DGFPTAN চাকরির বিজ্ঞপ্তি 2021 | DGFPTAN Job Circular 2021

DGFPTAN চাকরির বিজ্ঞপ্তি 2021. জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল Poribar Porikolpona Tangail niyog biggopti 2021 কর্তৃপক্ষ DGFPTAN চাকরির বিজ্ঞপ্তি অফিসিয়াল ওয়েবসাইটে www dgfptan gov bd এবং, পত্রিকায় প্রকাশ করেছে। জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল www dgfptan teletalk com bd এর জন্য আবেদনের লিঙ্ক পান।

DGFPTAN Job Circular 2021

সুতরাং, আমরা জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইলের অনলাইন আবেদন প্রক্রিয়া, চাকরির বিজ্ঞপ্তি বিজ্ঞপ্তি, আবেদনের সময়সীমা, এবং ডিজিএফপিটিএএন চাকরির বিজ্ঞপ্তি ২০২১ -এর শূন্যপদের বিবরণ দেখাবো। কর্মচারী জাতীয় বেতন স্কেল 2021 অনুযায়ী 9300/- -22490/- বেতন পাবেন।

জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল ডিজিএফপিটিএএন চাকরির বিজ্ঞপ্তি ২০২১। প্রথমে আপনি সহজ পোরিবার পোরিকলপোনা টাঙ্গাইল ডিজিএফপিটান টেলিটক সম্পর্কে জানুন www dgfptan teletalk com bd এর মাধ্যমে আবেদন করুন। কর্তৃপক্ষ Poribar Porikolpona সহকারী, Poribar Porikolpona পরিদর্শক, Poribar Kollayn সহকারী, আয়া পদে নিয়োগ দেবে। আপনি এই সাইটে একটি বিডি চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন। বেলো, আমরা অনলাইনে Poribar Porikolpona টাঙ্গাইল জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল DGFPTAN জব আপডেট সিস্টেম কিভাবে আবেদন করব তা আপডেট করি।

যাইহোক, জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল ডিজিএফপিটিএএন চাকরি এই পৃষ্ঠায় একটি গুগল আপডেট লক্ষ্য করে। জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইলের অফিসিয়াল ওয়েবসাইট www dgfptan gov bd। বাংলাদেশি প্রার্থীদের চাকরিপ্রার্থী গুগলে www dgfptan govt job circular, http: // dgfptan teletalk com bd সার্চ করে।

অতএব, জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল নিয়োগ বিগপটি। আমরা প্রথমে চাকরির বিজ্ঞপ্তি পোস্ট করেছি যখন Poribar Porikolpona Tangail DGFPTAN কর্তৃপক্ষ পত্রিকায় আপডেট করে। যাইহোক, আপনি এই Poribar Porikolpona টাঙ্গাইলের চাকরির বিজ্ঞপ্তি স্পষ্ট করার নোটিশ দেখতে পারেন।

DGFPTAN Career Description

Job Information
Employer:District Family Planning Office Tangail (DGFPTAN)
Post Name:Various
Job Location:Anywhere in Bangladesh
No. of Vacancies:345
Job Type:Full-time jobs
Job Category:Govt Jobs
Age Limitation :18 – 30 years up to 25 March 2020
Application Start:11 October 2021
Application Deadline:31 October 2021
তার পর, Poribar Porikolpona Tangail DGFPTAN’s a very nice job। উদাহরণস্বরূপ, অনেক চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন। আপনি এই কোম্পানিকে উপভোগ করেন কারণ তারা সবসময় তাদের অফিসে কিছু আকর্ষণীয় কাজ করে। অবশ্যই, জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইলের চাকরি এই মুহূর্তে অন্যতম সেরা সরকারি ব্যাংকের চাকরি। প্রবেশপত্র ডাউনলোড www dgfptan teletalk com bd

Company Information
Company NameDistrict Family Planning Office Tangail (DGFPTAN)
Company Type:Government organization
Official Website:www.fpo.tangail.gov.bd

Application

যাইহোক, কিভাবে জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল ডিজিএফপিটিএন চাকরির বিজ্ঞপ্তি 2021 এর জন্য আবেদন করবেন? DGFPTAN টেলিটক চাকরির বিজ্ঞপ্তি 2021 এর জন্য আবেদন করা খুব সহজ। আবেদন ফরম পূরণ করতে শুধু জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল DGFPTAN টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www dgfptan teletalk com bd দেখুন। তারপর আপনি বিজ্ঞাপন এবং অ্যাপ্লিকেশন লিঙ্ক, সেইসাথে আবেদন নির্দেশাবলী দেখতে পাবেন। দ্বিতীয়ত, আবেদনপত্রের লিঙ্কে ক্লিক করুন। উদাহরণস্বরূপ, আপনি নীচের ছবিটি দেখতে পারেন

ফলস্বরূপ, সেখানে সমস্ত পদের নাম দেখানো হবে। এখন আপনি আপনার ইচ্ছা পোস্ট নির্বাচন করুন যেখানে আপনি জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল ডিজিএফপিটিএএন -এ আবেদন করতে চান। একটি আবেদনপত্র আসবে। শুধু প্রয়োজনীয় ক্ষেত্র অনুযায়ী আবেদনপত্র পূরণ করুন। আপনার স্বাক্ষর এবং সাম্প্রতিক রঙের ছবি সাবধানে আপলোড করুন। তারপর আবেদনপত্র জমা দিন এবং ভবিষ্যতের কার্যক্রমের জন্য মুদ্রণ করুন এবং dgfptan teletalk  প্রবেশপত্র ডাউনলোড করুন। আবেদন করতে ভিজিট করুন www dgfptan teletalk com bd।

স্পষ্ট করার জন্য, আপনার জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল ডিজিএফপিটিএএন চাকরির আবেদন গ্রহণের জন্য টেলিটক এসএমএস বা অন্য কোনো পদ্ধতির মাধ্যমে আপনাকে পোরিবার পোরিকলপোনা টাঙ্গাইল আবেদন ফি প্রদান করতে হবে। বেলো ডিজিএফপিটিএএন আবেদন ফি পাঠানোর প্রক্রিয়াটি দেখে। ফলস্বরূপ, আপনার আবেদন গ্রহণ করা হবে। অন্যথায়, আবেদন বাতিল হবে। অন্যদিকে, এসএমএস নির্দেশনা আপডেট নীচে।
1st SMS: DGFPTAN [space] User ID and send it to 16222
2nd SMS: DGFPTAN [space] Yes [space] PIN and send it to 16222


 


Post a Comment

0 Comments