NU অনার্স 3য় বর্ষের পরীক্ষার রুটিন, ফর্ম পূরণের বিজ্ঞপ্তি 2021 | NU Honours 3rd Year Exam Routine

 NU অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষার রুটিন [নতুন আপডেট]। NU অনার্স 3য় বর্ষের ফর্ম পূরণের বিজ্ঞপ্তি 2021 (অনিয়মিত এবং গ্রেড উন্নতি)। NU অনার্স ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২১। জাতীয় বিশ্ববিদ্যালয় NU অনার্স ৩য় বর্ষের চূড়ান্ত পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি ২০২১ অফিসিয়াল ওয়েবসাইট www nu ac bd-এ প্রকাশিত হয়েছে। 12 অক্টোবর থেকে 31 অক্টোবর 2021 পর্যন্ত অনলাইন আবেদনপত্র পূরণ শুরু হয়েছে৷ NU অনার্স 3য় বর্ষের পরীক্ষার রুটিন পরে প্রকাশিত হবে৷ নীচে, আপনাকে আবেদন ফি সহ ফর্ম পূরণের তারিখ এবং সময় দেখতে হবে।

NU Honours 3rd year Form Fill-up 2021

আপনারা জানেন, বাংলাদেশে করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে। সুতরাং, যখন বিশ্ববিদ্যালয় খুলবে, NU অনার্স ৩য় বর্ষের রুটিন তাৎক্ষণিকভাবে আপডেট হবে। ফলস্বরূপ, আপনি অনার্স তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষার সংশোধিত রুটিন এবং নতুন আপডেট রুটিন পাবেন।


Honours 3rd-year routine Kobe publish hote pare?
অর্থাৎ, অনার্স 3য় বর্ষের পরীক্ষা 2021 সালের ডিসেম্বরে অনুষ্ঠিত হবে এবং শেষ হবে 1লা ফেব্রুয়ারি 2022। রুটিনটি গত সপ্তাহে নভেম্বর 2022-এ প্রকাশিত হবে।
শিক্ষার্থীরা এনইউ অনার্স ৩য় বর্ষের ফর্ম www nubd info/honours এর মাধ্যমে অনলাইনে পূরণ করতে পারে। নীচে, আপনাকে অনার্স 3য় বর্ষের পরীক্ষার ফর্ম পূরণ করার সিস্টেম এবং পরীক্ষার রুটিন দেখতে হবে। অবশেষে এখানে www nu ac bd-এর মাধ্যমে NU অনার্স ৩য় বর্ষের পরীক্ষার রুটিন/সময়সূচী আপডেট করা হবে।

Important Date and Time :

  • Online Form Fill Up: 12 October 2021
  • Deadline for Form Fill: 31 October 2021
  • Data Entry Last Day: 01 November to 02 November 2021
  • Sonali Bank Payment Date: 07 November 2021


 শিক্ষার্থীদের এই সময়ের মধ্যে ফর্ম পূরণ করার জন্য অনুরোধ করা হচ্ছে। তারিখ সম্পূর্ণ করার পর প্রচুর পরিমাণে কোন এক্সটেনশন সময় থাকবে না।

অবশেষে, প্রার্থীদের ফি বিশদ আপনি বিজ্ঞাপনে খুঁজে পেতে পারেন। নিচে অনলাইন আবেদন পদ্ধতি এবং আবেদনপত্র জমা দেওয়ার তথ্য দেখুন।



যাইহোক, প্রার্থীদের অবশ্যই www nu ac bd বা www nubd.info/honours এ লগ ইন করতে হবে। ফর্ম পূরণ করুন। একটি আবেদন থাকবে। তারপর প্রয়োজনীয় তথ্য লিখুন এবং জমা দিন।


জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষায় কে অংশগ্রহণ করতে পারবে? ২০১ candidates-১ education শিক্ষাবর্ষের সিলেবাস অনুযায়ী ২০১ candidates সালে ২য় বর্ষের পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা তৃতীয় বর্ষে উন্নীত হন শুধুমাত্র তারা পরীক্ষায় বসতে পারেন।

NU Honours 3rd Year Exam Routine 2021

এর পরে, NU অনার্স 3 য় বর্ষের অনলাইন ফর্ম পূরণ করার আবেদন পূরণ করে, জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ NU অনার্স 3 য় বছরের রুটিন প্রকাশ করবে। এখানে আমরা www nu ac bd এর মাধ্যমে পরীক্ষার সময়সূচী আপডেট করি। NU ৩য় বর্ষের পরীক্ষা কবে হবে? তৃতীয় বর্ষের পরীক্ষার সম্ভাব্য তারিখ এবং সময়? আমরা মনে করি NU অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষা ডিসেম্বর 2021 (সম্ভাব্য তারিখ) এ অনুষ্ঠিত হবে।

How to Hons 3rd-year form fill up online?

সবচেয়ে গুরুত্বপূর্ণ, 3 য় বর্ষের ফর্ম অনলাইনে পূরণ করার সমস্ত নির্দেশনা, আপনি বিজ্ঞাপনে নির্দেশাবলী পাবেন। শিক্ষার্থীদের অবশ্যই আবেদনকারী কপি এবং সোনালী শেবা পে স্লিপ ডাউনলোড করতে হবে। আরও কার্যক্রমের জন্য।
আমরা এখন পর্যন্ত NU অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল আপডেট করব। আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স রেজাল্ট দেখতে পারেন। এছাড়াও, আপনি খাতা চ্যালেঞ্জের প্রক্রিয়াটি পুনরায় পরীক্ষা করতে পারেন।

উপসংহার
অবশেষে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স 3য় বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি 2021-এর জন্য এই নিবন্ধটি। পাশাপাশি, 3য় চূড়ান্ত পরীক্ষার জন্য অনলাইন আবেদন। এছাড়াও, অনার্স 3য় বর্ষের রুটিন এই নিবন্ধে প্রকাশ করা হবে। আপনি অনার্স তৃতীয় বর্ষের পিডিএফ ডাউনলোড www nu ac bd পাবেন।










Post a Comment

0 Comments