বিসিআইসি অ্যাডমিট কার্ড, ফলাফল | BCIC Admit Card, Result

 বিসিআইসি টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021। বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি টেলিটক অ্যাডমিট কার্ড www bcic teletalk com bd. বিসিআইসি কর্তৃপক্ষ (বাংলাদেশ কেমিক্যাল) এই পরীক্ষার তারিখ ও সময় অফিসিয়াল ওয়েবসাইটে www bcic gov bd-এ প্রকাশ করবে। এই পোস্টে, আপনি অ্যাডমিট কার্ড ডাউনলোড প্রক্রিয়া, চাকরির পরীক্ষার তারিখ বিজ্ঞপ্তি, পরীক্ষার কেন্দ্র এবং বিসিআইসি পরীক্ষার ফলাফল, লিখিত ফলাফল এবং ভাইভা ফলাফলের বিশদ বিবরণ পাবেন।

BCIC Admit Card

www bcic teletalk com bd এর মাধ্যমে বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি প্রবেশপত্র ডাউনলোড করুন। সহকারী প্রোগ্রামার, মেডিকেল অফিসার, সহকারী কমার্শিয়াল অফিসার, সহকারী নিরাপত্তা অফিসার, সহকারী প্রকৌশলী (রাসায়নিক), সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল), সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ), সহকারী প্রকৌশলী (সিভিল) পদে প্রবেশপত্র ডাউনলোড।

উপ-সহকারী প্রকৌশলী (রাসায়নিক), উপ-সহকারী প্রকৌশলী (যান্ত্রিক), উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ), উপ-সহকারী প্রকৌশলী (সিভিল)। আপনি এই সাইটে আজকের চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন। নীচে, আমরা BCIC সিস্টেমে অনলাইনে অ্যাডমিট কার্ড ডাউনলোড করার পদ্ধতি আপডেট করি।

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি অ্যাডমিট কার্ড 2021-এর প্রবেশপত্র কীভাবে ডাউনলোড করবেন? বিসিআইসি টেলিটক অ্যাডমিট কার্ড 2021 ডাউনলোড করা খুব সহজ। আবেদনপত্র পূরণ করতে শুধু বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www bcic teletalk com bd [এখানে ডাউনলোড করুন] যান।

তারপর আপনি লগইন ফর্ম দেখতে পাবেন, সেইসাথে আপনি শুধু আপনার User ID এবং Password দিন। আপনার প্রবেশপত্র পিডিএফ হিসাবে ডাউনলোড করুন। উদাহরণস্বরূপ, আপনি নীচের ছবিটি দেখতে পারেন। অন্যদিকে, আমরা সুপারিশ করেছি যে আপনাকে অবশ্যই A4 আকারের কাগজে একটি রঙিন প্রিন্ট হিসাবে প্রবেশপত্রটি প্রিন্ট করতে হবে।

স্পষ্ট করার জন্য, আপনাকে টেলিটক এসএমএস বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি চাকরির আবেদনের মাধ্যমে ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড ফি পুনরুদ্ধার করতে হবে। নিচে দেখুন BCIC ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড ভুলে যান। ফলস্বরূপ, আপনি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন এবং প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

User ID recover


আপনার যদি ইউজার আইডি মনে থাকে তাহলে নিচের পদ্ধতিতে এসএমএস পাঠান
BCIC [space] Help [space] User [space] User ID and send it to 16222
Example: BCIC Help User RDFEKFF send it to 16222


Password Recover:

আপনার যদি পিন নম্বর মনে থাকে তাহলে নিম্নলিখিত উপায়ে এসএমএস পাঠান

BCIC [space] Help [space] PIN [space] PIN No and send it to 16222
Example: BCIC Help PIN FDRTRDFC send it to 16222


BCIC একটি খুব সুন্দর কাজ। যোগ্য প্রার্থীরা BCIC অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন, উদাহরণস্বরূপ। অবশ্যই, বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন পরীক্ষার কেন্দ্র এবং পরীক্ষার তারিখ উল্লেখ থাকবে সেই SMS।


Exam Date, Seat Plan


বিসিআইসি ফলাফল এই পৃষ্ঠায় গুগল আপডেট নোটিশ করে। তাদের অফিসিয়াল ওয়েবসাইট www bcic gov bd. বাংলাদেশী প্রার্থীদের চাকরিপ্রার্থীরা গুগলে www bcic gov bd  সরকারি চাকরির ফলাফল, http:// bcic teletalk com bd হিসাবে অনুসন্ধান করে। বাংলাদেশ কেমিক্যাল বিসিআইসি পরীক্ষার ফলাফল।

 

Exam Date: 10 December 2021


বিসিআইসি কর্তৃপক্ষ যখন বাংলা সংবাদপত্রও আপডেট করে তখন আমরা প্রথমে চাকরির ফলাফল পোস্ট করি। যাইহোক, আপনি এই চাকরির পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার ফলাফলও স্পষ্ট করার জন্য বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।



 

BCIC Exam Result www bcic gov bd


উপসংহারে, আমরা আশা করি, ইতিমধ্যেই BCIC অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021 সংক্রান্ত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। BCIC টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড, এবং পরীক্ষার তারিখ, লিখিত পরীক্ষার পরীক্ষার ফলাফল এবং ভাইভা ফলাফল এই পোস্টে আপডেট করা হয়েছে। এছাড়াও আমরা বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি চাকরির ফলাফল, অ্যাডমিট কার্ড www.bdteletalk.com এই সাইটে অন্য পোস্টে আপডেট করব।

উপসংহার
আপনি বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইট www.bcic.gov.bd-এও যেতে পারেন। বিসিআইসি টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021। বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন অ্যাডমিট কার্ড www bcic teletalk com bd. বিসিআইসি পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ।


Post a Comment

0 Comments