NANL প্রবেশপত্র, www nanl teletalk com bd

 এনএএনএল টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড ২০২১। এনএএনএল কর্তৃপক্ষ (গ্রন্থাগার ওডিডপটর আর্কাইভস) এই পরীক্ষার তারিখ এবং সময় অফিসিয়াল ওয়েবসাইটে www nanl gov bd এ প্রকাশ করবে। এই পোস্টে, আপনি প্রবেশপত্র ডাউনলোড প্রক্রিয়া, চাকরির পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তি, পরীক্ষা কেন্দ্র এবং NANL পরীক্ষার ফলাফল, লিখিত ফলাফল এবং ভাইভা ফলাফলের বিবরণ পাবেন।

NANL Admit Card

যাইহোক, আর্কাইভ বিভাগ এবং লাইব্রেরি এনএএনএল অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন www nanl teletalk com bd এর মাধ্যমে। সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (আর্কাইভ), হিসাবরক্ষক, স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (আর্কাইভ), জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (লাইব্রেরি), স্টেনো টাইপিস্ট কাম-কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার টাইপিস্ট, ড্রাইভার পদে প্রবেশপত্র ডাউনলোড করুন , লিফট অপারেটর, ডপ্টরি, বুক সার্টার, রেকর্ড সোর্টার, অফিস সোহায়োক। আপনি এই সাইটে আজকের চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন। নিচে, আমরা কিভাবে NANL সিস্টেমে অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড করতে হয় তা আপডেট করি।

NANL ফলাফল এই পৃষ্ঠায় গুগল আপডেট বিজ্ঞপ্তি দেয়। তাদের অফিসিয়াল ওয়েবসাইট www nanl gov bd। বাংলাদেশি প্রার্থীদের চাকরিপ্রার্থী গুগলে সার্চ করে www nanl govt job result, http: // nanl teletalk com bd। গ্রন্থাগার ওডিডপটর এনএএনএল পরীক্ষার ফলাফলের আর্কাইভ। আমরা প্রথমে চাকরির ফলাফল পোস্ট করেছি যখন NANL কর্তৃপক্ষ বাংলা সংবাদপত্রও আপডেট করে। যাইহোক, আপনি এই চাকরির পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার ফলাফল স্পষ্ট করার জন্য বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।
আর্কাইভ বিভাগ এবং লাইব্রেরি এনএএনএল অ্যাডমিট কার্ড ২০২১ -এর প্রবেশপত্র কীভাবে ডাউনলোড করবেন? NANL টেলিটকের প্রবেশপত্র 2021 ডাউনলোড করা খুবই সহজ। আবেদনপত্র পূরণ করতে শুধু আর্কাইভ বিভাগ এবং লাইব্রেরি NANL টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www nanl teletalk com bd দেখুন।
তারপর আপনি লগইন ফর্ম দেখতে পাবেন, সেইসাথে আপনি শুধু আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড রাখবেন। আপনার প্রবেশপত্র পিডিএফ হিসাবে ডাউনলোড করুন। উদাহরণস্বরূপ, আপনি নীচের ছবিটি দেখতে পারেন। অন্যদিকে, আমরা সুপারিশ করেছি যে আপনাকে অবশ্যই প্রবেশপত্রটি A4 আকারের কাগজে রঙিন মুদ্রণ হিসাবে মুদ্রণ করতে হবে।

Exam Date: 16 October 2021 (11:00 am-12:00 pm)



স্পষ্ট করতে, আপনাকে ইউজার আইডি এবং পাসওয়ার্ড ফি পুনরুদ্ধার করতে হবে টেলিটক এসএমএস ডিপার্টমেন্ট অফ আর্কাইভস এবং লাইব্রেরি এনএএনএল চাকরির আবেদনের মাধ্যমে। নিচে দেখুন NANL ইউজার আইডি এবং পাসওয়ার্ড ভুলে যান। ফলস্বরূপ, আপনি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন এবং প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।


User ID recover

যদি আপনার ইউজার আইডি মনে থাকে তাহলে নিচের পদ্ধতিতে এসএমএস পাঠান
NANL [space] Help [space] User [space] User ID and send it to 16222
Example: NANL Help User RDFEKFF send it to 16222

Password Recover:

 

যদি আপনার পিন নম্বর মনে থাকে তাহলে নিম্নলিখিত ভাবে SMS পাঠান
NANL [space] Help [space] PIN [space] PIN No and send it to 16222
Example: NANL Help PIN FDRTRDFC send it to 16222


NANL একটি খুব সুন্দর কাজ। যোগ্য প্রার্থীরা উদাহরণস্বরূপ, NANL প্রবেশপত্র ডাউনলোড করার জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। অবশ্যই, সংরক্ষণাগার বিভাগ এবং গ্রন্থাগার পরীক্ষা কেন্দ্র এবং পরীক্ষার তারিখ সেই এসএমএস উল্লেখ করবে।

NANL Exam Result

উপসংহারে, আমরা আশা করি, NANL এডমিট কার্ড ডাউনলোড ২০২১ সংক্রান্ত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য ইতিমধ্যেই পেয়েছি। আমরা আর্কাইভ বিভাগ এবং লাইব্রেরি NANL চাকরির ফলাফল আপডেট করব, www.bdteletalk.com এই সাইটে অন্য পোস্টে প্রবেশপত্র।

 

 



Post a Comment

0 Comments