DISA NGO Job Circular 2021

 এনজিও কর্তৃপক্ষ ডিসা চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। দিসা একজন সিনিয়র ক্রেডিট অফিসার, গ্রেড -1, গ্রেড -2 এবং গ্রেড -3 এ ক্রেডিট অফিসার নিয়োগ করবে। আবেদনের সময়সীমা 23 অক্টোবর 2021 ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট DISA NGO চাকরির বিজ্ঞপ্তি 100 এর ট্রেইনি ব্রাঞ্চ ম্যানেজার পদে।

DISA NGO Job Circular 2021

অতএব, DISA একটি 23 বছর বয়সী এনজিও তাদের কর্মকাণ্ড বাড়ানোর জন্য কিছু সক্রিয় এবং উদ্যমী কর্মীদের সন্ধান করছে। মাইক্রোলোয়ান এবং বাতিঘর, দুগ্ধ ও প্রাণিসম্পদ উন্নয়ন কার্যক্রম, কারিগরি প্রশিক্ষণ, শিক্ষা ও স্বাস্থ্য। বর্তমানে, তারা পিকেএসএফ, স্টর্মি ফাউন্ডেশন এবং আরও কিছু ব্যাংকের byণের মাধ্যমে তাদের পরিষেবা চালিয়ে যাচ্ছে। সম্পূর্ণ বিজ্ঞাপন এবং বিস্তারিত নিচে দেখুন।

জোনাল ম্যানেজার: 05
এরিয়া ম্যানেজার: 10
শাখা ব্যবস্থাপক: 30
সহকারী শাখা ব্যবস্থাপক/এমই ইনভেস্ট অফিস: 40
সহকারী এমআইএস এবং আইটি অফিসার: 03
জুনিয়র ক্রেডিট অফিসার: 150

পদের নাম: প্রশিক্ষণার্থী শাখা ব্যবস্থাপক (টিবিএম)
শূন্যপদ: 100
বয়স সীমা: 32 বছর
শিক্ষাগত যোগ্যতা: মাস্টার্স পাস (অতি সাম্প্রতিক)। সকল পরীক্ষায় ন্যূনতম 2.5 জিপিএ বা দ্বিতীয় শ্রেণী থাকতে হবে। কোন অভিজ্ঞতার প্রয়োজন নেই
বেতন: প্রথম ছয় মাসের প্রশিক্ষণ এবং পরীক্ষামূলক সময়কাল, দুপুরের খাবার এবং টিডিএ মোট 1500/-। তার পর স্থায়ী শাখা ব্যবস্থাপক এবং অন্যান্য সুযোগ -সুবিধা প্রদান করা হবে।


Application

এর পরে, আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা বিজ্ঞাপনে উল্লেখিত সমস্ত নথির সাথে 23 অক্টোবর 2021 এর মধ্যে নিম্নলিখিত ঠিকানায় আবেদন করতে পারেন

সহকারী পরিচালক (মানব সম্পদ ও প্রশাসন)
DISA, DISA Tower, উপজেলা মোড়,
কুষ্টিয়া-ঝিনেধা মহাসরোক, কুষ্টিয়া।

অথবা ইমেল hr@disabd.org এর মাধ্যমে পাঠানো হয়েছে

কিছু শর্ত:

নির্বাচিত প্রার্থীদের নিরাপত্তার জন্য 10000/- প্রদান করতে হবে (ফেরতযোগ্য)
মোটরসাইকেলটি loanণের মাধ্যমে দেওয়া হবে যার কিস্তি দিতে হবে।

DISA চাকরির ফলাফল

যাইহোক, এখানে আমরা DISA NGO চাকরির পরীক্ষার ফলাফল প্রকাশ করব। আপনি যদি দিসা এনজিও শূন্যপদের নিউজলেটারের জন্য অনলাইনে আবেদন করতে চান, তাহলে আপনাকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। দিশার পরবর্তী আপডেট না হওয়া পর্যন্ত এনজিওগুলির জন্য শূন্যপদ ঘোষণা আমাদের সাথে থাকবে। কারণ আমরা আমাদের ওয়েবসাইটে সর্বশেষ শূন্যপদ প্রকাশ করি। সর্বশেষ প্রকাশনার জন্য নিয়মিত আমাদের ওয়েবসাইটে যান।

বিকল্পভাবে, আপনি সমস্ত সরকারে অনুসন্ধান করতে পারেন। আমার সাইটে শূন্যপদ সম্পর্কে বিজ্ঞপ্তি। সুতরাং, আপনি নীচের চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে একটি শূন্যপদ বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন। এজন্য আমরা দিসা জব সার্কুলার 2021 সম্পর্কে সমস্ত তথ্য প্রকাশ করি।

Post a Comment

0 Comments