বিসিআইসি চাকরির বিজ্ঞপ্তি 2021, পরীক্ষার তারিখ | BCIC Job Circular 2021, Exam Date

 বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। পাশাপাশি, বিসিআইসি প্রবেশপত্র, পরীক্ষার তারিখ। এই পেজ থেকে পান আপনার প্রবেশপত্র www bcic teletalk com bd. BCIC ফলাফল ডাউনলোড। www bcic gov bd-এ নতুন চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন (BCIC)। রাসায়নিক, মেকানিক্যাল এবং ইলেকট্রিক্যালের পোস্ট অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এবং সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারের জন্য অনলাইন BCIC চাকরির আবেদন করুন। TICI চাকরি BCIC-এর অধীনে সার্কুলার।

BCIC Job Circular 2021

অতএব, আপনি এখানে BCIC-এর সমস্ত সার্কুলার পাবেন এবং কীভাবে অনলাইনে আবেদন করবেন? এটা সহজ এবং সহজ. প্রথমত, আপনি বিজ্ঞাপনটি সঠিকভাবে পড়ুন। সিস্টেম অনুসারে, আপনি কোন পোস্টের জন্য যোগ্য এবং এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে আগ্রহী তা নির্বাচন করুন। তারপর সংশ্লিষ্ট পোস্ট এবং পরবর্তী ক্লিক করুন. আপনার সম্পূর্ণ তথ্য রাখুন এবং সাবমিট বোতাম টিপুন। বেস আপনার আবেদন সম্পূর্ণ করুন.

Application

তবে পরীক্ষার ফি ২০০ টাকা টেলিটক মোবাইলে পাঠাতে হবে পাশাপাশি অনলাইন আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। বাংলাদেশ সরকারি চাকরির বিজ্ঞপ্তি BCIC 2021। চাকরিটি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে www.bcic.gov.bd-এ পোস্ট করা হয়েছে। এবং কালেরকণ্ঠ পত্রিকা।

To send the exam fee to follow the SMS instruction :

1st SMS: BCIC User ID and Send 1622 (Exp: BCIC 453564 and Send 16222)

2nd SMS: BCIC YES PIN and send 16222 (Exp: BCIC YES 5454322 and Send 16222)


অর্থাৎ জাতীয় পে-স্কেল অনুযায়ী সব কর্মচারী বেতন পাবেন। ফলস্বরূপ, আমরা নিয়মিত এই সাইটে আরও সরকারি চাকরির সার্কুলার সরবরাহ করি। সুতরাং, তাত্ক্ষণিকভাবে আরও সরকারি কর্মজীবন বিজ্ঞপ্তি আপডেট পান।


তবে বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি সহকারী প্রোগ্রামার, মেডিকেল অফিসার, সহকারী কমার্শিয়াল অফিসার, সহকারী নিরাপত্তা অফিসার, সহকারী প্রকৌশলী (রাসায়নিক), সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল), সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ), সহকারী প্রকৌশলী (সিভিল) পদে নিয়োগ দেবে। ), উপ-সহকারী প্রকৌশলী (রাসায়নিক), উপ-সহকারী প্রকৌশলী (যান্ত্রিক), উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ), উপ-সহকারী প্রকৌশলী (সিভিল)।

এই BCIC চাকরির বিজ্ঞপ্তি 2021-এর জন্য আপনাকে অবশ্যই অনলাইনে আবেদন করতে হবে। আবেদনপত্র (bcic teletalk com bd) 7ই অক্টোবর 2021-এ খুলবে এবং আবেদনের শেষ তারিখ 28 অক্টোবর 2021।


BCIC Career Description

Job Information
Institute:Bangladesh Chemical Industries Corporation
Post Name:See the recruitment advertisement
Job Location:Dhaka
No. of Vacancies:123
Job Type:Full-time jobs
Job Category:Govt Jobs
Age Limitation :18 – 30 years up to 20/03/2020
Application Start:07 October 2021
Application Deadline:28 October 2021



 

Exam Date


যাইহোক, কর্তৃপক্ষ বিসিআইসি পরীক্ষার তারিখ এবং সময় প্রকাশ করবে। এছাড়াও, সমস্ত পোস্টের প্রবেশপত্র কর্তৃপক্ষ দ্বারা আপলোড করা হয়েছে। যোগ্য প্রার্থীদের অবশ্যই পরীক্ষার তারিখের আগে তাদের প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। কারণ শেষ সময় সার্ভার ব্যস্ত বা ডাউন হতে পারে। প্রবেশপত্রের জন্য শুধু www bcic teletalk com bd লগ ইন করুন।

Exam Date: 10 December 2021


লিখিত পরীক্ষা স্থগিত করেছে বিসিআইসি কর্তৃপক্ষ। পরীক্ষার নতুন তারিখ খুব শীঘ্রই প্রকাশ করা হবে।



 

BCIC admit card


এর পরে, সফলভাবে ফি পাঠানোর মাধ্যমে আপনি প্রবেশপত্র ডাউনলোড করতে সক্ষম হবেন। BCIC অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021। আপনাকে আপনার সাম্প্রতিক পাসপোর্ট-আকারের ছবি 300×300 পিক্সেল এবং আপনার স্বাক্ষর 300×80 পিক্সেল হিসাবে আপলোড করতে হবে। এবং প্রবেশপত্র প্রিন্ট আউট করুন। আরও তথ্যের জন্য, আপনাকে আপনার ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড মনে রাখতে হবে।

এটিই সঠিক জায়গা যেখানে আপনি টেলিটক দ্বারা চালিত বিসিআইসি চাকরির বিজ্ঞপ্তি, প্রবেশপত্র ডাউনলোড, আসন পরিকল্পনা এবং বিসিআইসি চাকরির ফলাফল সম্পর্কে জানতে পারবেন।

BCIC Result


অবশেষে, বিসিআইসি চাকরির সার্কুলার লিখিত পরীক্ষার তারিখ এবং সময় পরে ঘোষণা করা হবে। এখানে আপনি BCIC লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা এবং লিখিত পরীক্ষার ফলাফলও দেখতে পারেন। আমরা এখানে www.bcic.gov.bd এর মাধ্যমে বিসিআইসি ফলাফল এবং ভাইভা ফলাফল আপডেট করব। বিসিআইসি প্রবেশপত্র ডাউনলোড এবং লিখিত পরীক্ষার তারিখ এই পৃষ্ঠায় প্রকাশ করা হবে।

চূড়ান্ত শব্দ
আমরা শেষ পর্যন্ত বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি লিখিত পরীক্ষার ফলাফল আপডেট করব। আরো তথ্যের জন্য ঘন ঘন ভিজিট করা যাক।

Post a Comment

0 Comments