CAG Admit Card, Exam Date, Result

 CAG টেলিটক এডমিট কার্ড ডাউনলোড www ocag teletalk com bd। লিখিত পরীক্ষার ফলাফলের (MCQ রেজাল্ট) জন্য বাংলাদেশের OCAG টেলিটকের প্রবেশপত্র 2021 এর নিয়ন্ত্রক ও অডিটর জেনারেল। CAG টেলিটক কার্ড, পরীক্ষার তারিখ, এবং ফলাফল www ocag teletalk com bd এ প্রকাশ করে। এই পোস্টে প্রকাশিত বাংলাদেশ সিএজি পরীক্ষার তারিখ ও সময় কন্ট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল। পাশাপাশি আমরা এই পৃষ্ঠায় বাংলাদেশের OCAG চাকরির পরীক্ষার ফলাফল নিয়ন্ত্রক ও নিরীক্ষক জেনারেল প্রকাশ করব। আপনি www.cag.org.bd এর মাধ্যমে CAG ফলাফল দেখতে পারেন।

CAG Admit Card

চলমান সিএজি চাকরির বিজ্ঞপ্তি ২০২১ বাংলাদেশের নিয়ন্ত্রক ও নিরীক্ষক জেনারেল ওসিএজি অডিটর অ্যাডমিট কার্ড ডাউনলোড এবং সিনিয়র অ্যাকাউন্টস ক্লার্ক অ্যাডমিট কার্ড ডাউনলোডের জন্য নিয়োগ দেবে। কর্তৃপক্ষ সব পদের জন্য CAG টেলিটক এডমিট কার্ড একসাথে প্রকাশ করবে, মাঝে মাঝে তা আলাদা করা যায়। এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও সরকারি চাকরির বিজ্ঞপ্তি করতে সক্ষম হতে পারেন।

কবে বাংলাদেশের OCAG এর নিয়ন্ত্রক ও মহাবীক্ষক প্রবেশপত্র এবং আসন পরিকল্পনা প্রকাশ করবেন? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, কন্ট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল অব বাংলাদেশ সিএজি চাকরির বিজ্ঞপ্তির প্রবেশপত্র এবং ফলাফল কখন প্রকাশ করবে তা কেউ বলতে পারে না। কিন্তু আমরা বলব যে অনলাইনে আবেদনের সময় শেষ করার পর কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে।

এছাড়াও, যোগ্য প্রার্থীরা অ্যাডমিট কার্ড ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের অবশ্যই www.ocag.teletalk.com.bd এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বাংলাদেশের CAG অ্যাডমিট কার্ডের কন্ট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল ডাউনলোড করতে হবে।


যদি আপনি ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তাহলে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তা প্রয়োজন তারপর টেলিটক মোবাইল থেকে 121 এ কল করুন।

Exam Date, Seat plan

বাংলাদেশ সিএজি -এর নিয়ন্ত্রক ও নিরীক্ষক কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ করবে। পাশাপাশি কখনো কখনো পত্রিকার বিজ্ঞাপনেও। একই সময়ে, যোগ্য প্রার্থীকে প্রবেশপত্র ডাউনলোড করার জন্য একটি এসএমএস পাঠানো হবে।

অ্যাডমিট কার্ডে পরীক্ষার তারিখ ও সময়, আসন পরিকল্পনাও উল্লেখ থাকবে। কখনও কখনও বাংলাদেশ সিএজি -এর নিয়ন্ত্রক ও নিরীক্ষক কর্তৃপক্ষ বাংলা সংবাদপত্র এবং তার ওয়েবসাইট www.cag.org.bd- এ আসন পরিকল্পনা প্রকাশ করবে।

CAG পরীক্ষার ফলাফল
প্রার্থীরা বাংলাদেশ সিএজি -এর লিখিত পরীক্ষার তারিখ এবং সময় সীট প্ল্যানের সাথে প্রকাশের সময় পেতে পারেন, প্রার্থীরা ওয়েবে লিখিত পরীক্ষার ফলাফলের জন্য আবার অনুসন্ধান করবেন। আমরা এই সাইটে কন্ট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল বাংলাদেশ সিএজি পরীক্ষার ফলাফল, ভাইভা শিডিউল এবং ভাইভা রেজাল্ট আপডেট করব।
এছাড়াও, আমরা CAG পরীক্ষার তারিখ, ভাইভা সময়সূচী এবং ভাইভা পরীক্ষার ফলাফল আপডেট করব। আপনি বাংলাদেশ সিএজি পরীক্ষার ফলাফল এবং চূড়ান্ত নির্বাচনের ফলাফল (ভাইভা ফলাফল) এর নিয়ন্ত্রক ও নিরীক্ষক জেনারেল ডাউনলোড করতে পারেন।

Post a Comment

0 Comments