TGTDCL প্রবেশপত্র, ফলাফল, পরীক্ষার তারিখ | TGTDCL Admit Card, Result

 তিতাস গ্যাস ট্রান্সমিশন পরীক্ষার তারিখ। টেলিটক www tgtdcl teletalk com bd তে আবেদন করুন। তিতাস গ্যাস এডমিট কার্ড ডাউনলোড। তিতাস গ্যাস পরীক্ষার ফলাফল। TGTDCL টেলিটক অ্যাডমিট কার্ড। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি www tgtdcl teletalk com bd এ একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তিতাস গ্যাস ট্রান্সমিশন কোম্পানি বিভিন্ন পদে কিছু কর্মী নিয়োগ করবে। "অনলাইন আবেদন" 5 ই অক্টোবর 2020 থেকে www tgtdcl teletalk com bd এ শুরু হবে এবং সময়সীমা 05 নভেম্বর 2020

Titas Gas Transmission Job Circular 2021

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড কোম্পানি সহকারী ব্যবস্থাপক (সাধারণ), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী প্রকৌশলী, সহকারী কর্মকর্তা (সাধারণ), সহকারী কর্মকর্তা (হিসাব), সাব সহকারী প্রকৌশলী পদে কিছু কর্মী নিয়োগ করবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা 05 নভেম্বর 2020 এর মধ্যে আবেদন করতে পারেন www tgtdcl teletalk com bd।


এখানে আপনি www tgtdcl teletalk com bd থেকে তিতাস গ্যাস লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। নীচে, আপনাকে তিতাস গ্যাসের কাজের বিবরণ এবং অনলাইন আবেদন পদ্ধতি দেখতে হবে।


How to apply online?


প্রার্থীদের অবশ্যই টেলিটক বাংলাদেশ লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে www tgtdcl teletalk com bd এ লগ ইন করতে হবে। তারপর অনলাইন আবেদন ফর্মে ক্লিক করুন। এখন প্রয়োজনীয় তথ্য পূরণ করুন এবং জমা দিন। অনলাইনে নিবন্ধনের পর, আপনাকে অবশ্যই টেলিটক এসএমএসের মাধ্যমে আবেদন ফি প্রদান করতে হবে। নীচে আপনি এসএমএস সিস্টেম নির্দেশ সম্পর্কে বিস্তারিত দেখতে পারেন।

আবেদনপত্র জমা দেওয়ার আগে প্রার্থীদের অবশ্যই ছবি ও স্বাক্ষর আপলোড করতে হবে। ছবির আকার এবং স্বাক্ষর প্রকৃত হতে হবে যা বিজ্ঞাপন অনুযায়ী প্রয়োজন। তার জন্য সরকারি চাকরির বিজ্ঞাপন দেখুন।
  • Online Application Start: 06 October 2020 at 10:00 Am
  • Deadline of Application: 5th November 2020 at 05:00 PM


How to pay the application fee by Teletalk SMS?

জমা দেওয়ার পরে আপনাকে অবশ্যই আবেদনকারীর কপি ডাউনলোড করতে হবে কারণ সেখানে একটি ইউজার আইডি এবং পাসওয়ার্ড থাকবে। টেলিটক প্রিপেইড মোবাইলে আবেদন ফি পাঠানোর জন্য আপনাকে ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড প্রয়োজন। শুধু আপনার মোবাইল অপশনে এসএমএস লিখুন:
প্রথম SMS: TGTDCL (space) USER ID এবং পাঠিয়ে দিন 16222 নম্বরে।
উদাহরণ: TGTDCL ABCFFFF এবং 16222 এ পাঠান।

দ্বিতীয় এসএমএস: TGTDCL (স্পেস) হ্যাঁ (স্পেস) পাসওয়ার্ড এবং 16222 এ পাঠান।

প্রবেশপত্র ডাউনলোড
তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউট কোম্পানির কর্তৃপক্ষ অফিসিয়াল ওয়েবসাইটে www tgtdcl teletalk com bd এ "অ্যাডমিট কার্ড ডাউনলোড" সংবাদ এবং শুধুমাত্র যোগ্য প্রার্থীদের মোবাইল এসএমএস জানিয়ে দেবে। প্রার্থীরা ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে www tgtdcl teletalk com bd থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন।

অন্যদিকে, পরীক্ষা কেন্দ্রের আসন পরিকল্পনা এবং অন্যান্য তথ্য উল্লেখ থাকবে। এখানে আমরা তিতাস গ্যাস ট্রান্সমিশন এবং কোম্পানির লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা
যাইহোক, কর্তৃপক্ষ তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউট কোম্পানি লিখিত পরীক্ষার তারিখ এবং সময় প্রকাশ করেছে। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউট কোম্পানির পরীক্ষার তারিখ 08 সেপ্টেম্বর 2021। তিতাস গ্যাস পরীক্ষার তারিখ অনুযায়ী, আপনি নীচের থেকে সিট প্ল্যান ডাউনলোড করতে পারেন।
Exam Date 08 October 2021


  • Seat Plan for Assistant Manager (Accounts) Written Selection Test, 02 April 2021. (Download seat plan)
  • Seat Plan for Assistant Officer (General) Written Selection Test, 02 April 2021. (Download seat plan)
  • Seat Plan for Sub-Assistant Eng. (Computer, Architecture, Mechanical, Automobile) Written Selection Test, 01 April 2021. (Download seat plan)
  • Seat Plan for Assistant Manager (Accounts) Written Selection Test, 02 April 2021. (Download seat plan)
  • Seat Plan for Assistant Officer (General) Written Selection Test, 02 April 2021. (Download seat plan)
  • Seat Plan for Sub-Assistant Eng. (Computer, Architecture, Mechanical, Automobile) Written Selection Test, 01 April 2021. (Download seat plan)


Titas Gas Exam Result

কখন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউট কোম্পানি TGTDCL লিখিত পরীক্ষার ফলাফল এবং ভাইভা ফলাফল প্রকাশ করবে? তিতাস গ্যাসের চাকরির ফলাফলের সঠিক সময়সূচি নেই। আমরা ফলাফলটি তখনই আপডেট করব যখন কর্তৃপক্ষ এটিকে এই ওয়েবসাইট এবং জাতীয় সংবাদপত্রে বিজ্ঞাপন হিসেবে প্রকাশ করবে। তাই ফেসবুকে তাত্ক্ষণিক তথ্য পেতে আপডেট রাখুন। আপনি এই সাইটে বাংলাদেশের চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন।

উপসংহার
অবশেষে, আপনি এই সাইটে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউট কোম্পানি লিমিটেড চাকরির পরীক্ষার ফলাফল পাবেন। আমরা আশা করি ইতিমধ্যেই প্রার্থীরা তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউট কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি ২০২১ সংক্রান্ত সমস্ত তথ্য পেয়েছেন। আবেদন প্রক্রিয়া, প্রবেশপত্র ডাউনলোড, পরীক্ষার তারিখ এবং তিতাস গ্যাস পরীক্ষার ফলাফল।

 

 


 

Post a Comment

0 Comments