বাংলাদেশ আনসার ভিডিপি চাকরির বিজ্ঞপ্তি 2021, ফলাফল www ansarvdp gov bd | Bangladesh Ansar VDP Job Circular 2021

 একাডেমি কর্তৃপক্ষ www ansarvdp gov bd ওয়েবসাইটে বাংলাদেশ আনসার ভিডিপি চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। বাংলাদেশ আনসার বাহিনী প্রশিক্ষণ বিজ্ঞপ্তি ২০২১। এই সার্কুলারের অধীনে বাংলাদেশ আনসার ভিডিপিতে যোগ দিন। কর্তৃপক্ষ বাংলাদেশের সব জেলার জেনারেল আনসারদের নিয়ে যাবে। নীচে, আপনাকে যোগ্যতা এবং অন্য নিয়োগ প্রক্রিয়া দেখতে হবে। আপনি নিয়োগের জন্য কোথায় দাঁড়াবেন। বাচাই এর তারিখ-সময় প্রকাশিত।

Bangladesh Ansar VDP Job Circular 2021

অতএব, প্রত্যেকের সাথে যোগদানের জন্য বাংলাদেশ সাধারণ আনসার প্রশিক্ষণ শারীরিক ও মানসিকভাবে ফিট এবং তাদের বয়স এবং অন্যান্য যোগ্যতা থাকা উচিত। সমস্ত আনসার ভিডিপি কর্মচারী ন্যাশনাল পেস্কেল 2021 অনুযায়ী তাদের বেতন পাবে। নিচে বয়স এবং অন্যান্য প্রয়োজনীয়তা দেখুন

Age limit: 18 to 30 years
Education Qualification: Minimum Class eight (SSC passed candidates will get priority)

Height: 5 feet 6 inches
Eyesight: 6/6
Nationality: Bangladeshi


 আনসার ভিডিপি নির্বাচনের জন্য কোথায় দাঁড়াবেন? খুলনা, যশোর, মেহেরপুর, ময়মনসিংহ, নেত্রকোনা, জামালপুর জেলা বাছাই তারিখ, ও সময় প্রকাশিত। বিজ্ঞাপনে, আপনাকে অবশ্যই আনসার ভিডিপি চাকরির জন্য অনলাইনে নিবন্ধন করার সমস্ত তথ্য পেতে হবে, আবেদনের ফিও দিতে হবে। কোথায় এবং কখন দাঁড়াতে হবে। আসলে, এক কথায় বিজ্ঞাপনে আপনাকে সবকিছু জানতে হবে।

Online Application: 28 August to 06 September 2021

Application

যাইহোক, আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা এই সময়ের মধ্যে অনলাইনে আবেদন করতে পারেন। আমরা সুপারিশ করেছি যে শেষ তারিখের জন্য অপেক্ষা করবেন না। বিডি আনসার ভিডিপি নিয়োগের তারিখ ও সময় বিভাগ অনুযায়ী বিজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

তাই বাংলাদেশ আনসারের বেতন। আনসার ভিডিপি পদমর্যাদা। আনসার ব্যাটালিয়নের চাকরির বিজ্ঞপ্তি 2021। আনসার ভিডিপি প্রধান কার্যালয়ের যোগাযোগ নম্বর।  সম্পূর্ণ অর্থ। আনসার ভিডিপি প্রশিক্ষণ। বাংলাদেশ আনসার ভিডিপি প্যানেলের তালিকা। বাংলাদেশ আনসার ব্যাটালিয়ন পদমর্যাদার মো. আনসার ও ভিডিপি লোগো। আনসার ভিডিপি প্যানেলিস্ট 2021। আনসার ভিডিপি নতুন সার্কুলার 2021।

Documents need:

  • Educational Certificate
  • National ID Card/Birth Certificate
  • Chairman Certificate
  • Medical Fitness Certificate (Blood Group)
  • Recent four copies of the color photographs

Others instruction:

  • Training Duration 70 days
  • Training will be held at Bangladesh Ansar Academy
  • The candidate’s selection process will be at the respective District office


সুতরাং, যদি আপনি বাংলাদেশ আনসার প্রশিক্ষণের জন্য আগ্রহী এবং যোগ্য হন তাহলে নির্ধারিত তারিখের সাথে আপনার নিজ নিজ জেলা আনসার অফিসে যান। এটি বাংলাদেশ আনসার ভিডিপিতে আপনার ক্যারিয়ার গড়ার একটি দুর্দান্ত সুযোগ হবে। প্রশিক্ষিত আনসার বাংলাদেশ প্রতিরক্ষা এবং অন্যান্য কোম্পানিতে একটি ভাল সরকারি চাকরি পাবেন।

Ansar VDP Result

On the other hand, the authority has published Ansar VDP result 2021. You can download the result from the below link.

সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণ (১ম ধাপ) ২০২১-২০২২ কখন কোথায় দাড়াতে হবে?

Notification regarding the place, date, and time of selection of candidates for Rangpur, Rajshahi, and Comilla range

উপসংহার
অবশেষে, আপনাকে বাংলাদেশ আনসার ভিডিপি চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে বিজ্ঞাপনে আরও বিস্তারিত জানতে হবে। অনুসারে, বিডি আনসারের নতুন চাকরির বিজ্ঞপ্তি এবং সর্বশেষ নিয়োগ বিগোপটি। প্রত্যেক জেলার প্রার্থীকে বিজ্ঞাপনে উল্লেখিত নির্ধারিত তারিখে উপস্থিত হতে হবে।

অবশ্যই প্রয়োজনীয় কাগজপত্র সহ। বাংলাদেশ সরকার প্রশাসন সকল প্রার্থীদের অনুরোধ করছে, আনসারের চাকরির জন্য কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানকে কোনো অর্থ বা আর্থিক সুবিধা দেবেন না।

 

 

Post a Comment

0 Comments