DGFPTAN প্রবেশপত্র, ফলাফল | DGFPTAN Admit Card, Result

 DGFPTAN টেলিটক এডমিট কার্ড ডাউনলোড 2021। জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল DGFPTAN টেলিটক অ্যাডমিট কার্ড www dgfptan টেলিটক com bd। DGFPTAN কর্তৃপক্ষ (Poribar Porikolpona Tangail) এই পরীক্ষার তারিখ এবং সময় অফিসিয়াল ওয়েবসাইটে www fpo tangail gov bd তে প্রকাশ করবে। এই পোস্টে, আপনি প্রবেশপত্র ডাউনলোডের প্রক্রিয়া, চাকরির পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তি, পরীক্ষার কেন্দ্র এবং DGFPTAN পরীক্ষার ফলাফল, লিখিত ফলাফল এবং ভাইভা ফলাফল পাবেন।

DGFPTAN Admit Card

জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল ডিজিএফপিটিএনের প্রবেশপত্র ডাউনলোড করুন www dgfptan টেলিটক com bd এর মাধ্যমে। Poribar Porikolpona সহকারী, Poribar Porikolpona পরিদর্শক, Poribar Kollayn সহকারী, আয়া পদের জন্য প্রবেশপত্র ডাউনলোড করুন। আপনি এই সাইটে আজকের চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন। নীচে, আমরা ডিজিটফটান সিস্টেমে অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড করার পদ্ধতি আপডেট করি।

DGFPTAN ফলাফল এই পৃষ্ঠায় একটি গুগল আপডেট লক্ষ্য করে। তাদের অফিসিয়াল ওয়েবসাইট www fpo tangail gov bd। বাংলাদেশি প্রার্থীদের চাকরিপ্রার্থী গুগলে www fpo tangail govt job result, http://dgfptan teletalk com bd হিসাবে সার্চ করে। Poribar Porikolpona টাঙ্গাইল DGFPTAN পরীক্ষার ফলাফল। আমরা প্রথমে চাকরির ফলাফল পোস্ট করেছি যখন ডিজিএফপিটিএএন কর্তৃপক্ষ বাংলা সংবাদপত্রও আপডেট করে। যাইহোক, আপনি এই চাকরির পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার ফলাফল স্পষ্ট করার জন্য বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কিভাবে জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল ডিজিএফপিটান এডমিট কার্ড ২০২১ থেকে ডাউনলোড করবেন? DGFPTAN টেলিটক প্রবেশপত্র 2021 ডাউনলোড করা খুবই সহজ। আবেদন ফরম পূরণ করতে শুধু জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল DGFPTAN টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www dgfptan teletalk com bd দেখুন।

তারপর আপনি লগইন ফর্ম দেখতে পাবেন, সেইসাথে আপনি শুধু আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড রাখবেন। আপনি পিডিএফ হিসাবে প্রবেশপত্র ডাউনলোড করুন। উদাহরণস্বরূপ, আপনি নীচের ছবিটি দেখতে পারেন। অন্যদিকে, আমরা সুপারিশ করেছি যে আপনাকে অবশ্যই প্রবেশপত্রটি A4 আকারের কাগজে রঙিন মুদ্রণ হিসাবে মুদ্রণ করতে হবে।

User ID recover

If you have remembered the User id then Send SMS the following way
DGFPTAN [space] Help [space] User [space] User ID and send it to 16222
Example: DGFPTAN Help User RDFEKFF send it to 16222


 

Password Recover:

If you have remembered PIN No then Send SMS the following way

DGFPTAN [space] Help [space] PIN [space] PIN No and send it to 16222
Example: DGFPTAN Help PIN FDRTRDFC send it to 16222


Exam Date, Seat Plan

 স্পষ্ট করার জন্য, আপনাকে টেলিটক এসএমএস জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল ডিজিএফপিটিএএন চাকরির আবেদনের মাধ্যমে ইউজার আইডি এবং পাসওয়ার্ড ফি পুনরুদ্ধার করতে হবে। নিচে দেখুন DGFPTAN ইউজার আইডি এবং পাসওয়ার্ড ভুলে যান। ফলস্বরূপ, আপনি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন এবং প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

DGFPTAN একটি খুব সুন্দর কাজ। DGFPTAN প্রবেশপত্র ডাউনলোড করার জন্য যোগ্য প্রার্থীরা এসএমএস বিজ্ঞপ্তি পাবেন, উদাহরণস্বরূপ। অবশ্যই, জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল পরীক্ষা কেন্দ্র এবং পরীক্ষার তারিখ সেই এসএমএস উল্লেখ করবে।


DGFPTAN পরীক্ষার ফলাফল

উপসংহারে, আমরা আশা করি, ইতিমধ্যেই DGFPTAN প্রবেশপত্র ডাউনলোড 2021 সংক্রান্ত সব গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি।


এছাড়াও আমরা জেলা পরিবার পরিকল্পনা অফিস টাঙ্গাইল ডিজিএফপিটিএএন চাকরির ফলাফল, এই সাইটে www.bdteletalk.com এ অন্য পোস্টে প্রবেশপত্র আপডেট করব।

Post a Comment

0 Comments