DOICT পরীক্ষার তারিখ, অ্যাডমিট কার্ডের ফলাফল | DOICT Exam Date, Admit Card

 ডিপার্টমেন্ট অব ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি DOICT Asst Programmer MCQ পরীক্ষা অনুষ্ঠিত হবে ১ May মে ২০২০। অ্যাডমিট কার্ড এবং সিট প্ল্যানের জন্য www bpsc teletalk com bd এবং www bpsc gov bd এ প্রকাশিত হয়েছে। DOICT জব MCQ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড এবং BPSC ওয়েবসাইটের মাধ্যমে আসন পরিকল্পনা। পাশাপাশি তাদের অফিসিয়াল ওয়েবসাইট www doict gov bd। এখানে আমরা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ DOICT Asst Programmer MCQ পরীক্ষার ফলাফল, লিখিত পরীক্ষার ফলাফল এবং ভাইভা সময়সূচী আপডেট করব।

DOICT Exam Date, Seat Plan

পরীক্ষা এবং নিয়োগ প্রক্রিয়া বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন BPSC দ্বারা নিয়ন্ত্রিত হবে। নীচে, আপনাকে বিস্তারিত দেখতে হবে। এই চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে আপনার যদি আরও তথ্যের প্রয়োজন হয় তবে আপনি তার অফিসিয়াল ওয়েবসাইট doict.gov.bd এ যেতে পারেন।

প্রার্থীদের কী করা উচিত:

প্রার্থীদের দুপুর 2.15 টায় তাদের নির্ধারিত আসনে বসানো হবে।

প্রার্থীরা দুপুর আড়াইটায় উত্তরপত্র পাবেন। এখন নাম, জেলার নাম এবং রেজিস্ট্রেশন নম্বর লিখুন ব্যাক কালার বল পেন দিয়ে। পরীক্ষকের দ্বারা রেজিস্টারে সাইন ইন করুন। এটি পরিষ্কার করা, একটি প্রবেশপত্র ছাড়া কেউ যে কোন মূল্যে পরীক্ষার হলে প্রবেশ করতে পারবে না।

প্রার্থীরা বিকাল :3.00 টায় একটি প্রশ্নপত্র পাবেন। পরীক্ষা বিকাল 04:00 টায় শেষ হবে।

প্রবেশপত্র 
যাইহোক, DOICT Asst Programmer MCQ পরীক্ষার প্রবেশপত্র www bpsc teletalk com bd, www bpsc gov bd এ ডাউনলোড করতে পারেন। যদি কেউ তাদের অ্যাডমিট কার্ড হারিয়ে ফেলে তবে তারা ওয়েবসাইটের উপরে পুনরায় মুদ্রণ করতে পারে। প্রবেশপত্র ছাড়া কেউই পরীক্ষায় বসতে পারবে না। কর্তৃপক্ষ DOICT পরীক্ষার তারিখ এবং আসন পরিকল্পনা বিজ্ঞপ্তি তার অফিসিয়াল ওয়েবসাইট এবং জাতীয় সংবাদপত্রে প্রকাশ করবে।

এর পরে, 2:30 PM পরীক্ষার্থীরা পরীক্ষার হলে প্রবেশ করতে পারেনি। পরীক্ষার্থীরা পরীক্ষার হলে অন্য কোনো ইলেকট্রনিক ও যোগাযোগ যন্ত্র ব্যবহার করতে পারে না।

পরীক্ষার ফলাফল
অবশেষে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ DOICT Asst Programmer MCQ পরীক্ষার ফলাফল এবং লিখিত পরীক্ষার সময়সূচী এখানে প্রকাশ করবে। পাশাপাশি, আমরা লিখিত পরীক্ষার ফলাফল এবং ভাইভা সময়সূচী, সময় সারণী আপডেট করব।

Post a Comment

0 Comments