এসআই অ্যাডমিট কার্ড, পরীক্ষার তারিখ, ফলাফল | SI Admit Card, Exam Date

 পুলিশ টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড ২০২১। বাংলাদেশ পুলিশ কর্তৃপক্ষ অফিসিয়াল ওয়েবসাইটে www police gov bd এ SI পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ করবে। এই পোস্টে, আপনি প্রবেশপত্র ডাউনলোড প্রক্রিয়া, চাকরির পরীক্ষার তারিখ বিজ্ঞপ্তি, পরীক্ষা কেন্দ্র এবং সাব ইন্সপেক্টর (এসআই) পরীক্ষার ফলাফল, লিখিত ফলাফল এবং ভাইভা ফলাফল পাবেন।

Sub Inspector Admit Card

বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর এসআই অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন www police teletalk com bd এর মাধ্যমে। সাব ইন্সপেক্টর (এসআই) পদের জন্য প্রবেশপত্র ডাউনলোড করুন। আপনি এই সাইটে আজকের চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন। নিচে, আমরা অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড করার পদ্ধতি আপডেট করি।

সাব ইন্সপেক্টর (এসআই) ফলাফল এই পৃষ্ঠায় একটি গুগল আপডেট লক্ষ্য করে। তাদের অফিসিয়াল ওয়েবসাইট হল www police gov bd। বাংলাদেশী প্রার্থীদের চাকরিপ্রার্থী গুগলে সার্চ করে www police govt job result, http: // police teletalk com bd। বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর (এসআই) পরীক্ষার ফলাফল। আমরা প্রথমে চাকরির ফলাফল পোস্ট করেছি যখন পুলিশ কর্তৃপক্ষ বাংলা সংবাদপত্রও আপডেট করে। যাইহোক, আপনি এই চাকরির পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার ফলাফল স্পষ্ট করার জন্য বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর এসআই অ্যাডমিট কার্ড ২০২১ এর প্রবেশপত্র কিভাবে ডাউনলোড করবেন? পুলিশ ইলেটক এডমিট কার্ড 2021 ডাউনলোড করা খুবই সহজ। আবেদন ফরম পূরণ করতে শুধু বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর এসআই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www police teletalk com bd দেখুন।

তারপর আপনি লগইন ফর্ম দেখতে পাবেন, সেইসাথে আপনি শুধু আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড রাখবেন। সাব ইন্সপেক্টর (এসআই) প্রবেশপত্র পিডিএফ হিসাবে ডাউনলোড করুন। উদাহরণস্বরূপ, আপনি নীচের ছবিটি দেখতে পারেন। অন্যদিকে, আমরা সুপারিশ করেছি যে আপনাকে অবশ্যই প্রবেশপত্রটি A4 আকারের কাগজে রঙিন মুদ্রণ হিসাবে মুদ্রণ করতে হবে।

স্পষ্ট করার জন্য, আপনাকে টেলিটক এসএমএস বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর চাকরির আবেদনের মাধ্যমে ইউজার আইডি এবং পাসওয়ার্ড ফি পুনরুদ্ধার করতে হবে। নিচে দেখুন সাব ইন্সপেক্টর (এসআই) ইউজার আইডি এবং পাসওয়ার্ড ভুলে যান। ফলস্বরূপ, আপনি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন এবং প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

User ID recover

If you have remembered the User id then Send SMS the following way

SIP [space] Help [space] User [space] User ID and send it to 16222
Example: SIP Help User RDFEKFF send it to 16222


Password Recover:

If you have remembered PIN No then Send SMS the following way

SIP [space] Help [space] PIN [space] PIN No and send it to 16222
Example: SIP Help PIN FDRTRDFC send it to 16222


Exam Date, Seat Plan

 যাইহোক, সাব ইন্সপেক্টর (এসআই) একটি খুব সুন্দর কাজ। যোগ্য প্রার্থীরা উদাহরণস্বরূপ ডাউনলোড সাব ইন্সপেক্টর (এসআই) প্রবেশপত্রের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। অবশ্যই, বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর পরীক্ষার কেন্দ্র এবং পরীক্ষার তারিখ সেই এসএমএস উল্লেখ করবে। সুতরাং, এই বিভাগে, আপনি উপ -পরিদর্শক পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং পরীক্ষা কেন্দ্রের তালিকাও পাবেন।

এসআই পরীক্ষার ফলাফল

উপসংহারে, আমরা আশা করি, ইতিমধ্যেই সাব ইন্সপেক্টর (এসআই) অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021 সংক্রান্ত সব গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। পুলিশ টেলিটক কার্ড ডাউনলোড, এবং পরীক্ষার তারিখ, লিখিত পরীক্ষার পরীক্ষার ফলাফল এবং ভাইভা রেজাল্ট এই পোস্টে আপডেট করেছে

আমরা www.bdteletalk.com এই সাইটে অন্য পোস্টে বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর পুলিশ চাকরির ফলাফল, অ্যাডমিট কার্ড আপডেট করব।


Post a Comment

0 Comments