর্তির ফলাফল এখানে প্রকাশ করা হবে।

Post a Comment

0 Comments